scorecardresearch
 

Sidharth Shukla Death: হার্ট অ্যাটাক! মাত্র ৪০ বছরেই মৃত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

Sidharth Shukla Died News Update: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddarth Shukla)। মুম্বইয়ের কুপার হাসপাতাল থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে। জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' -র সিজন ১৩ -তে বিজয়ী হয়েছিলেন তিনি। 

Advertisement
প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা
হাইলাইটস
  • প্রয়াত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।
  • হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বইতে মৃত্যু হয় তাঁর।
  • মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। 

Siddarth Shukla: হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Siddarth Shukla)। বৃহস্পতিবার মুম্বইয়ের কুপার হাসপাতাল (Cooper hospital) থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে। জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Big Boss) -র সিজন ১৩ -তে বিজয়ী হয়েছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। 

বুধবার রাতে ঘুমানোর আগে কিছু ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু ঘুম থেকে আর ওঠেননি তিনি। পরে হাসপাতাল থেকে জানানো হয় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। অভিনেতার অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। 

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। 'বালিকা বধূ' (Balika Vadhu) -র মাধ্যমে পরিচিতি পেতে শুরু করেন তিনি। 'বিগ বস' ছাড়াও আরও একটি রিয়্যালিটি শো 'খাতরো কি খিলাড়ি' (Khatron Ke Khiladi) -র সিজন ৭ -এ জিতেছিলেন তিনি। বলা চলে, হিন্দি ছোট পর্দার দর্শকদের একেবারে মনের কাছে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থ।    

১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম হয়েছিল সিদ্ধার্থ শুক্লার। মডেলিং দিয়েই পা রেখেছিলেন বিনোদন জগতে। ২০০৪ সালে টেলিভিশনে হাতেখড়ি এবং ২০০৮ সালে তিনি অভিনয় করেন 'বাবুল কা আঙন ছুটে না' ধারাবাহিকে। তবুও সিদ্ধার্থ দর্শকদের একেবারে ঘরে ঘরে পৌঁছেছিলেন 'বালিকা বধূ' -র মাধ্যমেই। 

আরও পড়ুন: প্রথম দুই পর্বেই জমাট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চ! থাকছে আর কোন চমক? 

টেলিভিশনের বিপুল জনপ্রিয়তার পর বড় পর্দাতেও অভিনয় করতে দেখা গেছে সিদ্ধার্থ শুক্লাকে। ২০১৪ সালে মুক্তি প্রাপ্ত ছবি 'হামটি শর্মা কি দুলহানিয়া' - তে তিনি অভিনয় করেন অঙ্গদ বেদির চরিত্রে। ২০২১ সালে 'ব্রোকেন বাট বিউটিফুল ৩' নামের একটি ওয়েব সিরিজের জন্য শিরোনামে এসেছিলেন সিদ্ধার্থ। অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ারে স্ট্রিমিং হচ্ছে এই সিরিজ।  

 

Advertisement
Advertisement