scorecardresearch
 

Sangeeter Maha Juddho: প্রথম দুই পর্বেই জমাট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চ! থাকছে আর কোন চমক?

Sangeeter Maha Juddho: গানের রিয়্যালিটি শো (Music Reality Show), 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho) শুরু হতে চলেছে, এই খবর ইতিমধ্যে চাউর হয়েছে বাংলার ছোট পর্দার দর্শকদের কাছে। এই প্রথমবার কোনও গানের রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন মীর (Mir)। 

Advertisement
জমজমাট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চ জমজমাট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চ
হাইলাইটস
  • শুরু হতে চলেছে আরও একটি গানের রিয়্যালিটি শো।
  • 'সঙ্গীতের মহাযুদ্ধ', বাংলা ছোট পর্দার দর্শকদের জন্যে থাকবে অনেক চমক।
  • এই রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন মীর।

প্রতিটা চ্যানেলের টিআরপি (TRP) ও দর্শক টানার প্রতিযোগিতায়, সকলেই ছুটছেন নতুন কনটেন্টের পিছনে। সেখানে রিয়্যালিটি শো (Reality Show) নিঃসন্দেহে কিছুটা অন্য স্বাদ এনে দেয়, মেগা সিরিয়ালের একঘেয়েমি থেকে। অনেকটা রোজকার ডাল-ভাত ও সপ্তাহান্ত বা ছুটির দিনে বিরিয়ানি খাওয়ার মতো। আরও একটি গানের রিয়্যালিটি শো, 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho) শুরু হতে চলেছে, এই খবর ইতিমধ্যে চাউর হয়েছে বাংলার ছোট পর্দার (Bengali Television) দর্শকদের কাছে। কালার্স বাংলার সৌজন্যে এই শোয়ে রয়েছে একের পর এক চমক। এই প্রথমবার কোনও গানের রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন মীর (Mir)। 

 'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে নতুন কোনও প্রতিযোগী নয়, বরং দর্শকদের প্রিয় ও পরিচিত সঙ্গীত শিল্পীরাই ফের একবার করবেন সেরার সেরা হওয়ার লড়াই। অন্যান্য একাধিক গানের রিয়্যালিটি শোয়ের বিভিন্ন সিজনের প্রতিযোগীরা এবার একই মঞ্চে। প্রতিযোগীদের মধ্যে রয়েছেন সৌম্য চক্রবর্তী, সৌরভ দাস, তীর্থ ভট্টাচার্য, দীপমালা হালদার, আরফিন রানা, প্রীতম রায়, সুমন মজুমদার, শালিনী মুখোপাধ্যায়, রাহুল দত্ত, রাজদীপ মুখোপাধ্যায়, শ্রয়ী পাল, দিলাশা চৌধুরী, অহেঞ্জিতা ঘোষ, সায়ম পাল, ঋতি টিকাদার এবং সুপ্রতীপ ভট্টাচার্য। উদ্বোধনী পর্বে একেবারে জমজমাট সব পারফরম্যান্সের মাধ্যমে শুরু হবে 'সঙ্গীতের মহাযুদ্ধ' -র জার্নি।

Sangeeter Maha Juddho bengali music reality show সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন: কেমন আছেন ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা? শারীরিক অবস্থা জানিয়ে আগেবপ্রবণ ছায়াসঙ্গী সব্যসাচী 

নতুন ফ্লেবারের এই শো আসছে পরিচালক - প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজনায়। এর আগে হাসির রিয়্যালিটি শো 'মিরাক্কেল' -এ রাজ -মীর জুটি যথেষ্ট সফল। দীর্ঘদিন পর ফের তাঁরা একসঙ্গে। তাই বলাই বাহুল্য বিশেষ কিছু চমক থাকবে। এদিকে বিচারক আসনে থাকছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly), অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya), লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) ও উস্তাদ রশিদ খান (Ustad Rashid Khan)। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যেই শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথাতেই উঠবে বিজয়ীর মুকুট।  

Advertisement
Sangeeter Maha Juddho bengali music reality show সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন: TRP-র লড়াইয়ে প্রথম হওয়ার দৌড়! ৩ চ্যানেলে একই সময় রিয়্যালিটি শো? 

উদ্বোধনী পর্বে পারকাশনিস্ট বিক্রম ঘোষ (Bikram Ghosh) মঞ্চ মাতাবেন ১০ জন ঢাকিকে সঙ্গে নিয়ে। দু' ঘণ্টার এই মিউজিক্যাল নাইট শুরু হবে বিক্রম ঘোষের রিদমিক সাউন্ডস্কেপ দিয়ে। সঙ্গে থাকবে শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী উস্তাদ রশিদ খানের গলায় জনপ্রিয় গান 'আওগে জব তুম ও সাজনা' (Aaoge Jab Tum O Saajna) গানটি।

Sangeeter Maha Juddho bengali music reality show সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন:  গ্রেপ্তার মিঠাই! গোপাল 'হেলেপ' করবে উচ্ছেবাবু ও তুফানমেইলের পরিবারকে? 

'সঙ্গীতের মহাযুদ্ধ'-র দ্বিতীয় পর্বে উদযাপন হবে শিক্ষক দিবস। মীর নিজেই শো শুরু করবেন এই বলে যে, এই শো-টি একটি মিউজিক স্কুল। এমনকি রশিদ জি বলবেন, তিনি এই শো থেকে অনেক কিছু শিখছেন। নিজের ধারা বজায় রেখে মীরকে প্রতিযোগীদের সঙ্গে মজা করতে দেখা যাবে। 

Sangeeter Maha Juddho bengali music reality show সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন: "একটা নুসরত তো শুধু সমাজের প্রতিফলন হতে পারে না..." Exclusive তসলিমা! 

এই সপ্তাহান্তেই শুরু হবে 'সঙ্গীতের মহাযুদ্ধ'। আগামী ৪ ও ৫ সেপ্টেম্বর, শনি ও রবিবার  কালার্স বাংলা চ্যানেলে রাত ৮.৩০ মিনিটে থেকে শুরু সম্প্রচারিত হবে এই শো।   
 

Advertisement