scorecardresearch
 

Sohag Jol Serial: ৭ মাসেই বন্ধ হবে আরও এক মেগা! এবার শেষ হবে 'সোহাগ জল'-র জার্নি

Bengali Serial: বাংলা টেলিভিশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই আরও এক ধারাবাহিকের শেষ হওয়ার জল্পনা গত কয়েকদিন ধরে।

Advertisement
অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনা

বাংলা টেলিভিশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial) । শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই আরও এক ধারাবাহিকের শেষ হওয়ার জল্পনা গত কয়েকদিন ধরে। সে জল্পনাই সত্যি হল, শেষ হবে জি বাংলার 'সোহাগ জল' (Sohag Jol)। 

মাত্র সাত মাসেই শেষ হবে 'সোহাগ জল'-র জার্নি। গত নভেম্বর মাসে শুরু হয়েছিল শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও হানি বাফনা (Honey Bafna) এই ধারাবাহিক। সাত মাসে টিআরপি-তে একাধিকবার সেরা দশে স্থান পেলেও, ধীরে ধীরে খারাপ স্কোর শুরু করে এই মেগা। অন্যান্য ধারাবাহিকের সঙ্গে প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে পড়েছে 'সোহাগ জল'। মনে করা হচ্ছে, এজন্যেই রাতারাতি ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। আগামী ২৬ জুন, 'সোহাগ জল'-র শ্যুটিংয়ের শেষ দিন।  জুঁই- শুভ্রর অনস্ক্রিন রসায়ন বহু দর্শক বেশ উপভোগ করছেন। ফলে এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হওয়ার ইঙ্গিত পেয়ে, মন খারাপ বহু দর্শকের।

প্রেম- খুনসুটি দিয়ে নয়, বরং বিচ্ছেদ দিয়েই সামনে এসেছিল ধারাবাহিকের প্রথম ঝলক। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা নিয়ে এসেছিল, এক দূরে গিয়েও কাছে আসার গল্প।  শ্বেতা -হানি ছাড়াও এই মেগাতে রয়েছেন একগুচ্ছ টেলিপাড়ার অভিনেতারা। ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় বক্সী। 'বেণি বৌদি'-র চরিত্রটি দর্শকদের গায়ে জ্বালা ধরাতে এক প্রকার সফল। এক কথায় বলা যায়, নায়ক- নায়িকা ছাড়াও 'সোহাগ জল'- র খলনায়িকার চরিত্রটি যথেষ্ট জনপ্রিয়তা পায়। 

আরও পড়ুন

প্রসঙ্গত, সোম থেকে শনিবার রাত ৯ টায় দেখা যায় 'সোহাগ জল'। আগামী ৩ জুলাই থেকে সন্ধ্যা ৬.৩০টার স্লটে আসছে নতুন ধারাবাহিক 'কার কাছে কই মনের কথা'। এই স্লটে এতদিন দেখা যেত 'খেলনা বাড়ি'। এজন্যে প্রথমে মনে করা হয়েছিল শেষ হয়ে যাবে ইন্দ্রজিৎ- মিতুলদের গল্প। এরপর জানা যায়, ৩ জুলাই থেকে 'খেলনা বাড়ি' দেখা যাবে রাত ৯ টায়। যার অর্থ 'সোহাগ জল'-র স্থানে এই দেখা যাবে 'খেলনা বাড়ি'।   

Advertisement

 

Advertisement