scorecardresearch
 

Rannvijay Singh এর জায়গায় Sony Sood, রোডিজের নয়া Host নিয়ে চর্চা

Roadies এর ভিজে বদল হচ্ছে। ১৮ বছর টানা শোটি অ্যাঙ্কর করা ভিজে রণবিজয় এবার সরছেন। তাঁর জায়গায় সম্ভবত আসতে চলেছেন সোনু সুদ।

Advertisement
ভিজে বদল ভিজে বদল
হাইলাইটস
  • রোডিজ এর ভিজে বদল হচ্ছে
  • আর ভিজে থাকছেন না রণবিজয়
  • তাঁর জায়গায় আসছেন সোনু সুদ

রণবিজয় সিংহ রোডিজের সমার্থক কিন্তু শো-এর সাথে তার সম্পর্ক শেষ হয়ে গেছে। রোডিজ সিজন ১৯ একটি নতুন প্রোডাকশন হাউস দ্বারা নেওয়া হয়েছে, যার ফলে রণবিজয় এই সিদ্ধান্ত নিয়েছেন ৷ কে তার স্থলাভিষিক্ত হবেন? ঠিক আছে, সোনু সুদ নিশ্চিত করেছেন যে তিনি মেন্টর-হোস্ট হিসাবে শোতে রণবিজয়কে প্রতিস্থাপন করবেন। সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশের সাথে সাথেই সবাই বেশ উত্তেজিত।


যদিও ইন্টারনেটের একটি অংশ রণবিজয় রোডিজ ছেড়ে দিচ্ছেন এই বিষয়ে বেশ হৃদয়বিদারক, অন্যরা সোনু সুদ রিয়েলিটি শো-এর আসন্ন মরসুমের অংশ হবে জেনে আনন্দিত হয়েছিল। ভক্তরা হাস্যকর মিমস এবং জোকস দিয়ে টুইটারে প্লাবিত হয়েছে এবং অন্যরা এই সিদ্ধান্ত সম্পর্কে তারা কী ভাবছে তা ভাগ করেছে।

"রাস্তা আর আগের মতো থাকবে না," একজন ভক্ত টুইটারে লিখেছেন৷ তুমি কি একমত?

 

রণবিজয়, যিনি রোডিজ সিজন ১-এ একজন প্রতিযোগী হিসাবে তার টিভি যাত্রা শুরু করেছিলেন। তিনি শোতে পরে হোস্ট এবং তারপর একজন পরামর্শদাতা ছিলেন। রোডিজ ফরম্যাট পরিবর্তন হতে চলেছে। নতুন মরশুমে গ্যাং লিডার থাকবে না। তাই, নেহা ধুপিয়া, প্রিন্স নারুলা, নিখিল চিনাপা এবং অন্যদেরও শোতে দেখা যাবে না। রোডিজ ১৯-এর শুটিং হবে দক্ষিণ আফ্রিকায়।

 

Advertisement