scorecardresearch
 

Dadagiri: "তোমায় বাইরে থেকে দেখে লাজুক মনে হয়, তুমি তো একেবারেই ..." শ্রাবন্তীকে কেন বললেন সৌরভ?

Srabanti Chatterjee-Sourav Ganguly on Dadagiri: বিশেষ পর্বেই জানা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অজানা কিছু গুণের কথা। নায়িকার অসাধারণ সময় জ্ঞানের কথা শুনের হাসির রোল 'দাদাগিরি'-র মঞ্চে।

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সৌরভ গঙ্গোপাধ্যায় 'দাদাগিরি'-র মঞ্চে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সৌরভ গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এই সিজনেরও সঞ্চালনা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • প্রায় প্রতি পর্বেই থাকছে চমক।

যে কোনও উৎসব মানেই  ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় সেই বিশেষ পর্ব। আর দোলযাত্রা উপলক্ষে, সম্প্রতি রঙের উৎসব উদযাপন হয়েছে 'দাদাগিরি' (Dadagiri)-র মঞ্চেও। এদিনের বিশেষ পর্বে প্রতিযোগী হয়ে এসেছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতারা। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, ঐন্দ্রিলা সেন ও পূজা বন্দ্যোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতিকে নিয়ে জমজমাট অনুষ্ঠানের সাক্ষী থেকেছেন দর্শকেরা।

এই বিশেষ পর্বেই জানা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) অজানা কিছু গুণের কথা। তিনি যে বাচ্চাদের গলার স্বর নকল করতে পারেন একথা অনেকে জানলেও, পুরুষ থেকে ভূতের রাজার কণ্ঠ নকলেও যে তিনি এতটা পটু, তা অনেকেরই অজানা ছিল। সেই সঙ্গে 'দাদাগিরি'-র মঞ্চে ফাঁস হল, নায়িকার কিছু 'সিক্রেটস'। 

Srabanti Chatterjee-Sourav Ganguly on Dadagiri

আরও পড়ুন: টিনটিন -রোহিণীর মিষ্টি প্রেমের গল্প! 'কিশমিশ'-র মানে খুঁজে পাবে জুটি?

সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) হঠাৎই নায়িকাকে প্রশ্ন করলেন, "আমি তোমায় একদিন ফোন করেছিলাম, তুমি অন্যের গলায় কথা বলছিলে?" এই কথা শুনে লজ্জা পেয়ে নায়িকার উত্তর যে, তিনি জানতেন না, ওটা মহারাজ, নয়তো কখনওই এমন করতেন না। পরে সৌরভ তাঁকে জানান, এটা তিনি মজা করছিলেন, আসলে 'দাদাগিরি'-র টিমের তরফ থেকে এই তথ্য পেয়েছেন তিনি যে, অচেনা নম্বর থেকে ফোন এলেই প্রায়শই নায়িকা অন্য গলায় কথা বলেন। 

আরও পড়ুন: সেরার সেরা শুচিস্মিতা! শেষ হল 'সুপার সিঙ্গার' সিজন ৩- র জার্নি

এরপর হেসে শ্রাবন্তীর স্বীকারোক্তি, "ব্যস সবাই জেনে গেল। এবার আমার এই ট্রিক মনে হয় আর কাজে আসবে না।" অচেনা নম্বর থেকে ফোন আসলে পুরুষ কণ্ঠস্বরে তিনি বলেন,  'ম্যাডাম একটু শ্যুটিংয়ে ব্যস্ত আছেন'। এই নাট্যরূপ করেও দেখালেন নায়িকা। যা দেখে হেসে খুন মহারাজ থেকে অন্যান্য প্রতিযোগীরা। 

Advertisement

 

Sourav Ganguly tells Srabanti Chatterjee

এদিনের পর্বে শ্রাবন্তীর আরও একটি গোপন কথা ফাঁস করলেন 'দাদা'। টলি নায়িকা এরপর জানালেন, একেবারেই সঠিক সময় কোথাও পৌঁছাতে পারেন না। যার জেরে বহুবার ফ্লাইট মিস করেছেন তিনি। এমনকী সম্প্রতি মালদ্বীপ যাওয়ার সময়ও যেদিনের টিকিট কাটা, ঠিক তাঁর পরের দিন বিমানবন্দরে হাজির হল শ্রাবন্তী। এরপর নিরাপত্তা কর্মী ভুল ধরিয়ে দেওয়ায়, বিমানবন্দর থেকে টিকিট কেটে যেতে হয় তাঁদের। 

আরও পড়ুন: কীভাবে 'সুপারস্টার' হয়ে উঠছে 'লক্ষ্মী কাকিমা'? জানালেন অপরাজিতা

আর এই সব গুণের কথা শুনে মজা করে সৌরভ তাঁকে বললেন, "তোমায় বাইরে থেকে দেখে লাজুক মনে হয়, তুমি তো একেবারেই নও...।"  শ্রাবন্তীর উত্তর, "একদমই নয়, দুষ্টু বলতে পারো...।"

 

আরও পড়ুন: সৌরভ বনাম জিৎ! জোর টক্করে বাজিমাত করবে কে?

প্রসঙ্গত, এদিনের বিশেষ পর্বে বিজয়ী হয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। টলি সুন্দরীদের সঙ্গে হোলির গানে কোমর দুলিয়েছেন স্বয়ং মহারাজ। প্রশ্ন -উত্তর, মজার গল্প, একগুচ্ছ হোলির স্মৃতিচারণের পাশাপাশি দারুণ নাচে জমজমাট হয়ে উঠেছিল হোলির বিশেষ পর্ব। 

Advertisement