scorecardresearch
 

Super Singer Season 3 Winner: সেরার সেরা শুচিস্মিতা! জমাটি ১০ ঘণ্টার অনুষ্ঠানে শেষ হল 'সুপার সিঙ্গার' সিজন ৩- র জার্নি

Super Singer season 3 Winner: রবিবার টানা ১০ ঘণ্টার জমজমাট গ্র্যান্ড ফিনালে হল 'সুপার সিঙ্গার সিজন' ৩-র । 'সুপার সিঙ্গার'-র এই সিজনে বিজয়ী হয়েছেন শুচিস্মিতা চক্রবর্তী। 

Advertisement
শুচিস্মিতা চক্রবর্তী (ছবি: ফেসবুক) শুচিস্মিতা চক্রবর্তী (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • শেষ হল 'সুপার সিঙ্গার সিজন' ৩-র যাত্রা।
  • ৭ জন প্রতিযোগী পৌঁছেছিলেন গ্র্যান্ড ফিনালেতে।
  • এই সিজনে বিজয়ী হয়েছেন শুচিস্মিতা চক্রবর্তী।

শেষ হল 'সুপার সিঙ্গার সিজন' ৩ (Super Singer Season 3)-র প্রায় দীর্ঘ ৪ মাসের জার্নি। রবিবার টানা ১০ ঘণ্টার জমজমাট গ্র্যান্ড ফিনালে (Grand Finale) হল স্টার জলসায়। 'সুপার সিঙ্গার'-র এই সিজনে বিজয়ী হয়েছেন শুচিস্মিতা চক্রবর্তী (Shuchismita Chakraborty)। 

মেদিনীপুরের মেয়ে শুচিস্মিতার মাথায় বিজয়ী মুকুট পরিয়ে দিলেন বলিউড ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। দ্বিতীয় হয়েছেন মানসী ঘোষ (Manashi Ghosh) এবং যুগ্ম তৃতীয় স্থানে কুমার গৌরব চক্রবর্তী (Kumar Gourab Chakraborty) ও প্রণয় মজুমদার (Pronoy Mazumder)। এছাড়া পপুলার চয়েজে বিজয়ী হয়েছেন সৌমি ঘোষ (Soumi Ghosh)।       

 

আরও পড়ুন: ২৫ বছর ধরে অভিনয় করছি, আমার মূল্যায়ন নিশ্চই TRP দিয়ে হবে না: অপরাজিতা আঢ্য

দর্শকদের মনোরঞ্জনের জন্য ছিল দারুণ নাচ-গানের পারফরম্যান্স। হাজির ছিলেন টলি থেকে বলির সুপারস্টারেরা। মাধুরী দীক্ষিত, পলক মুচ্ছল, শান, ইলা অরুণ, কবিতা কৃষ্ণমূর্তি, বাদশা, দেব, জিৎ -দের উপস্থিতিতেই হল ফিনালে অনুষ্ঠান। জমকালো মঞ্চ, প্রতিযোগী, অতিথি, বিচারকদের জমাটি পারফরম্যান্সে দারুণ সফল 'সুপার সিঙ্গার' -র শেষ দিন। 

Super Singer Season 3 winner is Shuchismita Chakraborty grand finale

আরও পড়ুন: মাঝবয়সী অরিন্দমের সঙ্গে অল্পবয়সী নোলকের বিয়ে! মেনে নেবে সমাজ? 

৩২ জন প্রতিযোগীকে নিনিশুরু হয়েছিল এই মিউজিক্যাল রিয়্যালিটি শো -এর যাত্রা। সেখান থেকে ধাপে ধাপে বাছাই পর্বের পর গ্র্যান্ড ফিনালের শেষ মুহূর্ত অবধি ছিলেন মোট ৭ জন। বলাই বাহুল্য শুচিস্মিতা, মানসী, প্রণয়, কুমার গৌরব, সৌমি এবং দিয়াসিনি শুভজিতের মধ্যে শেষ ধাপে জোরদার লড়াই হয়েছে। 

Super Singer Season 3 winner is Shuchismita Chakraborty grand finale

 

Advertisement

আরও পড়ুন: অনির্বাণ, জয়া থেকে সৃজিত! দেখুন কার ঘরে এলো 'ব্ল্যাক লেডি'

এবারের সিজনে অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের কোনও বয়সের ঊর্ধ্বসীমা ছিল না। তবে ন্যূনতম বয়স সীমা ছিল ১৮ বছর। করোনা অতিমারীর কথা মাথায় রেখে, অনলাইন অডিশন পদ্ধতিকে বেছে নেওয়া হয়েছিল প্রথম পর্যায়ে। অডিশনে অংশগ্রহণে ইচ্ছুক প্রতিযোগীদের নিজের গাওয়া একটি গানের ভিডিয়ো বানিয়ে আপলোড করতে হয়েছে চ্যানেলের দেওয়া ওয়েবসাইটে। এভাবেই ধীরে ধীরে শুরু হয় বাছাই প্রক্রিয়া। 

আরও পড়ুন: 'মানুষ সহজ গল্প শুনতে চায়, আমি বিশাল দুর্বোধ্য কিছু বানাইনি'

প্রতি সিজনের মতো এবারও, এই শো -এর সঙ্গে যুক্ত ছিলেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। বিচারক আসনে ছিলেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। এছাড়া এবারও সঞ্চালকের ভূমিকা পালন করেছেন যিশু সেনগুপ্ত। 

Advertisement