scorecardresearch
 

Sourav Ganguly- Dadagiri: লর্ডসের পুনরাবৃত্তি! 'দাদাগিরি'-র মঞ্চেই ফের জার্সি ওড়ালেন সৌরভ

Sourav Ganguly- Dadagiri: বাংলার মানুষ আজও ভোলেনি দৃশ্যটা। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সৌরভ। আজও তিনি সকলের প্রিয় 'দাদা' কিংবা 'মহারাজ'।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়

সালটা ছিল ২০০২। লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে জার্সি উড়িয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সেদিন ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে বাঙালি ক্রিকেটারের দাপট, ক্রিকেট বিশ্বে এক স্বতন্ত্র্য জায়গা করে নিয়েছিল। বাংলার মানুষ আজও ভোলেনি দৃশ্যটা। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সৌরভ। আজও তিনি সকলের প্রিয় 'দাদা' কিংবা 'মহারাজ'। কিছুটা একই রকম দৃশ্যের সাক্ষী থাকবে এবার বাংলা টেলিভিশনের দর্শকেরা। সৌজন্যে 'দাদাগিরি আনলিমিটেট'।     

আসছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ১০। সামনে এসেছে আরও একটি নতুন প্রোমো। যেখানে ফের জার্সি ওড়াবেন সৌরভ। গ্র্যান্ড ওপেনিংয়ের পর্বে প্রতিযোগী হয়ে আসেন অন্ধ্রপ্রদেশের রত্না শর্মিলা। যিনি সৌরভের বড় ফ্যান। দাদাকে দেখে, উৎসাহিত হয়ে তিনি আবদার করেন জার্সি ওড়ানোর। প্রথমে না করলেও, শেষে নিজের অনুগামীর মন রাখতে তাঁর কথা রাখলেন সৌরভ।     


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

আরও পড়ুন

 

২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল 'দাদাগিরি আনলিমিটেড'। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। আগামী ৬ অক্টোবর থেকে শুক্র ও শনিবার রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে 'দাদাগিরি'
 
শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, 'দাদাগিরি' অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি -রেটিং চার্টে যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। 

Advertisement

 

প্রসঙ্গত, 'দাদাগিরি আনলিমিটেড'-র টাইটেল ট্র্যাকটিও খুবই জনপ্রিয়। সৌরভের জন্যেই মূলত গানটা লেখা হয়েছিল। যেটি গেয়েছিলেন অরিজিৎ সিং। বলাই বাহুল্য সৌরভের অসাধারণ এবং সাবলীল সঞ্চালনা এই ক্যুইজ শো-কে আরও আকর্ষণীয় করে তোলে। 
 

Advertisement