scorecardresearch
 

The Kapil Sharma Show: ফিরছেন সুমনা, TKSS-এর সেট থেকে শেয়ার করলেন ছবি

প্রোমোতে সুমনা চক্রবর্তীর (Sumona Chakravarti) অনুপস্থিতি তার শোতে থাকা নিয়ে প্রশ্ন তুলেছিল। অনেকেই অনুমান করছিলেন সুমনা এই শোয়ের অংশ হবেন না। যদিও অর্চনাপুরন সিং পরে এই ভুল ধারণা নস্যাৎ করে জানান, সুমনা শোতেই আছেন। সেই কথায় সিলমোহর দিয়ে চ্যানেলের তরফ থেকে প্রকাশিত নতুন প্রোমোতে স্বমহিমায় সুমনা।

Advertisement
সুমনা চক্রবর্তী সুমনা চক্রবর্তী
হাইলাইটস
  • কপিল শর্মার শো’র ভ্যানিটি ভ্যান থেকেই নিজের এক ছবি শেয়ার করেছেন সুমনা
  • সোনি চ্যানেল থেকেও এক ভিডিয়ো শেয়ার করা হয় সুমনার শো’এ প্রত্যাবর্তনের আপডেট নিয়ে

দ্য কপিল শর্মা শো-এর (The Kapil Sharma Show) প্রোমোতে সুমনা চক্রবর্তীর (Sumona Chakravarti) অনুপস্থিতি তার শোতে থাকা নিয়ে প্রশ্ন তুলেছিল। অনেকেই অনুমান করছিলেন সুমনা এই শোয়ের অংশ হবেন না। যদিও অর্চনাপুরন সিং পরে এই ভুল ধারণা নস্যাৎ করে জানান, সুমনা শোতেই আছেন। সেই কথায় সিলমোহর দিয়ে চ্যানেলের তরফ থেকে প্রকাশিত নতুন প্রোমোতে স্বমহিমায় সুমনা।

কপিল শর্মার শো’র ভ্যানিটি ভ্যান থেকেই নিজের এক ছবি শেয়ার করেছেন ওই বাঙালি অভিনেত্রী। পরেছিলেন কালো রঙের ট্যাঙ্ক টপ। অন্যদিকে সোনি চ্যানেল থেকেও এক ভিডিয়ো শেয়ার করা হয় সুমনার শো’এ প্রত্যাবর্তনের আপডেট নিয়ে। জানানো হয় আর মাত্র তিন দিন। বিগত বেশ কিছু দিন ধরে নতুন শো নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা আপডেট দিচ্ছেন কপিল ও শো’র অন্যান্য সদস্য ভারতী সিং, কৃষ্ণা অভিষেকরা। শেয়ার করছিলেন গ্রুপি। কিন্তু সেই ছবিতে বা শো-র প্রোমোতে কোথাও দেখা যায়নি সুমনা-কে। সেই কারণেই আরও জোরদার হয় এই সিজনে তাঁর না থাকার গুঞ্জন। যদিও শো-র অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য অর্চনাপুরন সিং সেই গুঞ্জনে জল ঢেলে দেন। অর্চনা বলেছিলেন, “যদি আপনি মনে করেন এই সিজনে সুমনাকে দেখতে পারবেন না তবে জানিয়ে রাখি আপনার জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। সুমনা রয়েছে। তবে একেবারেই অন্য অবতারে। তবে আমাদের সেই মিষ্টি সুমনাকে আবারও আপনারা দেখতে পারবেন।”

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

Advertisement

মাস খানেক আগে নিজের শারীরিক অসুস্থতার খবর প্রকাশ্যে এনেছিলেন সুমনা নিজে। তবে তাঁর সাম্প্রতিক একটি পোস্ট কপিল শর্মা শো থেকে তাঁর বেরিয়ে যআওযার দিকে ইঙ্গিত করছে বলে মনে করছএন অনেকে। পোস্টে তিনি লিখেছেন, ‘আপনার জন্য কী রয়েছে, সেটা সব সময় বোঝা যায় না। সে জন্য উপযুক্ত সুযোগও দেওয়া হয় না। নতুন সম্পর্ক, চাকরি, শহর, অভিজ্ঞতা যাই হোক না কেন। সেখানে নিজেকে সমর্পণ করুন। আর পিছনে ফিরে তাকাবেন না। যদি সেটা কাজ না করে, তা হলে জানবেন সেটা আপনার জন্য ছিল না। আপনার কোনও অনুশোচনা থাকবে না। কারণ আপনি সম্পূর্ণ চেষ্টা করেছিলেন। কিন্তু আপনি আরও চেষ্টা করতে পারতেন, এই গ্লানি বোধ নিয়ে বেঁচে থাকা কঠিন। সুতরাং নতুন সুযোগ গ্রহণ করার সাহস রাখুন।’

 

২০১১ থেকে সুমনা এন্ডোমেট্রিওসিস রোগে আক্রান্ত অভিনেত্রী। লক ডাউনে কাজ না থাকায় কোনরকমে সংসার চালিয়ে নিজের চিকিৎসার খরচ চালাচ্ছেন তিনি। সুমনা আরও জানান, আজ পর্যন্ত তিনি এ সব ওপেন ফোরামে কখনও শেয়ার করেননি। ২০১১ সাল থেকে কঠিন অসুখে ভুগছেন। ভালো খাওয়া, এক্সারসাইজ এবং স্ট্রেস ফ্রি জীবন তাঁর সুস্থ থাকার চাবিকাঠি। তিনি লেখেন, 'আজ এক্সারসাইজ করার পর ভালো লাগছে। ভাবলাম আমার ব্যক্তিগত অনুভূতি আপনাদের সঙ্গে ভাগ করে নিই। কারণ এটা আপনাদের বলতে চাইছি, যেটা চকচক করে সব সময় সেটা সোনা হয় না।'

 

Advertisement