scorecardresearch
 

Super Singer 3: 'সুপার সিঙ্গার'-র মঞ্চে এবারও চাঁদের হাঁট! রয়েছে আরও চমক

'সুপার সিঙ্গার' (Super Singer)- র এইবারের সিজনে অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের কোনও বয়সের ঊর্ধ্বসীমা নেই। তবে ন্যূনতম ১৮ বছরের হতে হবে তাঁদের। প্রতি সিজনের ন্যায় এবারও থাকবেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা।

Advertisement
যিশু সেনগুপ্ত, সোনু নিগম, কৌশিকী চক্রবর্তী ও কুমার শানু (বাম দিক থেকে) যিশু সেনগুপ্ত, সোনু নিগম, কৌশিকী চক্রবর্তী ও কুমার শানু (বাম দিক থেকে)
হাইলাইটস
  • শুরু হতে চলেছে স্টার জলসার গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩।
  • প্রতি সিজনের ন্যায় এবারও থাকবেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা।
  • সঞ্চালকের ভূমিকা পালন করবেন যিশু সেনগুপ্ত।

শুরু হতে চলেছে স্টার জলসার গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer Season 3)। প্রতি সিজনের ন্যায় এবারও থাকবেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। আগের জল্পনাই সত্যি। এবারে বিচারক আসনে বসবেন কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) ও কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সেই সঙ্গে থাকবে আরও চমক।

এবারের সিজনে অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের কোনও বয়সের ঊর্ধ্বসীমা নেই। তবে ন্যূনতম ১৮ বছরের হতে হবে তাঁদের। এই ধরণের শোয়ের ক্ষেত্রে অডিশনে সাধারণত কোনও জনপ্রিয় দুর্গা পুজোর প্যান্ডেলের মতোই লাইন পড়ে। তবে এইবার করোনা অতিমারীর কথা মাথায় রেখে অনলাইন অডিশন পদ্ধতিকে বেছে নেওয়া হয়েছে আপাতত প্রথম পর্যায়ে। অডিশনে অংশগ্রহণ করতে হলে, ইচ্ছুক প্রতিযোগীদের নিজের গাওয়া একটি গানের ভিডিয়ো বানিয়ে আপলোড করতে হয়েছে ৪ জুলাইয়ের মধ্যে চ্যানেলের দেওয়া ওয়েবসাইটে। এইভাবেই ধীরে ধীরে শুরু হবে বাছাই প্রক্রিয়া। 

 

 'সুপার সিঙ্গার' সিজন ২ -র বিজয়ী হয়েছিলেন সঞ্চারী সেনগুপ্ত। বিচারকের আসনে প্রথমে ছিলেন কুমার শানু,কবিতা কৃষ্ণমূর্তি ও জিৎ গাঙ্গুলী। কিন্তু এরপর লকডাউনের জন্যে শোয়ে বিরতি আসে। বিরতি পর্বের পর বদল হয় বিচারক আসনে। সেই পর্যায় থেকে শো শেষ হওয়া অবধি বিচারক আসনে বসেন অভিজিৎ ভট্টাচার্য, শান, রূপঙ্কর বাগচী ও লোপামুদ্রা মিত্র।

আরও পড়ুন:  ডিভোর্সের পর ফুলশয্যা মিঠাই- সিদ্ধার্থর? আসছে চমক! 

বাংলার শোয়ের বিচারক আসনে বসে প্রতিযোগীদের জন্য বিশেষ কোনও মাপকাঠিই রাখতে চাইছেন না সোনু নিগম। শিল্পী জানিয়েছেন, "আমি আগে থেকে কোনও একটা ধারণ তৈরি করতে চাই না। বরং আমি অপেক্ষা করে আছি বেশ কিছু চমকের।" সেই সঙ্গে তাঁর সহ বিচারকদের প্রসঙ্গে তিনি বলেন,"শানু দা আমার একজন শিক্ষক। কৌশিকীও খুব গুণী শিল্পী। ওঁর বা অজয় জি, আমার গুরুর মতো। সব মিলিয়ে খুব ভাল একটা জার্নির অপেক্ষায় রয়েছি।" 

Advertisement

আরও পড়ুন: 'সুপার সিঙ্গার'- এ বিচারক আসনে সোনু! শেয়ার করলেন সাফল্যের সিক্রেট 

প্রসঙ্গত, কিছুদিন আগেই রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল' - র সত্যতা নিয়ে মুখ খুলেছিলেন সোনু নিগম। এরপরও বিচারক আসনে তিনি? এই প্রশ্নের উত্তরে শিল্পী বলেন, "সব সময় রিয়্যালিটি শো সৎ হওয়া উচিত। যদি অযথা প্রতিযোগীদের প্রশংসা করে চাই তাহলে কী করে হবে? যেদিন তাঁরা সত্যিই ভাল গাইবে, প্রশংসা শুনে তাঁদের মনে হবে হয়তো স্ক্রিপ্টের জন্য বলছি।"

 

Advertisement