scorecardresearch
 

Sushmili Acharjya Madhyamik Result: মেকআপ রুমেই পড়াশোনা করতেন সুস্মিলি, মাধ্যমিকে কত পেলেন রামপ্রসাদের স্ত্রী?

Actress Sushmili Acharjya: ছোটপর্দার চেনা মুখ সুস্মিলি। এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন ১৬ বছর বয়সী অভিনেত্রীর। অত্যন্ত ব্যস্ত শিডিউলের ফাঁকেই পড়াশোনা সামলানোর চেষ্টা করেছেন।

Advertisement
সুস্মিলি আচার্য (ছবি: ইনস্টাগ্রাম) সুস্মিলি আচার্য (ছবি: ইনস্টাগ্রাম)

বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে মাধ্যমিক পরীক্ষার ফল। এদিন সকাল ৯টায় সাংবাদিক সম্মেলন করে আনুষ্ঠানিক ভাবে ফল ঘোষণা করেন মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায়। এবছর ছেলের থেকে মেয়ে পরীক্ষার্থীর সংখ্যা বেশি। ৭ লক্ষ ৬৫ হাজার ২৫২ জন শিক্ষার্থী মাধ্যমিক পাশ করেছে। সে তালিকায় রয়েছে পর্দার রামপ্রসাদের স্ত্রী সর্বাণী অর্থাৎ টেলি অভিনেত্রী সুস্মিলি আচার্যর নামও। 

ছোটপর্দার চেনা মুখ সুস্মিলি। এবছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন ১৬ বছর বয়সী অভিনেত্রীর। অত্যন্ত ব্যস্ত শিডিউলের ফাঁকেই পড়াশোনা সামলানোর চেষ্টা করেছেন। মেকআপ রুমেও শটের ফাঁকেও পড়াশোনা করতেন। গরফা আদর্শ বালিকা শিক্ষায়তনের ছাত্রী সুস্মিলি। মাধ্যমিকে ৫০ শতাংশ নম্বর পেয়েছেন তিনি। যদিও এই নম্বরে অখুশি তিনি। তবে অভিনেত্রীর মা বেশ গর্বিত মেয়ের রেজাল্টে। 

সংবাদমাধ্যমকে সুস্মিলির মা জানান, "ও রোজ ১২-১৪ ঘণ্টা শ্যুটিং করে পড়াশোনা চালিয়ে গিয়েছে, এটাও কম বড় পাওয়া নয়।" জানা গেল, এরপর আর্টস (কলাবিভাগ) নিয়ে পড়ার পড়ে, ইংরাজিতে স্নাতক ডিগ্রি পেতে চান টেলি অভিনেত্রী। ভবিষ্যতেও দু'দিক সামলে এভাবেই এগিয়ে যেতে চান অভিনেত্রী।

প্রসঙ্গত, সদ্য শেষ হয়েছে 'রামপ্রসাদ'। 'প্রতিশ্রুতি' ধারাবাহিকে সত্যবতীর চরিত্রে অভিনয় করে প্রথম সকলের নজর কেড়েছিলেন সুস্মিলি। এরপর 'সৌদামিনীর সংসার'-এ মুখ্য চরিত্রে তিনি দর্শকদের মন জয় করেন। 'রামপ্রসাদ'-এ সর্বাণী রূপেও তিনি যথেষ্ট প্রশংসিত। 

 

Advertisement