scorecardresearch
 

এখনই শেষ হচ্ছে না 'কি করে বলবো তোমায়'! শ্যুটিংয়ে যোগ দিয়ে জানালেন স্বস্তিকা

পুনরায় শ্যুটিং ফ্লোরে ফিরেছেন শিল্পীরা। তার আগে আজতক বাংলার সঙ্গে আড্ডা দিলেন 'কি করে বলবো তোমায়' (Ki Kore Bolbo Tomay)-র রাধিকা ওরফে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

Advertisement
স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক) স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • ৫০ জনের ক্রিউ নিয়ে সমস্ত গাইডলাইন মেনে শ্যুট শুরু হয়েছে টলিপাড়ায়।
  • তার আগে আজতক বাংলার সঙ্গে আড্ডা দিলেন 'কি করে বলবো তোমায়'-র রাধিকা।
  • 'শ্যুট ফ্রম হোম' থেকে 'শ্যুট ফ্রম ফ্লোর' হবে তাই অত্যন্ত খুশি স্বস্তিকা।

কোভিড পরিস্থিতির বার বাড়ন্তে কার্যত লকডাউন ঘোষণা করা হয়েছিল রাজ্যে। যার জেরে সাময়িক তালা পড়েছিল টলিপাড়ার স্টুডিয়োগুলিতেও। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানান ৫০ জনের ক্রিউ নিয়ে সমস্ত গাইডলাইন মেনে শ্যুট করা যাবে। এরপরই একেবারে 'রেডি-স্টেডি-গো' অবস্থায় শিল্পী থেকে টেকনিশিয়ানরা। পুনরায় শ্যুটিং ফ্লোরে ফিরেছেন শিল্পীরা। তার আগে আজতক বাংলার সঙ্গে আড্ডা দিলেন 'কি করে বলবো তোমায়' (Ki Kore Bolbo Tomay)-র রাধিকা ওরফে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)

'শ্যুট ফ্রম হোম' থেকে 'শ্যুট ফ্রম ফ্লোর' হবে তাই অত্যন্ত খুশি স্বস্তিকা। তিনি বললেন, "কাজ আবার শুরু হবে শুনে মনে হচ্ছিল আমরা আমাদের পুরনো জীবনাটা ফিরে পাবো। এছাড়া সত্যি কথা বলতে এর সঙ্গে অর্থনৈতিক একটা দিকও জড়িয়ে রয়েছে। তবে অনেক সাবধান থাকতে হবে। আমি ভ্যাকসিন নিয়ে নিয়েছি বলে কোনও প্রটোকল মানবো না, সেটা যেন একেবারেই না হয়। আরও বেশী করে সব মানা উচিত। সেই সঙ্গে বলবো আমি আশাবাদী যে চ্যানেলের প্রযোজক, ফেডারেশন, আর্টিস্ট ফোরাম প্রত্যেকেই সরকারের নেওয়া নিয়মবিধি অনুযায়ী মেনেই চলবে।"

 

 

স্বস্তিকা আরও যোগ করলেন, "প্রায় এক মাস পরে সবার সঙ্গে দেখা হবে, আবার নতুন গল্প এগোবে এটা ভেবেই খুব আনন্দ হচ্ছিল। কারণ বাড়ি থেকে ফোনে শ্যুট করা এক রকম। কিন্তু যতক্ষণ না ক্যামেরার সামনে দাঁড়াচ্ছি, রোল, রোলিং, অ্যাকশন শুনছি ততক্ষণ ওই ভেতরের ক্যারেকটারটা বেরোয় না। যদিও এটা আমার একেবারে নিজস্ব চিন্তা ভাবনা। শ্যুটিং শুরু হবে শোনা মাত্রই মেকআপের জিনিসগুলো ঠিক করে রেখেছিলাম, আমি এতটা এক্সাইটেড।"

Advertisement

আরও পড়ুন: "অ্যাই শোনো না..." থেকে "এই এদিকে আয়"! 'মৌচাক' রিলিজ়ের আগে খোলামেলা আড্ডায় 'মৌ-বৌদি' 

swastika dutta

কিছুদিন আগেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই শেষ হতে চলেছে 'কি করে বলবো তোমায়'। এবার এই নিয়ে মুখ খুললেন স্বস্তিকা নিজেই। অভিনেত্রী বললেন, "আমি অনেকের থেকে শুনছি যে আমাদের ধারাবাহিক নাকি শেষ হয়ে যাবে, কিন্তু সত্যি কথা বলতে তিন মাস আগেও আমি ঠিক এই কথাটাই শুনেছিলাম। কিন্তু তারপরও কিন্তু এতদিন চলছে...তাই আসল বিষয়টা হল যতক্ষণ পর্যন্ত প্রোডাকশন হাউজ বা চ্যানেলের পক্ষ থেকে কিছু জানাচ্ছে, কি করে সঠিক তথ্যটা আমরা দেব?"

ki kore bolbo tomay

আরও পড়ুন: ২০ মেগা সিরিয়ালে কাজে নিষেধাজ্ঞা ফেডারেশনের 

স্বস্তিকা আরও যোগ করলেন, "আমার মনে হয়, আমরা ধারাবাহিকে এখন ঠিক যেই পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছি, সেখানে কোনও ভাবেই এই সিরিয়ালটা দুম করে বন্ধ করে দেওয়া যায় না। এখনও অনেকটা সময় রয়েছে। কর্ণ ও রাধিকার এই পাঁচ বছরের বিরতির পর মিলটা দেখানো এখনও অনেকটা বাকি আছে। এছাড়া রাত ১০.৩০ টার স্লটে একই ভাবে এরকম টিআরপি ধরে রেখেছে যেই সিরিয়াল, সেটা হঠাৎ বন্ধ করার কথা ভাববেন কেন নির্মাতারা? তবে যবেই শেষ হবে আমি একটা ছোট্ট ব্রেক নিতে চাই...সেই বিরতিটা মাস তিনেকের বেশি হবে না অবশ্য, এটুকু দর্শকদের কথা দিতে পারি।" 

 

Advertisement