scorecardresearch
 

Shrema Bhattacharjee-Indranil Chatterjee: আর রাখঢাক নয়, চুটিয়ে প্রেম করছেন শ্রীমা-ইন্দ্রনীল

আর রাখঢাক নয়, এবার একেবারে খোলাখুলি প্রেমের জোয়ারে ভাসলেন টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ও অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই ছোট পর্দার অন্দরে শ্রীমা-ইন্দ্রনীলের প্রেম নিয়ে গুঞ্জন চলছে জোরদার। সম্প্রতি আন্দামান থেকেও ঘুরে এসেছেন টেলি দুনিয়ার এই দুই অভিনেতা-অভিনেত্রী।

Advertisement
শ্রীমা ভট্টাচার্য-ইন্দ্রনীল চট্টোপাধ্য়ায় শ্রীমা ভট্টাচার্য-ইন্দ্রনীল চট্টোপাধ্য়ায়
হাইলাইটস
  • এবার একেবারে খোলাখুলি প্রেমের জোয়ারে ভাসলেন টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ও অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়
  • বেশ কিছুদিন ধরেই ছোট পর্দার অন্দরে শ্রীমা-ইন্দ্রনীলের প্রেম নিয়ে গুঞ্জন চলছে জোরদার
  • সোশ্যাল মিডিয়াতেই খোলাখুলি নিজেদের প্রেম প্রকাশ করে বসলেন শ্রীমা-ইন্দ্রনীল।

আর রাখঢাক নয়, এবার একেবারে খোলাখুলি প্রেমের জোয়ারে ভাসলেন টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ও অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই ছোট পর্দার অন্দরে শ্রীমা-ইন্দ্রনীলের প্রেম নিয়ে গুঞ্জন চলছে জোরদার। সম্প্রতি আন্দামান থেকেও ঘুরে এসেছেন টেলি দুনিয়ার এই দুই অভিনেতা-অভিনেত্রী। যদিও একসঙ্গে ছবি দেননি তাঁরা। কিন্তু এবার আর রাখঢাক নয়। সোশ্যাল মিডিয়াতেই খোলাখুলি নিজেদের প্রেম প্রকাশ করে বসলেন শ্রীমা-ইন্দ্রনীল। 

দ্যুতির জন্মদিনে প্রকাশ্যে প্রেম
গাঁটছড়া খ্যাত দ্যুতির জন্মদিন ছিল। আর সেই উপলক্ষ্যে অভিনেত্রীকে শুভেচ্ছা জানানোর জন্য ইনস্টাগ্রামে ছোট একটি ভিডিও তৈরি করেন ইন্দ্রনীল। সঙ্গে অবশ্যই ছিলেন শ্রীমা। রোম্যান্টিক ডান্সের মাধ্যমে অভিনেত্রীকে নিজের কাছে টেনে নেন ইন্দ্রনীল। নেপথ্যে তখন বাজছে কেশরিয়া তেরা ইশক হ্যয় পিয়া। দুজনের চোখে-মুখে প্রেমের আভা বেশ স্পষ্ট। আর এটা দেখে আর কোনও সন্দেহই রইল না যে চুটিয়ে প্রেমটা করছেন শ্রীমা ও ইন্দ্রনীল। এই ভিডিওর পোস্টে শ্রীমা তাঁর প্রেমিককে ধন্যবাদ জানাতেও ভুললেন না। 

আরও পড়ুন: Shreema- Indranil: প্রেম করছেন দ্যুতি- টিপু? শ্রীমা- ইন্দ্রনীলের ডেটিংয়ের গুঞ্জন টেলিপাড়ায়

 

আরও পড়ুন: কালো বিকিনি পরে পুলের ধারে শুয়ে তথাগতর প্রাক্তন স্ত্রী দেবলীনা, কী করছেন ?

শ্রীমা-ইন্দ্রনীল ঘুরে এসেছেন আন্দামান থেকে
কিছুদিন আগেই আন্দামান থেকে ঘুরে এসেছেন শ্রীমা ও ইন্দ্রনীল। একসঙ্গে ছবি না দিলেও তাঁরা যেভাবে আলাদা আলাদা ছবি পোস্ট করেছিলেন এতে এটা স্পষ্ট ছিল যে এঁদের মধ্যে ক্রমেই সম্পর্ক ঘনীভূত হচ্ছে। এখানেই শেষ নয়, আন্দামানের পর দার্জিলিংয়েও ঘুরতে গিয়েছিলেন এই জুটি। প্রথমদিকে দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি। তবে এখন আর সেসবের বালাই নেই। অভিনেত্রীর জন্মদিনের দিনই সামনে এল তাঁদের সম্পর্কের কথাও। 

Advertisement

শ্রীমার সঙ্গে গৌরবের সম্পর্ক
বাংলা ধারাবাহিকের পাড়ায় যেন সারা বছরই বসন্ত। তবে যতবার মন দেওয়া-নেওয়া হয়, ততবার বিয়ে অবধি বিষয়টা গড়ায় না। কিছু সময় গভীর প্রেমও ভেঙে যায়। যেমন অভিনেত্রী শ্রীমার সঙ্গে অভিনেতা গৌরব রায়চৌধুরীর প্রেম ছিল একটা সময়। দীর্ঘ দিনের সম্পর্ক ছিল গৌরব-শ্রীমার। নিজেদের প্রেম নিয়ে কখনও বিশেষ রাখঢাক করেননি তাঁরা। তারপর সেই সম্পর্ক ভেঙে যায়। দু' জনেই মানিয়ে নেন সেই পরিস্থিতির সঙ্গে। প্রসঙ্গত 'গাঁটছড়া' ধারাবাহিকে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাচ্ছে শ্রীমা ভট্টাচার্যকে। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম দ্যুতি। অন্যদিকে কিছুমাস আগেই শেষ হয়েছে আয় তবে সহচরী সিরিয়াল, যেখানে অভিনয় করতেন ইন্দ্রনীল। এবার অন্য এক বিনোদন চ্যানেলে 'নায়িকা নং ১' ধারাবাহিকে দেখা যাবে ইন্দ্রনীলকে। 

  

 

Advertisement