scorecardresearch
 

Shreema- Indranil: প্রেম করছেন দ্যুতি- টিপু? শ্রীমা- ইন্দ্রনীলের ডেটিংয়ের গুঞ্জন টেলিপাড়ায়

Bengali Television Gossips: ফিসফাস শোনা যাচ্ছে বসন্তের আগেই, জীবনের প্রেমের রং লেগেছে শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের। 'গাঁটছড়া'-র দ্যুতি ও 'আয় তবে সহচরী'-র টিপুর ডেটিং গসিপ এখন আলোচনায়। 

Advertisement
ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও শ্রীমা ভট্টাচার্য (ছবি: ইনস্টাগ্রাম) ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও শ্রীমা ভট্টাচার্য (ছবি: ইনস্টাগ্রাম)

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা প্রায়ই শোনা যায়। এরকমই আরও দুই টেলি তারকাকে নিয়ে এই মুহূর্তে শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস শোনা যাচ্ছে বসন্তের আগেই, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়কে (Indranil Chatterjee) নিয়ে। ঠিক পড়ছেন! 'গাঁটছড়া' -র দ্যুতি ও 'আয় তবে সহচরী'-র টিপুর ডেটিং গসিপ (Dating Gossips) এখন আলোচনায়। 

বর্ষবরণে একই সময় আন্দামানে পাড়ি দিয়েছিলেন ইন্দ্রনীল ও শ্রীমা (Indranil- Shreema)। দু'জনের সোশ্যাল মিডিয়া ভরেছে নানা ছবি, ভিডিওতে। দুই অভিনেতার ছবির ব্যাকগ্রাউন্ডও এক। হঠাৎ একে অপরের ছবিতেও কমেন্ট করছেন। যা চোখ এড়ায়নি নেটিজেনদেরও। একই ফ্রেমে ধরা দেননি তাঁরা। তবু প্রেমের গুঞ্জন কি চাপা থাকে? যদিও এই প্রসঙ্গে এখনও কোনও কিছু নিশ্চিত করেননি দু'জনের কেউই। 

 

Bengali Television Gossips

 

আরও পড়ুন: দেবলীনা- বিবৃতি অতীত, নতুন রমণীতে মন মজল তথাগতর?

সম্প্রতি সাংবাদমাধ্যমকে, শ্রীমার সঙ্গে ডেটিং প্রসঙ্গে ইন্দ্রনীল বলেন, "হ্যাঁ, আমি শ্রীমাকে চিনি। ও আন্দামানে গিয়েছিল সেটাও জানি। তবে আমি সোলো ট্রিপে গিয়েছিলাম, খুব ভাল সময় কাটিয়েছি।" এত সুন্দর ছবি কে লেন্সবন্দী করেছেন? এই প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, "আমার সঙ্গে আমার গাইড ছিল, সে তুলে দিয়েছে।"

আরও পড়ুন: 'দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিল...' 'প্রজাপতি' প্রসঙ্গে এবার মুখ খুললেন মিঠুন

প্রসঙ্গত, এর আগে টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রীমা। সে সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর, ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। শ্রীমা - ইন্দ্রনীল সত্যিই সম্পর্কে আছেন কিনা এবং থাকলেও তা কতদিন টেকে, তা সময়ই বলবে।   

Advertisement

 

Advertisement