scorecardresearch
 

Gourab Roy Chowdhury: 'রাঙা বউ' নাকি শেষ সিরিয়াল, অভিনয় থেকে কি অবসর নেবেন গৌরব রায়চৌধুরী?

ছোটপর্দার অত্যন্ত চেনা মুখ গৌরব রায়চৌধুরী। নিজের চার্মিং ফেসের কারণে তিনি সবসময়ই মহিলা হৃদয়ে রাজ করে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়ার্স নেহাত কম নয়। অভিনেতা ছোটপর্দার পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেছেন। বর্তমানে 'রাঙা বউ' সিরিয়ালে শ্রুতি দাসের বিপরীতে কাজ করছেন গৌরব।

Advertisement
গৌরব রায়চৌধুরী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম গৌরব রায়চৌধুরী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দার অত্যন্ত চেনা মুখ গৌরব রায়চৌধুরী।
  • সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়ার্স নেহাত কম নয়।
  • বর্তমানে 'রাঙা বউ' সিরিয়ালে শ্রুতি দাসের বিপরীতে কাজ করছেন গৌরব

ছোটপর্দার অত্যন্ত চেনা মুখ গৌরব রায়চৌধুরী। নিজের চার্মিং ফেসের কারণে তিনি সবসময়ই মহিলা হৃদয়ে রাজ করে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়ার্স নেহাত কম নয়। অভিনেতা ছোটপর্দার পাশাপাশি বড় পর্দাতেও কাজ করেছেন। বর্তমানে 'রাঙা বউ' সিরিয়ালে শ্রুতি দাসের বিপরীতে কাজ করছেন গৌরব। 'ত্রিনয়নী'-এর পর ফের ছোটপর্দায় একসঙ্গে ফিরেছেন গৌরব-শ্রুতি। তবে শোনা যাচ্ছে যে 'রাঙা বউ' গৌরবের শেষ অভিনীত মেগা সিরিয়াল।এরপর নাকি আর তিনি কাজ করবেন না। 

থিয়েটার জগত থেকে উত্থান গৌরবের
মূলতঃ থিয়েটার জগত থেকেই উত্থান গৌরবের। কেরিয়ারের প্রথম দিকে অভিনয়ে কাজ সংক্রান্ত প্রতারণার শিকার হন তিনি। কিন্তু গৌরব হাল না ছেড়ে দিয়ে নিজেকে তৈরি করতে শুরু করে দেন। এরপর তিনি অভিনেতা-পরিচালক কৌশিক সেনের থিয়েটার গোষ্ঠীতে নাম লিখিয়ে ফেলেন। বেশ কয়েক বছর সংঘর্ষ চালানোর পর গৌরব এখন যথেষ্ট জনপ্রিয় এক অভিনেতা। তাঁর অভিনয় প্রশংসিতও বটে। তাঁর প্রথম সিরিয়াল অল্প প্রেমের গল্প। এরপর তাঁকে একাধিক সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। 

আরও পড়ুন: টেলিপাড়ায় ফের সম্পর্ক ভাঙার গুঞ্জন, এবার বিচ্ছেদ হচ্ছে রাহুল -প্রীতির?

 

 

আরও পড়ুন: 'আমার একমাত্র প্রেম...' সোশ্যাল মিডিয়ায় জানিয়েই দিলেন ইশা

শেষ সিরিয়াল রাঙা বউ
তবে শুধু সিরিয়ালই নয়, গৌরবকে দেখা গিয়েছে একাধিক বাংলা সিনেমাতেও। হরনাথ চক্রবর্তীর 'অমর প্রেম', বাবা যাদবের 'গেম', মৈনাক ভৌমিকের 'একান্নবর্তী' সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তিনি যেহেতু বড়পর্দায় কাজ করে এসেছেন তাই সকলেই জানতে চাইছিলেন যে গৌরবকে ফের কবে বড়পর্দায় দেখা যেতে পারে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেন অভিনেতা। তিনি জানিয়েছেন যে 'রাঙা বউ' সিরিয়ালই তাঁর শেষ অভিনীত মেগা সিরিয়াল। অভিনেতা জানান যে তাঁর বেশ কিছু পরিকল্পনা রয়েছে। ২০২৩ সালের শেষের দিকে অথবা ২০২৪ সাল থেকে সেগুলি শুরু করবেন অভিনেতা। গৌরব জানিয়েছেন যে তিনি ভালো গল্পের খোঁজ করছেন। তবে 'রাঙা বউ'-এর পর আর তিনি কোনও সিরিয়াল করবেন না। পুরো মনোযোগই দেবেন সিনেমার ক্ষেত্রে। 

Advertisement

 

আরও পড়ুন: জমজমাট ইমনের বসন্ত উৎসব! নাচ-গান -তারকার সমাবেশে রঙিন আবহ

বলিউডে যাওয়ার সম্ভাবনাও রয়েছে অভিনেতার
গত বছরই গৌরব জানিয়েছিলেন যে তিনি বলিউডে নাকি পা দিচ্ছেন। হিন্দি ওয়েব সিরিজে অভিষেক করতে চলেছেন তিনি। কিন্তু সিরিজের নাম বা অন‍্য কোনো তথ‍্যই বিশদে জানাননি অভিনেতা। শুধু জানিয়েছেন সিরিজটি নেটফ্লিক্সে সম্প্রচারিত হতে চলেছে। আলাপ আলোচনা অনেকটাই হয়ে গিয়েছে। তবে আলোচনায় শিলমোহর দিতে মুম্বই পাড়ি দিতে হবে গৌরবকে। যদিও এ বিষয়ে এখনও কোনও কিছুই সেভাবে জানা যায়নি। পিলু সিরিয়াল শেষ হওয়ার পরই রাঙা বউ সিরিয়ালে অভিনয় করতে শুরু করেছেন গৌরব। এই সিরিয়ালে তাঁর চরিত্রের নাম কুশ। 

 

 

Advertisement