scorecardresearch
 

হিরো নম্বর ওয়ানের সঙ্গে স্টেজ কাঁপালেন প্রসেনজিৎ

গোবিন্দা স্টেজে থাকবেন আর নাচবেন না তা কখনও হয় নাকি! যথারীতি তাঁর সিগনেচার স্টেপে গোটা স্টেজ নেচে ওঠে। সঙ্গে নেচে ওঠেন স্টেজে উপস্থিত প্রসেনজিৎও।

Advertisement
গোবিন্দা এবং প্রসেনজিৎ গোবিন্দা এবং প্রসেনজিৎ
হাইলাইটস
  • 'ম্যায় তো রস্তে সে জা রহা থা...' বাজতেই গোবিন্দা পুরনো ফর্মে
  • পাশে উপস্থিত প্রসেনজিৎকেও তিনি নাচার অনুরোধ করেন

গোবিন্দা এবং প্রসেনজিৎ। একজন বলিউডের বিরো নম্বর ওয়ান। আর অন্যজন টলিউডের ইন্ডাস্ট্রি। ব্যাকগ্রাউন্ডে বাজছে কুলি নম্বর ওয়ানের গান 'ম্যায় তো রস্তে সে জা রহা থা...'। গোবিন্দা স্টেজে থাকবেন আর নাচবেন না তা কখনও হয় নাকি! যথারীতি তাঁর সিগনেচার স্টেপে গোটা স্টেজ নেচে ওঠে। সঙ্গে নেচে ওঠেন স্টেজে উপস্থিত প্রসেনজিৎও।

মোবাইলে ফ্রেমবন্দি হতে থাকে এই দৃশ্য। আর তা এখন ভাইরাল। টলিউড সুপারস্টার প্রসেনজিৎ সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করার পর তাঁর অনুরাগীরাও দুলে উঠলেন গানের তালে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড ফাঙ্কশনে এই ঘটনা ঘটে। ভিডিওতে দেখা যাচ্ছে শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায় এবং দিদিপ্রিয়া রায় মঞ্চে উপস্থিত গোবিন্দাকে নাচার অনুরোধ করেন। গানও চলতে শুরু করে। কুলি নম্বর ওয়ানের বিখ্যাত গান 'ম্যায় তো রস্তে সে জা রহা থা...' বাজতেই গোবিন্দা পুরনো ফর্মে। পাশে উপস্থিত প্রসেনজিৎকেও তিনি নাচার অনুরোধ করেন। সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান টলিউডের প্রিয় বুম্বা দা। এৎ পর একে একে সকলেই নেচে ওঠেন গানের তালে।

 

বিভিন্ন অ্যাওয়ার্ড দেওয়ার পাশাপাশি থাকবে বহু জনপ্রিয় টেলি তারকা চোখ ধাঁধানো পারফরম্যান্স। আগামী ২৮ তারিখ জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। টেলিভিশনে অনুষ্ঠানটি দেখতে পাবেন দর্শকরা। তার আগে একটু ট্রেলারই দেখে নিন।

Advertisement

 

Advertisement