scorecardresearch
 

TRP: জোর টক্কর 'মিঠাই'- 'গাঁটছড়া-র'! এই সপ্তাহে বাজিমাত করল কে?

Bengali Serial BARC 2022 11th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • সামনে এল গত সপ্তাহের রেটিং চার্ট।
  • একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।
  • হাড্ডাহাড্ডি লড়াই চলছে দুই চ্যানেলে।

Bengali Serial BARC TRP List: কোন ধারাবাহিক কেমন স্কোর করছে তার মার্কশিট বা বলা ভাল, ফলাফল জানার উপায় টিআরপি। সব কিছুর মূলে রয়েছে এই রেটিং চার্ট। ধারাবাহিকের কনটেন্টে বদল, দর্শকদের রুচি এবং টিআরপি তালিকা, সম্প্রতি জোর আলোচনায়। 

বৃহস্পতিবার মানেই টিআরপি বেরনোর দিন। চলতি বছরের প্রথম থেকেই, রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে প্রতি সপ্তাহে। একই চিত্র ধরা পড়ল প্রকাশ্যে আসা টিআরপি তালিকায়। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

স্টার জলসার 'গাঁটছড়া' (Gantchhora) শীর্ষ স্থানেই রয়েছে। এই মেগা পেয়েছে, ৯.৯ রেটিং পয়েন্ট। আরও এগিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল 'মিঠাই' (Mithai)-র, পেয়েছে ৯.৩। একধাপ উঠে 'আলতা ফড়িং' (Aalta Phoring) পেয়েছে, ৮.৭। বেশ কিছুটা নম্বর কমে, এবার চতুর্থ 'মন ফাগুন' (Mon Phagun)। এই মেগার প্রাপ্তি ৮.৫। প্রথমবার সেরা পাঁচে উঠে এল 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। এই মেগার ঝুলিতে রয়েছে ৮.৪ নম্বর। 

আরও পড়ুন: 'ছুটি নেওয়ার জন্য বকাবকিও করেছি...' অভিষেক-প্রয়াণে লীনা

ষষ্ঠ স্থানে নেমে আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori), পেয়েছে ৮.৩। এবার সপ্তমে 'উমা' (Uma)-র প্রাপ্রি, ৮.১। অনেকটা নম্বর কমে অষ্টম স্থানে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে  ৭.৮ রেটিং পয়েন্ট। নবমেই রয়েছে 'গৌরী এলো' (Gouri Elo), পেয়েছে ৭.৭ এবং দশম স্থানে থেকে 'পিলু' (Pilu), পেয়েছে  ৭.৪ নম্বর।

প্রথম দশে কোন মেগা: 

* প্রথম- গাঁটছড়া (৯.৯)

* দ্বিতীয় - মিঠাই (৯.৩)

* তৃতীয় - আলতা ফড়িং (৮.৭)

 * চতুর্থ - মন ফাগুন (৮.৫)

* পঞ্চম - অনুরাগের ছোঁয়া (৮.৪)

* ষষ্ঠ - আয় তবে সহচরী (৮.৩)

Advertisement

* সপ্তম - উমা  (৮.১)

* অষ্টম - ধুলোকণা (৭.৮)

* নবম - গৌরী এলো (৭.৭)

* দশম - পিলু (৭.৪)   

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে এবার এগিয়ে জি বাংলা। দারুণ স্কোর করে 'দিদি নম্বর ১'-র ঝুলিতে ৬.০২ এবং 'দাদাগিরি আনলিমিটেট'। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' -ফাইনাল সপ্তাহে পেয়েছে নম্বর ৫.৪ নম্বর।

আরও পড়ুন: বড় পর্দায় আসছে ব্যোমকেশ, সোনা দা! দেখুন জোড়া মহরৎ-এর PHOTOS

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর করেছে - 'মন ফাগুন', 'ধুলোকণা', 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার', 'খুকুমণি হোম ডেলিভারি'। এদিকে ভাল ফল 'গাঁটছড়া', 'মিঠাই', 'অনুরাগের ছোঁয়া'-র। 

আরও পড়ুন: এপ্রিলেই অনুষ্ঠিত হবে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব!

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। এবারও জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

Advertisement