scorecardresearch
 

Abhisekh Chatterjee- Leena Gangopadhyay: 'ছুটি নেওয়ার জন্য বকাবকিও করেছি...' অভিষেক-প্রয়াণে লীনা

Leena Gangopadhyay Remembers Abhisekh Chatterjee: 'খড়কুটো' ধারাবাহিকে গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহার বাবার চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। লেখিকা, পরিচালক তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তিনি কাজ করছেন প্রায় গত ৯ বছর ধরে। অভিনেতার প্রয়াণে মর্মাহত লীনা।

Advertisement
লীনা গঙ্গোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক) লীনা গঙ্গোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।
  • মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।
  • তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র শিল্পীমহলে।  

ফের শোকের ছায়া টলিউডে (Tollywood)। বৃহস্পতিবার প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhisekh Chatterjee)। বুধবার একটি শ্যুটিং চলাকালীন, অসুস্থতা বোধ করেন তিনি। বাড়িতে ফিরে চিকিৎসা শুরু হলেও, শেষ রক্ষা হয়নি। গভীর রাতে প্রয়াণ হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক প্রয়াণে (Abhisekh Chatterjee Demise) শোকের ছায়া নেমে এসে সমগ্র বিনোদন জগতে। 

'খড়কুটো' (Khorkuto) ধারাবাহিকে গুনগুন অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) বাবার চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। লেখিকা, পরিচালক তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) সঙ্গে তিনি কাজ করছেন প্রায় গত ৯ বছর ধরে। অভিনেতার প্রয়াণে মর্মাহত লীনা। আজতক বাংলার তরফে তাঁকে যোগাযোগ করা হলে, অভিষেক চট্টোপাধ্যায়ের স্মৃতিচারণ করেন তিনি। 

লীনা গঙ্গোপাধ্যায় বলেন, "আমি এখনও খবরটা শোনার পর থেকে নিজেকে গুছিয়ে উঠতে পারিনি। ঘুম ভেঙেছে এই খবরেই। আচমকা একটা ধাক্কা পেলাম, এতটাই বেদনাদায়ক একটা খবর। প্রায় ৯ বছর ধরে আমরা একসঙ্গে কাজ করেছি। আমাদের পরবর্তী কাজেও অভিষেক অভিনয় করবেন, এটা নিশ্চিত ছিল। উনি সব সময় বলতেন 'আমি কাজ হয়তো অনেক পেয়ে যাব দিদি, কিন্তু আপনাদের সঙ্গে কাজ করতে চাই'। কখনও ছুটি নেওয়ার জন্য হয়তো বকাবকিও করেছি, তখন বলতেন, 'আমায় ছেড়ে দেবেন না কিন্তু, আপনার সঙ্গেই কাজ করতে চাই...'। এখন তো উনিই সব ছেড়ে চলে গেলেন।" 

 

Abhisekh Chatterjee tollywood actor passes away

আরও পড়ুন: এপ্রিলেই অনুষ্ঠিত হবে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব!

তিনি আরও যোগ করলেন, "একটা সময় উনি টলিউডের জনপ্রিয় নায়ক এবং ভাল অভিনেতা সেটা জানতাম। কিন্তু উনি যে ভাল কমেডিয়ান, সেটা আগে জানা ছিল না। এটা আমি 'মোহর' -র কাজ করতে গিয়ে বুঝতে পেরেছি। ওঁর চরিত্রে যখনই একটু একটু কমেডি ফিল দিয়েছি, দেখেছি দারুণ কাজ করছেন। এজন্যেই পরের দিকে 'খড়কুটো'-তেও কিছু মজার উপাদার আমি ঢুকিয়েছি, কারণ এই দিকটা সেভাবে কেউ দেখেননি।" 

Advertisement

 

Abhisekh Chatterjee tollywood actor passes away

আরও পড়ুন: এপ্রিল জুড়ে বাংলা ছবি মুক্তি! লক্ষ্মী লাভের ইঁদুর দৌড়ে সামিল কারা?

লীনার কথায়, "পাঁচ -ছয়দিন আগে অসুস্থ হয়েছিলেন, পায়ের একটা সমস্যা হয়েছিল। এরপর আমায় বলেন কল টাইমের ঠিক আগেই ডেকে কাজটা করিয়ে নেওয়ার কথা। কারণ উনি নিয়মিত কাজ করতে চাইতেন। বলতেন,'আমি কাজ থেকে বসতে চাই না'। এরকম একটা ঘটনা ঘটবে সত্যি ভাবতে পারিনি। আমায় বলেছিলেন, একদিন অফিসে এসে 'অনেক মনের কথা বলব'। কিন্তু সেটা আর হল না। আসলে অনেকে পাঠ করেন, কিন্তু ভাল অভিনেতা কমে যাচ্ছে, দিন দিন। উনি একজন ভাল অভিনেতা, তাই সেই জায়গায় বিনোদন জগতে একটা ফাঁক তৈরি হল।"           

 

Advertisement