scorecardresearch
 

TRP: শীর্ষ স্থানে নেই 'ধুলোকণা'! শুরুতেই বাজিমাত 'লালকুঠি'-র, সেরা 'মিঠাই না 'গাঁটছড়া'?

Bengali Serial BARC 2022 18th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: প্রকাশ্যে এসেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) বেরনোর দিন।  চলতি বছরের প্রথম থেকেই, রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে প্রতি সপ্তাহে। কোন ধারাবাহিক কেমন স্কোর করছে তার বা বলা ভাল,ফলাফল জানার উপায় টিআরপি। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে এবার। 

এই সপ্তাহে শীর্ষ স্থান হারাল 'ধুলোকণা'। ফের সেরার সেরা 'গাঁটছড়া'(Gantchhora)। ঋদ্ধি -খড়িরা পেয়েছে ৭.৯। দ্বিতীয় স্থানে উঠে 'মিঠাই' (Mithai)-র প্রাপ্তি ৭.৩। দু'ধাপ নেমে এবার তৃতীয় 'ধুলোকণা' (Dhulokona) পেয়েছে ৭.১। চতুর্থ স্থানে 'গৌরী এলো' (Gouri Elo)-র প্রাপ্তি ৭.০ রেটিং পয়েন্ট। পঞ্চম স্থান বহাল 'আলতা ফড়িং' (Aalta Phoring)-র, পেয়েছে ৬.৭। 

আরও পড়ুন: মিতুল-ইন্দ্রজিতের জীবন, নতুন মেগা 'খেলনা বাড়ি'

এই সপ্তাহে যৌথ ভাবে ষষ্ঠ স্থানে 'উমা' (Uma) ও 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar) পেয়েছে ৬.৪। সপ্তমে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৬.১। অষ্টম স্থানে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)-র প্রাপ্তি ৬.০। প্রথম সপ্তাহেই বাজিমাত 'লালকুঠি'(Lalkuthi)-র। নবম স্থানের এই মেগা পেয়েছে ৫.৮। যৌথ দশম 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) ও 'পিলু' (Pilu)। এই দুই মেগা, পেয়েছে  ৫.৭। 

প্রথম দশে কোন মেগা: 

* প্রথম- গাঁটছড়া (৭.৫)

* দ্বিতীয়- মিঠাই (৭.৩)

* তৃতীয়- ধুলোকণা (৭.১)

* চতুর্থ- গৌরী এলো (৭.০)

* পঞ্চম- আলতা ফড়িং (৬.৭)

*  ষষ্ঠ- উমা (৬.৪)

* ষষ্ঠ -  লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)

* সপ্তম- মন ফাগুন (৬.১)

* অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.০)

Advertisement

* নবম- লালকুঠি (৫.৮)

* দশম- পিলু (৫.৭)

* দশম- আয় তবে সহচরী (৫.৭)

আরও পড়ুন: বোনের রহস্য মৃত্যুর কারণ খুঁজতে মরিয়া পায়েল! প্রতিশোধ নিতে পারবে?

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর করেছে - 'ধুলোকণা', 'পিলু','অনুরাগের ছোঁয়া', 'মন ফাগুন'-র। এদিকে ভাল ফল 'মিঠাই', 'গাঁটছড়া', 'লালকুঠি', 'উমা'-র। জি বাংলার 'লালকুঠির'-র মতো, স্টার জলসারই 'বৌউমা একঘর' ভালই স্কোর করেছে প্রথম সপ্তাহে। প্রথম দশে না থাকলেও এই মেগা পেয়েছে ৫.০  

আরও পড়ুন:  এবার রানার কাঠগড়ায় দেব, জিৎ! ২ ছবির বক্স অফিস রিপোর্ট প্রকাশ্যে আনলেন প্রযোজক 

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। এবারও জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement