scorecardresearch
 

TRP: বিরাট চমক রেটিং চার্টে! শীর্ষে 'আলতা ফড়িং', কেমন স্কোর মিঠাই- খড়িদের?

Bengali Serial BARC 2022 24th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বাংলা ধারাবাহিকের দর্শকেরা অপেক্ষা করেন বৃহস্পতিবারের। কারণ সাধারণত সপ্তাহের এই দিনই টিআরপি (TRP) বেরনোর দিন। কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে , বা বলা ভাল ফলাফল জানার উপায় টিআরপি। সামনে এসেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে এবার। 

এবারও শীর্ষ স্থানেই রয়েছে 'মিঠাই'(Mithai)। তবে একা নয়, সেরার সেরা হয়েছে আরও এক মেগাও। চমক দিয়ে প্রথমবার 'আলতা ফড়িং' (Aalta Phoring) উঠে এসেছে প্রথম স্থানে। এই দুই মেগার ঝুলিতে এসেছে ৭.৮ রেটিং পয়েন্ট। যদিও প্রথম স্থানে থাকলেও, শীর্ষ স্থান হিসাবে এই নম্বর অনেকটাই কম। 

আরও পড়ুন: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

শীর্ষে থাকা দুই মেগাকে জোড় টক্কর দিয়ে, এই সপ্তাহেও যৌথ দ্বিতীয় স্থানে রয়েছে 'গৌরী এলো'(Gouri Elo) এবং 'গাঁটছড়া'(Gantchhora)। দুই মেগার প্রাপ্তি ৭.৭। তৃতীয় স্থানেই রয়েছে 'ধুলোকণা'(Dhulokona), পেয়েছে ৭.৪ রেটিং পয়েন্ট। একধাপ উঠে চতুর্থ স্থানে'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar)-র ঝুলিতে এসেছে ৬.৭ পয়েন্ট। পঞ্চমে 'মন ফাগুন' (Mon Phagun), পেয়েছে ৬.৬। 

আরও পড়ুন:  প্রথমবার একই মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণা -বিজয়েতা! 'ইসমার্ট জোড়ি'-তে দারুণ চমক

ষষ্ঠ স্থানে 'উমা' (Uma),পেয়েছে ৬.৫। যৌথ সপ্তম 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। দুই মেগাই পেয়েছে ৫.৭ নম্বর। অষ্টমে রয়েছে 'খেলনা বাড়ি' (Khelna Bari), প্রাপ্তি ৫.৫।  কিছুটা উঠে নবম স্থান পেয়েছে 'আয় তবে সহচরী' (Aay Tobo Sohochori)। এই মেগার ঝুলিতে রয়েছে ৫.২ পয়েন্ট। এবারও দশম স্থানে 'লালকুঠি' (Lalkuthi)। এই ধারাবাহিক পেয়েছে ৪.৮।  

Advertisement

প্রথম দশে কোন মেগা (Top 10 Bengali Mega Serials in TRP List): 

* প্রথম- মিঠাই (৭.৮)

* প্রথম- আলতা ফড়িং (৭.৮)

* দ্বিতীয়- গাঁটছড়া (৭.৭) 

* দ্বিতীয়- গৌরী এলো  (৭.৭)

* তৃতীয় - ধুলোকণা (৭.৪)

* চতুর্থ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.২)

* পঞ্চম - মন ফাগুন (৬.৬)

* ষষ্ঠ - উমা (৬.৫)

* সপ্তম - আমাদের এই পথ যদি না শেষ হয় (৫.৭)

* সপ্তম - অনুরাগের ছোঁয়া (৫.৭)

 * অষ্টম - খেলনা বাড়ি (৫.৫) 

* নবম - আয় তবে সহচরী (৫.২) 

* দশম - লালকুঠি (৪.৮) 

আরও পড়ুন:  জীবনানন্দ দাশের পত্নীর চরিত্রে জয়া! কতটা কঠিন ছিল? শেয়ার করলেন জয়া

নতুন ধারাবাহিকগুলির মধ্যে তুলনামূলক ভাল ফল 'লালকুঠির' ও 'খেলনা বাটি'-র। তবে 'বৌউমা একঘর' ও 'গোধূলি আলাপ' এবারও রেটিং চার্টের প্রথম দশে স্থান পায়নি। দুই চ্যানেলে শুরু হচ্ছে আরও দুই মেগা- 'সাহেবের চিঠি' ও 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। এমনকি বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement