scorecardresearch
 

Prosenjit- Rituparna- Vijayta: প্রথমবার একই মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণা -বিজয়েতা! 'ইসমার্ট জোড়ি'-তে দারুণ চমক

Prosenjit- Rituparna- Vijayta: টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এই গানগুলি আজও দারুণ জনপ্রিয়। যেমনটা হিট হয়েছিলেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা কিংবা প্রসেনজিৎ -বিজয়েতা জুটি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বিজয়েতা পণ্ডিত, ঋতুপর্ণা সেনগুপ্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বিজয়েতা পণ্ডিত, ঋতুপর্ণা সেনগুপ্ত

'চিরদিনই তুমি যে আমার, যুগে যুগে আমি তোমারই...' 'অমর সঙ্গী' (Amar Sangi) -র এই গান হোক কিংবা 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' (Sasurbari Zindabad) -র 'চোখ তুলে দেখনা কে এসেছে...' টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) এই গানগুলি আজও দারুণ জনপ্রিয়। যেমনটা হিট হয়েছিলেন প্রসেনজিৎ- ঋতুপর্ণা (Prosenjit -Rituparna) কিংবা প্রসেনজিৎ -বিজয়েতা ((Prosenjit -Vijayta) জুটি।  ভাবছেন হঠাৎ এই গানগুলির প্রসঙ্গ কেন? আসলে এবার দর্শকেরা পেতে চলেছেন এক দারুণ চমক।    

'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)-তে হবে অমর সঙ্গী স্পেশাল পর্ব। আর সেখানেই প্রথমবার একসঙ্গে একই মঞ্চে হাজির থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), বিজয়েতা পণ্ডিত (Vijayta Pandit)। সুপারহিট গানগুলোয় সকলের প্রিয় 'বুম্বাদা' নাচবেন নায়িকাদের সঙ্গে। উঠে আসবে অনেক না জানা কথা। সকলের মন জয় করে কারা হবে সেরা 'অমর সঙ্গী জোড়ি' (জুটি)?

 

Prosenjit Chatterjee Rituparna sengupta

আরও পড়ুন:  প্রথমবার জুটিতে দেবাশিস- স্বস্তিকা! একসঙ্গেই রহস্যের সমাধান করবে জনি- বনি?

"ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে..." এই মন্ত্র নিয়েই চলছে টলিউড সুপারস্টার জিতের (Jeet) নন- ফিকশন শো 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)। প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। তারকা জুটিরা ছাড়াও অতিথি হয়ে হাজির থাকছেন অন্যান্য বিভিন্ন ক্ষেত্রের তারকারও। তবে এবার 'ইসমার্ট জোড়ি' মঞ্চে ঘটতে চলেছে এমন এক ঘটনা, যা বাংলা টেলিভিশনে আগে দেখা যায়নি। 

আরও পড়ুন:  'আলু পোস্ত-চচ্চড়ি-কষা মাংস খেয়েছি শ্যুটিং ফ্লোরে,' কলকাতায় পঙ্কজ

প্রসঙ্গত, এই নন-ফিকশন শো (Non Fiction Show) -র মাধ্যমে ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাচ্ছে তাঁকে। প্রথম সিজনে রয়েছেন তারকা দম্পতিরা। যাদের, স্বামী বা স্ত্রী দু'জনের একজনকে কোনও ক্ষেত্রের তারকা। যদিও পরের সিজনে সাধারণ মানুষরও অংশগ্রহণ করার সুযোগ থাকতে পারে এই গেম শো-তে। প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে স্টার জলসায় সম্প্রচারিত হয় 'ইসমার্ট জোড়ি'।