scorecardresearch
 

TRP: বিশাল রদবদল রেটিং চার্টে! চমক গৌরী -জগদ্ধাত্রীর, খড়ি- মিঠাইদের স্কোর কেমন?

Bengali Serial BARC 2022 39th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: চলছে উৎসবের মরসুম। বৃহস্পতির জায়গায় শুক্রবার সামনে এলো বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে, তা জানার উপায় এই টিআরপি (TRP)। দর্শকেরা অপেক্ষা করে থাকেন বৃহস্পতিবারের। কারণ সাধারণত সপ্তাহের এদিনই টিআরপি প্রকাশ্যে আসে। তবে কিছু সপ্তাহে শুক্রবারও সামনে আসে রেটিং চার্ট। বর্তমানে হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে। দেখে নিন আপনার প্রিয় মেগা কোন স্থানে রয়েছে এবার।  

এই সপ্তাহে সকলকে চমকে দিয়ে বাংলার টপার 'গৌরী এলো' (Gouri Elo), প্রাপ্তি ৮.২। দ্বিতীয় স্থানে উঠে এসেছে নতুন ধারাবাহিক 'জগদ্ধাত্রী' (Jagadhhatri)। এই মেগা পেয়েছে ৭.৩।  শীর্ষ থেকে এবার তিন নম্বরে নেমেছে 'গাঁটছড়া' (Gantchhora), পেয়েছে ৭.২ নম্বর। চতুর্থ 'ধুলোকণা'(Dhulokona), পেয়েছে ৭.১। একধাপ উঠে এবার পঞ্চমে 'মিঠাই'(Mithai)-র ঝুলিতে ৬.৭। 

আরও পড়ুন:  'তথাকথিত সুপারস্টারদের বক্স অফিসে আর বিক্রি নেই...!" প্রসেনজিৎ- দেবকে ফের কটাক্ষ রানার

এই সপ্তাহে যৌথ ষষ্ঠ স্থানে 'আলতা ফড়িং'(Aalta Phoring) ও 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar) পেয়েছে ৬.৪। বেশ কিছুটা উঠে সপ্তম স্থানে 'সাহেবের চিঠি'(Saheber Chithi)-র প্রাপ্তি, ৬.২। যৌথভাবে অষ্টম স্থান দখল করেছে 'মাধবীলতা' (Madhabilata) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। এই দুই মেগা পেয়েছে ৬.১। নবমে 'খেলনা বাড়ি'(Khelna Bari)। এই মেগা পেয়েছে ৬.০ এবং দশমে 'নবাব নন্দিনী', পেয়েছে  ৫.৪। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

* প্রথম - গৌরী এলো (৮.২) 

* দ্বিতীয় - জগদ্ধাত্রী (৭.৩) 

* তৃতীয় - গাঁটছড়া (৭.২) 

* চতুর্থ -  ধুলোকণা  (৭.১)   

* পঞ্চম - মিঠাই (৬.৭)

* ষষ্ঠ -  আলতা ফড়িং (৬.৪)   

Advertisement

* ষষ্ঠ - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)

* সপ্তম- সাহেবের চিঠি (৬.২) 

* অষ্টম - মাধবীলতা (৬.১) 

* অষ্টম - অনুরাগের ছোঁয়া (৬.১) 

* নবম - খেলনা বাড়ি (৬.০)

* দশম - নবাব নন্দিনী (৫.৪) 

আরও পড়ুন:  সাবেকি সাজে মিমি- শুভশ্রী- তনুশ্রীরা! দেখুন টলি নায়িকাদের মহাষ্টমীর লুক

এবারের রেটিং চার্টে ব্যাপক রদবদল হয়েছে। নতুন শুরু হওয়া ধারাবাহিক 'জগদ্ধাত্রী' ও 'নবাব নন্দিনী' ভাল স্কোর করেছে। শুরু হয়েছে 'হরগৌরী পাইস হোটেল' (Horoguri Pice Hotel)। আসছে 'নিম ফুলের মধু'-র মতো আরও একাধিক ধারাবাহিক। টেলিপাড়ার জল্পনা অনুযায়ী শীঘ্রই শেষ হতে পারে একাধিক ধারাবাহিক। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে, তা সময়ই বলবে। 

 

Advertisement