scorecardresearch
 

TRP: হাড্ডাহাড্ডি টক্কর একাধিক ধারাবাহিকে! এই সপ্তাহে বেঙ্গল টপার কে?

Bengali Serial BARC 2022 50th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: ২০২২ সাল শেষ হতে আর হাতে গোনা দিন বাকি। গোটা বছর ধরে শুরু হয়েছে অনেক নতুন ধারাবাহিক, আবার শেষ হয়েছে একাধিক মেগা। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)।এসে গেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট।

অনেকটাই রদবদল হয়েছে একাধিক মেগার স্কোরে। বৃহস্পতিবারের অপেক্ষায় থাকেন টেলিভিশনের বহু দর্শক। সাধারণত সপ্তাহের এদিনই টিআরপি (TRP) প্রকাশ্যে আসে। জানুন আপনার প্রিয় মেগা কেমন স্কোর করেছে এবং কোন স্থানে রয়েছে।  

এই সপ্তাহেও দারুণ স্কোর করে বেঙ্গল টপার 'জগদ্ধাত্রী' (Jagadhhatri), পেয়েছে  ৯.২ নম্বর। যৌথভাবে দ্বিতীয় স্থানে (Khelna Bari) ও  'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa), প্রাপ্তি ৮.৩। এবার তৃতীয় 'গৌরী এল'(Gouri Elo), পেয়েছে ৮.০। যৌথ পঞ্চম স্থানে নতুন দুই মেগা। 'পঞ্চমী' (Panchomi) ও 'বাংলা মিডিয়াম' (Bangla Medium) -র ঝুলিতে ৭.৮। পঞ্চম স্থানে রয়েছে নিম ফুলের মধু' (Neem Phuler Modhu), পেয়েছে ৭.৬।

আরও পড়ুন: খোলামেলা পোশাক পরে দুবাইতে পুলিশি হেফাজতে উরফি?

একধাপ উঠে ষষ্ঠ স্থানে 'আলতা ফড়িং' (Aalta Phoring) -র, প্রাপ্তি ৭.৩। সপ্তমে 'গাঁটছড়া' (Gatchhora), পেয়েছে ৬.৬। অষ্টম স্থানে 'মিঠাই' (Mithai), পেয়েছে ৬.৫। যৌথ নবম স্থানে 'সাহেবের চিঠি' (Saheber Chithi) ও 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)-র প্রাপ্তি ৬.৪ রেটিং পয়েন্ট। দশমে 'এক্কা দোক্কা' (Ekka Dokka), পেয়েছে ৬.৩। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - জগদ্ধাত্রী (৯.২)

 * দ্বিতীয় - অনুরাগের ছোঁয়া (৮.৩)

 * দ্বিতীয় - খেলনা বাড়ি (৮.৩)

 * তৃতীয় - গৌরী এল (৮.০)  

 * চতুর্থ -  পঞ্চমী (৭.৮)

Advertisement

 * চতুর্থ - বাংলা মিডিয়াম (৭.৮)

* পঞ্চম -  নিম ফুলের মধু (৭.৬)

 *  ষষ্ঠ -  আলতা ফড়িং (৭.৩) 

 * সপ্তম - গাঁটছড়া (৬.৬) 
  
* অষ্টম -  মিঠাই (৬.৫) 
 
* নবম -  সাহেবের চিঠি (৬.৪) 

* নবম - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪) 

 * দশম - এক্কা দোক্কা (৬.৩) 

আরও পড়ুন: ২০২২ সালে বক্স অফিসে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে এই ৫ বাংলা ছবি

নতুন শুরু হওয়া বেশীরভাগ ধারাবাহিকগুলি দারুণ স্কোর করেছে। অন্যদিকে এক সময়ের শীর্ষে থাকা মেগাগুলির যথেষ্ট খারাপ ফল। আসছে আরও বেশ কয়েকটি নতুন মেগা। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে। 

 

Advertisement