scorecardresearch
 

TRP: সেরা 'গাঁটছড়া', নম্বর কমল 'মিঠাই'-র! দারুণ ব্যাটিং করল 'লক্ষ্মী কাকিমা...'

Bengali Serial BARC 2022 8th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • বৃহস্পতিবার মানেই ছোট পর্দার ফলাফল বেরনোর দিন।
  • বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে।
  • হাড্ডাহাড্ডি লড়াই চলছে দুই চ্যানেলে।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোট পর্দার কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন। সামনে এল গত সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

প্রথম স্থান বহাল স্টার জলসার 'গাঁটছড়া' (Gantchhora)। এই মেগা পেয়েছে, ১০.২ রেটিং পয়েন্ট। দ্বিতীয় স্থানে উঠে এল 'আলতা ফড়িং' (Aalta Phoring) পেয়েছে, ৯.৫। এক ধাপ নেমে এবার তৃতীয় স্থানে 'মিঠাই' (Mithai)-র প্রাপ্তি  ৯.১। অনেকটা ব্যবধানে চতুর্থ স্থানে রয়েছে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে  ৮.৩ রেটিং পয়েন্ট। যৌথ পঞ্চমে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar) ও 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori)। এই দুই মেগার প্রাপ্ত নম্বর ৮.২। 

আরও পড়ুন:  ১ বছর পর ফ্লোরে ঐন্দ্রিলা! 'দিদি নম্বর ১' -এ ক্যান্সার জয়ী অভিনেত্রী

ষষ্ঠ স্থানে নেমে 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্তি ৮.১ নম্বর। সপ্তম স্থান দখল করেছে নতুন ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa), পেয়েছে ৭.৭। একধাপ উঠে অষ্টম স্থানে খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৭.৩। নবমে  'উমা' (Uma)-র স্কোর ৭.২। এদিকে দশম স্থানেই রয়েছে 'পিলু' (Pilu)-র নম্বর ৭.১। 

 প্রথম দশে কোন মেগা : 

 * প্রথম - গাঁটছড়া (১০.২)  

* দ্বিতীয় - আলতা ফড়িং(৯.৫)   

* তৃতীয় - মিঠাই (৯.১)  

 * চতুর্থ -  ধুলোকণা (৮.৩)

* পঞ্চম - আয় তবে সহচরী (৮.২)

* পঞ্চম -  লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৮.২)  

* ষষ্ঠ - মন ফাগুন (৮.১)  

 * সপ্তম - অনুরাগের ছোঁয়া (৭.৭) 

Advertisement

* অষ্টম - খুকুমণি হোম ডেলিভারি (৭.৩)   

 *  নবম -  উমা (৭.২)  

* দশম - পিলু (৭.১)   

আরও পড়ুন:  পাহাড়ের কোলে ঘটবে 'মিরাকল'! ট্রেলারে প্রত্যাশা বাড়াল রাজর্ষির 'আবার কাঞ্চনজঙ্ঘা'

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - ''উমা', 'মিঠাই', 'মন ফাগুন', 'পিলু', 'খুকুমণি হোম ডেলিভারি'। এদিকে ভাল ফল 'গাঁটছড়া' 'আলতা ফড়িং', 'অনুরাগের ছোঁয়া', 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-র।

আরও পড়ুন:  "প্রথম প্রেমে প্রত্যাখানের ফলেই আজ কুমার শানু হয়েছি!" আবেগপ্রবণ সঙ্গীতশিল্পী

গত বছরের শেষে শুরু হয়েছিল 'গাঁটছড়া' দু'মাসের মধ্যেই দারুণ ব্যাটিং করছে এই পারিবারিক ড্রামা। এদিকে গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'অনুরাগের ছোঁয়া' এবং ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দুটি মেগাই শুরুর পর থেকে ভাল পারফরম্যান্স করছে। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তবে এই সপ্তাহে জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement