scorecardresearch
 

TRP List: বিরাট চমক এবারের টিআরপি-তে! 'অনুরাগের ছোঁয়া'-র সঙ্গে শীর্ষে এই মেগা

Bengali Serial BARC 2023 week 13 TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

এই সপ্তাহের টিআরপি তালিকা এই সপ্তাহের টিআরপি তালিকা

Bengali Serial BARC TRP List:  বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই। এসে গেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের টিআরপি (TRP)। সপ্তাহের এদিনের অপেক্ষায় থাকেন টেলিভিশনের বহু দর্শক। কারণ সাধারণত বৃহস্পতিবারই  প্রকাশ্যে আসে মেগা সিরিয়ালের আগের সপ্তাহের মার্কশিট। তবে আইপিএল (IPL)-এর জন্য সব মেগার নম্বরই কমেছে। জানুন আপনার প্রিয় মেগা কেমন স্কোর করেছে।  

এই সপ্তাহেও টপার দুই মেগা। 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) এবং 'জগদ্ধাত্রী'(Jagadhhatri) যৌথভাবে প্রথম স্থানে রয়েছে, পেয়েছে  ৮.০। চমক দিয়ে দ্বিতীয় স্থানেও দুই মেগা। 'গৌরী এল'(Gouri Elo) এবং  'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)-র ঝুলিতে ৭.২। তৃতীয় স্থান পেয়েছে 'খেলনা বাড়ি' (Khelna Bari)-র প্রাপ্তি ৬.৭। ভাল স্কোর করে চতুর্থ 'রাঙা বউ' (Ranga Bou), পেয়েছে ৬.২। পঞ্চমে 'পঞ্চমী'(Panchomi), পেয়েছে ৬.১ রেটিং পয়েন্ট। 

আরও  পড়ুন: চোখে জল, বিষণ্ণ মুখে রণজয়! সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা

ষষ্ঠ স্থানে রয়েছে 'মেয়েবেলা' (Meyebela)। এই মেগা পেয়েছে ৫.৮। সপ্তমেও দুই মেগা। 'বাংলা মিডিয়াম (Bangla Medium) এবং 'গাঁটছড়া'(Gaantchhora পেয়েছে  ৫.৫। অষ্টম স্থান পেল 'মিঠাই' (Mithai)। এক সময়ের সেরার সেরা ধারাবাহিকের ঝুলিতে ৫.৩ পয়েন্ট। নবমে 'এক্কা দোক্কা'(Ekka Dokka), পেয়েছে ৫.২ এবং দশমে 'সোহাগ জল'(Sohag Jol)। এই মেগার ঝুলিতে ৪.৯।  

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - অনুরাগের ছোঁয়া (৮.০)

 * প্রথম - জগদ্ধাত্রী (৮.০)

 * দ্বিতীয় - নিম ফুলের মধু (৭.২) 

 * দ্বিতীয় - গৌরী এল (৭.২) 

 * তৃতীয় - খেলনা বাড়ি (৬.৭)

 * চতুর্থ - রাঙা বউ (৬.২) 
 
 * পঞ্চম - পঞ্চমী (৬.১)
 
 * ষষ্ঠ - মেয়েবেলা (৫.৮)

 * সপ্তম - বাংলা মিডিয়াম (৫.৫) 

 * সপ্তম - গাঁটছড়া (৫.৫) 

 * অষ্টম - মিঠাই (৫.৩)

 * নবম - এক্কা দোক্কা (৫.২)

 * দশম - সোহাগ জল (৪.৯)

আরও  পড়ুন: দ্বিতীয় বিয়েটা তারাপীঠে সেরেছিলেন অরিজিত্‍, প্রথমবার কী হয়েছিল?
 
শুরু হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। আসছে আরও বেশ কয়েকটি। দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। স্লট পরিবর্তন হতে চলেছে একাধিক মেগার। আগামী সপ্তাহে সেরা  টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।