scorecardresearch
 

Ranojoy: চোখে জল, বিষণ্ণ মুখে রণজয়! সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা

Ranojoy Bishnu: হঠাৎ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করলেন রণজয় বিষ্ণু। শোনালেন জীবনের বড় খবর। যা শুনে মন ভারাক্রান্ত অভিনেতার অনুগামীদের।

Advertisement
অভিনেতা রণজয় বিষ্ণু (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম) অভিনেতা রণজয় বিষ্ণু (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

গলার কাছের কী একটা যেন দলা পাকিয়ে আছে, চোখে জল, চোখে মুখে বিষণ্ণতা... বুধবার হঠাৎ এভাবেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করলেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। শোনালেন জীবনের বড় খবর। যা শুনে মন ভারাক্রান্ত অভিনেতার অনুগামীদের। ঠিক কী ঘটেছে? 

আসলে শেষ হচ্ছে স্টার জলসার ধারাবাহিক 'গুড্ডি' (Guddi)। বুধবার ছিল মেগার (Mega Serial) শেষ শ্যুটিং। নানা জল্পনা- আলোচনার পর থেমে যাচ্ছে 'গুড্ডি'-র এক বছরের জার্নি। বিদায় লগ্নে আবেগপ্রবণ হয়ে পড়েন পর্দার অনুজ তথা অভিনেতা রণজয়। ধারাবাহিকের শেষ শট দিয়ে এসে, ছলছল চোখ ও ভারী গলায় সকলকে জানালেন তিনি কতটা ভালোবেসে ফেলেছিলেন 'অনুজ'কে। মেগার সমাপ্তি মেনে নিতে পারছেন না তিনি। টিম 'গুড্ডি'-কে তিনি কতটা মিস করবেন, বারবারই উঠে এল তাঁর কথায়। সে সঙ্গে লীনা গঙ্গোপাধ্যায়কেও (Leena Gangopadhyay) ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

আরও পড়ুন: ফের বড় পর্দায় 'কাবুলিওয়ালা'! ছবির বিশ্বাসের ম্যাজিক ধরে রাখতে পারবেন 'রহমত' মিঠুন? 

ভিডিওতে উঠে এল ধারাবাহিকের বিভিন্ন ঝলক। রণজয়ের বললেন, "জীবনে অনেক চরিত্রে অভিনয় করেছি, কিন্তু হয়তো কোনও চরিত্র এভাবে এক বছর আমার সঙ্গে থাকেনি, এভাবে যাপন করিনি। এই অনুজ লোকটির রাগ, অভিমান, দম্ভ, গাম্ভীর্য, সব মিলিয়ে একটি কঠিন চরিত্র হয়ে উঠেছিল। লীনা গঙ্গোপাধ্যায়কে অনেক ধন্যবাদ এই চরিত্রটি দেওয়ার জন্য। আজ একটু আবেগতাড়িত হয়ে পড়েছি। এরকম হয় না আমার সঙ্গে। অনুজকে মিস করব। ভিতর থেকে সে খুব ভাল একটা মানুষ। করতে গিয়ে বুঝেছি সেটা। বেশি কথা বলছি না, তাহলে আরও ভেঙে পড়ব।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

Advertisement

 

আরও পড়ুন: অবশেষে মেয়ের মুখ প্রকাশ্যে দেখালেন বিপাশা- করণ, ঝলক মিলল ছোট্ট দেবীর

'গুড্ডি'-র মাধ্যমেই দীর্ঘ ৯ বছর পর, ছোটপর্দায় ফিরেছিলেন রণজয়। আইপিএস অফিসার অনুজের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। গত বছর ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে হয়েছিল এই মেগা। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনী এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের প্রযোজনায় চলছিল'গুড্ডি। ধারাবাহিকে রণজয়ের বিপরীতে ছিলেন, শ্যামৌপ্তি মুদলি ও মধুরিমা বসাক। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অম্বরিশ ভট্টাচার্য, চন্দন সেন, সুদীপ মুখোপাধ্যায়, সোহিনী সরকার, শংকর চক্রবর্তী সহ আরও অন্যান্য অভিনেতাদের। 
 

 

Advertisement