scorecardresearch
 

TRP -Bangla Serial: বিরাট রদবদল রেটিং চার্টে! কোন মেগা এবার বেঙ্গল টপার?

Bengali Serial BARC 2024 Week 28th TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
বাংলা ধারাবাহিকের রেটিং চার্ট বাংলা ধারাবাহিকের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List:  সামনে এসেছে বাংলা সিরিয়ালের নতুন মার্কশিট। গত কয়েক সপ্তাহ ধরে বিরাট রদবদল হয়েছে রেটিং চার্টে। বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই। জানুন, কোন মেগা কেমন স্কোর করল। 

এই সপ্তাহে শীর্ষ স্থান দখল করেছে 'ফুলকি'(Phulki)। এই মেগার প্রাপ্তি ৭.৬। দ্বিতীয় স্থানে 'নিম ফুলের মধু'(Neem Phuler Modhu) পেয়েছে ৭.২। ৬.৭ নম্বর পেয়ে 'জগদ্ধাত্রী' (Jagaddhatri) রয়েছে  তৃতীয় স্থানে। যৌথভাবে চতুর্থ দুটি মেগা। 'কথা' (Kotha) ও 'কোন গোপনে মন ভেসেছে' (Kon Gopone Mon Bheseche)-র ঝুলিতে ৬.২। এদিকে পঞ্চম স্থানে রয়েছে দুই ধারবাহিক। 'গীতা এলএলবি'(Geeta LLB) ও 'শুভ বিবাহ' (Subho Bibaho) পেয়েছে ৬.০ রেটিং পয়েন্ট।  

ষষ্ঠ স্থানে রয়েছে দুটি মেগা। ৫.৭ নম্বর পেয়ে এই স্থানে রয়েছে 'উড়ান' (Udaan) ও 'রোশনাই'(Roshnai)। সপ্তমে 'মিঠিঝোরা'-র প্রাপ্তি ৪.৯  । অষ্টমে 'বধূয়া' (Bondhua), পেয়েছে ৪.৭। নবম স্থানে দুটি মেগা রয়েছে। 'অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa) ও  'হরগৌরী পাইস হোটেল' (Horogouri Pice Hotel)-র ঝুলিতে ৪.৫। দশমেও দুটি মেগা। 'ডায়মন্ড দিদি' (Diamond Didi), 'তোমাদের রাণী' (Tomader Rani) পেয়েছে ৪.২ রেটিং পয়েন্ট।  

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - নিম ফুলের মধু (৭.৭) 

 * দ্বিতীয় - ফুলকি (৭.৫)

 * তৃতীয় - কোন গোপনে মন ভেসেছে (৬.৩) 

 * চতুর্থ - জগদ্ধাত্রী (৬.১) 

 * পঞ্চম- কথা (৬.০)
 
 * ষষ্ঠ - শুভ বিবাহ (৫.৬)
 
 * ষষ্ঠ - অনুরাগের ছোঁয়া (৫.৬)

 * সপ্তম - গীতা এলএলবি (৫.৫) 
 
 * অষ্টম- উড়ান (৫.৩)
 
 * নবম- রোশনাই (৫.২)

Advertisement

 * দশম - বধূয়া (৪.৯) 
 
দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  


 

Advertisement