scorecardresearch
 

TRP -Bangla Serial: বড় রদবদল রেটিং চার্টে! সেরা দশে কোন কোন মেগা?

Bengali Serial BARC 2024 Week 8th TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
বাংলা ধারাবাহিকের রেটিং বাংলা ধারাবাহিকের রেটিং

Bengali Serial BARC TRP List: এসে গেছে বাংলা সিরিয়ালের নতুন মার্কশিট। সাধারণত বৃহস্পতিবার করেই প্রকাশ্যে আসে ছোট পর্দার রিপোর্ট কার্ড। ২০২৪-র শুরু থেকেই বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই। এই সপ্তাহে বেশ কিছুটা পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। জানুন, এবার কোন মেগা কেমন স্কোর করল।

এই সপ্তাহেও শীর্ষ স্থান থেকে কেউ সরাতে পারল না 'জগদ্ধাত্রী'(Jagadhhatri)-কে। এই মেগার ঝুলিতে  ৮.৮। দ্বিতীয় স্থানে উঠে এল 'নিম ফুলের মধু'(Neem Phuler Modhu)-র, প্রাপ্তি ৮.২। কিছুটা নম্বর কমে এবার তৃতীয় 'ফুলকি'(Phulki), পেয়েছে ৮.১। চতুর্থ স্থানে 'গীতা এলএলবি'(Geeta LLB) পেয়েছে ৭.৯। পঞ্চমে উঠে এল 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche), পেয়েছে ৭.৬। 

অনেকটা এগিয়ে 'কার কাছে কি মনের কথা' (Kar Kache Koi Moner Kotha) উঠে এসেছে ষষ্ঠ স্থানে। এই মেগা পেয়েছে  ৭.০ রেটিং পয়েন্ট। সপ্তমে 'অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa), পেয়েছে ৬.৮।  অষ্টম স্থানে 'কথা' (Kotha)-র ঝুলিতে ৬.৬। নবমে 'তোমাদের রাণী'(Tomader Rani) ধারাবাহিকের স্কোর ৬.৪। দশম স্থানে রয়েছে 'সন্ধ্যাতারা'(Sandhyatara),পেয়েছে ৬.৩।      

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - জগদ্ধাত্রী (৮.৮) 

 * দ্বিতীয় - নিম ফুলের মধু (৮.২)

 * তৃতীয় - ফুলকি  (৮.১)

 * চতুর্থ - গীতা এলএলবি (৭.৯)

 * পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৭.৬)

 * ষষ্ঠ - কার কাছে কই মনের কথা (৭.০) 

 * সপ্তম - অনুরাগের ছোঁয়া (৬.৮) 

 * অষ্টম- কথা (৬.৬)

 * নবম- তোমাদের রাণী (৬.৪) 

 * দশম - সন্ধ্যাতারা (৬.৩)

Advertisement

দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  

 

Advertisement