scorecardresearch
 

TRP: ১ নম্বরেই 'মিঠাই'! ভাল স্কোর 'অপরাজিতা অপু', 'যমুনা ঢাকি'-র

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

Advertisement
প্রথম তিনে 'মিঠাই', 'অপরাজিতা অপু,' 'যমুনা ঢাকি' প্রথম তিনে 'মিঠাই', 'অপরাজিতা অপু,' 'যমুনা ঢাকি'
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে।
  • বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে 'শ্যুট ফ্রম হোম'। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল প্রথমে। শেষমেশ জট কিছুটা কাটিয়ে ফের শুরু হয়েছে শ্যুটিং।   

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। পুনরায় ফ্লোরে ফেরার পর টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি।  

কিন্তু দীর্ঘ ষোলো সপ্তাহ ধরে পরিবর্তন হয়নি জি বাংলার 'মিঠাই'(Mithai)-র স্থান। এই সপ্তাহেও রেটিং চার্টে একেবারে শীর্ষে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১০.৩। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) পেয়েছে ৯.০ নম্বর। তৃতীয় স্থানে উঠে এসেছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki),পেয়েছে ৭.৬। এগিয়ে এসে চতুর্থ স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli),পেয়েছে ৭.৪ নম্বর।  প্রথম চার ধারাবাহিকগুলির স্থান অনেকটাই পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলনায়। 

আরও পড়ুন: সুখে দুখে মিষ্টি মুখে 'মিঠাই'! নতুন মাইলফলক ছোঁয়ার চাবিকাঠি শেয়ার করলেন সৌমিতৃষা 

এছাড়া পঞ্চম স্থানে রয়েছে 'খড়কুটো' (Khorkuto), পেয়েছে ৭.২। অনেক এগিয়ে ষষ্ঠ স্থানে 'করুণাময়ী রাণী রাসমণি (Korunamoyee Rani Rasmoni), পেয়েছে ৬.৯। এদিকে যুগ্ম সপ্তম স্থানে 'মহাপীঠ তারাপীঠ'(Mahapeeth Tarapith) ও 'শ্রীময়ী' (Sreemoyee)-র প্রাপ্ত নম্বর ৬.৭। অষ্টম 'গঙ্গারাম' (Gangaram) পেয়েছে ৬.৪, নবম  'বরণ' (Boron) পেয়েছে ৫.৯ এবং দশম 'জীবন সাথী' (Jibon Sathi) পেয়েছে ৫.৭। 

আরও পড়ুন: গদাধরের জীবনে নয়া মোড়! 'উত্তর-পর্বে' পুজো করবেন সারদার?

'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance)-র পারফর্মেন্স আগের সপ্তাহের তুলনায় ভাল। এই শোয়ের প্রাপ্তি ৫.৯। অন্য সপ্তাহের থেকে ভাল স্কোর 'দিদি নম্বর ১' (Didi No 1)-র । 'করুণাময়ী রাণী রাসমণি'-তে রানিমার শেষ জীবন নজর কেড়েছে দর্শকদের। অন্যদিকে খারাপ স্কোর বহাল 'দেশের মাটি','শ্রীময়ী', ' গ্রামের রানী  বীণাপাণির'-র। তুলনামূলক খারাপ স্কোর 'খড়কুটো',, 'মহাপীঠ তারাপীঠ' ধারবাহিকেরও। চমক দিয়ে ভাল স্কোর 'যমুনা ঢাকি', 'কৃষ্ণকলি' ও 'জীবন সাথী'-র। 

Advertisement

 

Advertisement