scorecardresearch
 

Tunte Bengali Serial: 'খুকুমণি' এবার তাঁতি! প্রথমবার জুটি বাঁধছেন পর্দার শান্টুর সঙ্গে

Bengali Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'তুঁতে' (Tunte)-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা। ছোটপর্দার খুকুমণি ও শান্টু এবার জুটি বাঁধবেন নতুন ধারাবাহিকে। 

Advertisement
অভিনেতা দীপান্বিতা রক্ষিত ও সৈয়দ আরেফিন (ছবি: ফেসবুক) অভিনেতা দীপান্বিতা রক্ষিত ও সৈয়দ আরেফিন (ছবি: ফেসবুক)

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'তুঁতে' (Tunte)-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা। ছোটপর্দার খুকুমণি ও শান্টু এবার জুটি বাঁধবেন নতুন ধারাবাহিকে। 

'খুকুমণি হোম ডেলিভারি'-র দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakhsit) ও 'খেলাঘড়'-র সৈয়দ আরেফিনের (Syed Arefin) নতুন ধারাবাহিকের নাম 'তুঁতে'। হেঁশেল ছেড়ে দীপান্বিতা এবার সামলাবেন তাঁতঘর। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রথম প্রোমো। গ্রামের মেয়ে তুঁতের (দীপান্বিতা) স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। গ্রামের সকলে বলে, তার হাতে জাদু রয়েছে। সৎ মা-র থেকে ভাল ব্যবহার পায় না তুঁতে। টাকার লোভে মেয়েকে শহরের এক বাড়িতে পরিচারিকার কাজ করতে পাঠায় তুঁতের সৎ মা।  এদিকে তুঁতে জানে, তার ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন পূরণ হতে চলেছে। 

আরও পড়ুন: নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে সন্দীপ্তা, গল্প বলবেন 'নষ্টনীড়'-র

কল্পনা যখন বাস্তবে এসে মেলে, তুঁতের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়, লাহিড়ি ম্যানসনে এসে। সে জানতে পারে, ডিজাইনার নয়, পরিচালিকার কাজ করতে হবে তাকে। এমনকী তার স্বপ্নের কথা শুনে প্রায় সকলেরই হেসে উড়িয়ে দেয় সকলে। একমাত্র প্রতিবাদ করে গল্পের নায়ক (সৈয়দ আরেফিন)। কিছুটা বিরক্ত হয়ে সকলকে সে পাল্টা প্রশ্ন করে, "কেন হতে পারে না? কাজের মেয়ে বলে ট্যালেন্ট- স্বপ্ন থাকতে নেই?" 

 

 

আরও পড়ুন: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

প্রোমো সামনে আসার পর থেকে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে দারুণ খুশি নতুন জুটির জন্যে। আবার বহু নেটিজেন শুরু করেছেন কটাক্ষ। অনেকেই মনে করছে ফের একই গল্প দেখানো হবে। তবে নতুন আসা মেগা মানেই কোপ পড়বে, পুরনো কোনও ধারাবাহিকে। তবে কোন স্লটে জায়গা পাবে 'তুঁতে' এবং দীপান্বিতা রক্ষিত- সৈয়দ আরেফিনের রসায়ন কতটা ভাল হবে, সেটাই এখন দেখার। 

Advertisement

 

Advertisement