scorecardresearch
 

Uorfi Javed in Bigg Boss 16: 'বিগ বস'-র প্রতিযোগী হয়ে এন্ট্রি নেবেন উরফি? সলমনের শো ঘিরে জল্পনা

Uorfi Javed in Bigg Boss 16: 'বিগ বস ১৬' -র প্রতিযোগীদের নাম সামনে এসেছে। এই তালিকায় উঠে আসছে উরফি জাভেদের নামও। শোনা যাচ্ছে ফ্যাশন আইকন হয়ে ওঠা উরফি, সলমনের শো-তে প্রবেশ করতে চলেছেন।

উরফি জাভেদ ও সলমন খান উরফি জাভেদ ও সলমন খান

জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Big Boss) নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। আসছে 'বিগ বস ১৬' (Bigg Boss 16)। সলমন খানের (Salman Khan) এই শো নিয়ে অনেক গুঞ্জন রয়েছে।

এবারের সিজনে প্রতিযোগীদের নাম সামনে এসেছে। এই তালিকায় উঠে আসছে উরফি জাভেদের (Urfi Javed) নামও। শোনা যাচ্ছে ফ্যাশন আইকন হয়ে ওঠা উরফি, সলমনের শো-তে প্রবেশ করতে চলেছেন।
উরফি কি বিগ বসে প্রবেশ করবে?

বিগ বস ১৬ -র প্রতিযোগী উরফি জাভেদ? 

হিন্দি টেলিশনে গুঞ্জন উরফি জাভেদ এবার 'বিগ বস ১৬'-র প্রতিযোগী। কিন্তু আসলে এটি সম্পূর্ণ সত্য খবর নয়। একটি সাক্ষাৎকারে 'বিগ বস'-এ প্রবেশ নিয়ে কথা বলেছেন উরফি। ইন্টারনেট সেনসেশন বলেন যে, তিনি এখনও 'বিগ বস'-র কোনও প্রস্তাব পাননি। এমনকী এই খবরটি ভুয়ো বলেই দাবি করেছেন তিনি। যদিও 'বিগ বস'-র প্রায় প্রতি পর্বেই থাকে নানা ট্যুইস্ট। তাই শুরুতে তিনি না থাকলেও পরে যে যোগ হবেন না, একথা এখনই বলা যাচ্ছে না। তবে তাঁর যতটা জনপ্রিয়তা, তা দেখে বলাই বাহুল্য 'বিগ বস'-এ তিনি যোগ দিলে একেবারে জমে উঠবে শো। 

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় বর- নীলকে 'স্টক' করেন তৃণা! ফাঁস হল সিক্রেট

প্রসঙ্গত, শোনা যাচ্ছে এবছর 'বিগ বস'-এ যোগ দেবেন ফরমানি নাজ। 'হর হর শম্ভু' গানটি গেয়ে লাইমলাইটে এসেছেন তিনি। সলমনের শো-এর অফার তাঁর কাছেও গিয়েছে বলে গুঞ্জন। তবে শেষ পর্যন্ত কারা থাকছেন জনপ্রিয় এই হিন্দি নন-ফিকশন শ-তে তা এখনও জানা যায়নি।