scorecardresearch
 

Sadhak Ramprasad: শুরুর আগেই কি বন্ধ হবে 'সাধক রামপ্রসাদ?' কারণ জানালেন সব্যসাচী নিজেই

একাধিক নতুন সিরিয়াল আসছে। তার মাঝে বন্ধ হয়েছে বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালও। নতুন সিরিয়ালের মধ্যে দর্শকদের মধ্যে কৌতুহল জাগিয়েছে 'সাধক রামপ্রসাদ'। কারণ এই সিরিয়ালের মাধ্যমেই দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী। ইতিমধ্যেই এই সিরিয়ালের প্রোমো সামনে এসেছে।

Advertisement
সাধক রামপ্রসাদ সিরিয়াল সাধক রামপ্রসাদ সিরিয়াল
হাইলাইটস
  • নতুন সিরিয়ালের মধ্যে দর্শকদের মধ্যে কৌতুহল জাগিয়েছে 'সাধক রামপ্রসাদ'
  • কারণ এই সিরিয়ালের মাধ্যমেই দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী
  • ইতিমধ্যেই এই সিরিয়ালের প্রোমো সামনে এসেছে

একাধিক নতুন সিরিয়াল আসছে। তার মাঝে বন্ধ হয়েছে বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালও। নতুন সিরিয়ালের মধ্যে দর্শকদের মধ্যে কৌতুহল জাগিয়েছে 'সাধক রামপ্রসাদ'। কারণ এই সিরিয়ালের মাধ্যমেই দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেতা সব্যসাচী। ইতিমধ্যেই এই সিরিয়ালের প্রোমো সামনে এসেছে। এমনকী শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। কিন্তু দিনের পর দিন পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত স্লটের ঘোষণা হল না। এতে মনে মনে প্রমাদ গুনছেন দর্শকরা।

এখনও টাইম স্লট পায়নি 'সাধক রামপ্রসাদ'
'সাধক রামপ্রসাদ' সিরিয়াল আসার খবর গত বছরের শেষের দিকেই পাওয়া গিয়েছিল। কিন্তু এখন দেখা যাচ্ছে প্রোমো সামনে আসার বহুদিন পেরিয়ে গেলেও এখনও এই সিরিয়াল কোন সময়ে দেখা যাবে সে নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কোনও ঘোষণা এখনও নেই। তবে কেন স্লট পাওয়া যাচ্ছে না, তার আসল কারণ এবার জানা গেল। চ্যানেলের তরফ থেকে নাকি স্লটই দেওয়া হচ্ছে না রামপ্রসাদকে। দিনের পর দিন পেরিয়ে গেলেও কার্যত সিরিয়ালের সম্প্রচার এখন বিশ বাঁও জলে। 

 

আরও পড়ুন: Sabyasachi Chowdhury-Aindrila Sharma : এবার বাংলাদেশে ঐন্দ্রিলা-সব্যসাচীর চিরন্তন প্রেম, জোর চর্চা

চ্যানেল ভার্সেস কেবর অপারেটর ঝামেলা
রামপ্রসাদ সিরিয়ালে সব্যসাচী চৌধুরীর পাশাপাশি দেখা যাবে সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দেকে। এই সিরিয়ালের প্রোমো সামনেই আসতেই দর্শকদের মধ্যে আলোড়ন পড়ে গিয়েছিল। তাঁরা অধীর আগ্রহে এই সিরিয়ালের আসার অপেক্ষা করছিলেন। কিন্তু এই সিরিয়াল যে কবে থেকে শুরু হবে তা নিয়ে কোনও ঘোষণাই করছে না চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু অবশেষে মিলল এই দুঃসংবাদ। খবরটি জানিয়েছেন ধারাবাহিকের নায়ক সব্যসাচী নিজেই। বর্তমানে চ্যানেলের সঙ্গে কেবল অপারেটরদের একটা ঝামেলা চলছে। ট্রাইয়ের নতুন নিয়ম অনুসারে বেশ কিছু চ্যানেলের দাম মাত্রাতিরিক্ত হারে বাড়ানো হয়েছে। কেবল অপারেটরদের সঙ্গে ঝামেলা হওয়ার কারণে বেশ কিছু চ্যানেল তাদের সম্প্রচার বন্ধ করে দিয়েছে। এদিকে এই ঝামেলার মাঝেই ফেঁসে রয়েছে রামপ্রসাদের মত নতুন সিরিয়ালগুলো।

Advertisement

আরও পড়ুন: Sabyasachi Chowdhury: ঈশ্বরেই শান্তি, \'রামপ্রসাদ\' সিরিয়াল দিয়েই জীবনের ছন্দে ফিরছেন সব্যসাচী

বহু সিরিয়াল স্লটের অভাবে শুরুই হয়নি
উল্লেখ্য, বাংলা টেলিভিশনের এমন বেশ কিছু সিরিয়াল রয়েছে যেগুলো আসার কথা থাকলেও শেষমেষ আর সম্প্রচার হয়ে ওঠেনি। এরমধ্যে কুটুমবাড়ি, রবির নতুন বৌঠানের মত কিছু সিরিয়ালের নাম রয়েছে। তাই নতুন সিরিয়ালের খবর মেলার পর স্লট পেতে দেরি হলে দর্শকদের মনের মধ্যে আশঙ্কা ভর করে।


 

Advertisement