scorecardresearch
 

Ushasie Chakraborty: 'আমার সত্যিই ভয় লাগছে...,' আতঙ্কিত ঊষসী! সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী

Actress Ushasie Chakraborty: নেতিবাচক চরিত্রে 'জুন' যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ।

Advertisement
 অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ছবি: ফেসবুক) অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (ছবি: ফেসবুক)

বাংলা ছোটপর্দার দর্শকদের মধ্যে জুন আন্টির নাম জানেন না, এরকম খুব বাঙালিই আছেন। টেলিভিশনের জনপ্রিয় ভিলেনদের মধ্যে বর্তমানে প্রথম সারিতেই আসে তাঁর নাম। তবে নেতিবাচক চরিত্রে 'জুন' যতটা গা জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ। বরাবরই জীবনে পজিটিভ থাকতে পছন্দ করেন অভিনেত্রী। তবে হঠাৎ খুব আতঙ্কিত তিনি। সোশ্যাল মিডিয়ায় ঊষসী উগড়ে দিলেন ক্ষোভ। ঠিক কী ঘটেছে? 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঊষসী চক্রবর্তী একটি দীর্ঘ পোস্ট করেন। অভিনেত্রী লেখেন, "বড়বড় অভিনেতার এই নিয়ে আগেই বলেছেন - আমি ছোটখাট । তবু বলতে বাধ্য হচ্ছি  সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা , রিল তৈরির দক্ষতা বা ফলোয়ারের সংখ্যার সঙ্গে অভিনয় দক্ষতার যে কোনও সম্পর্ক নেই, তা নির্মাতা পরিচালক বা কাস্টিং ডিরেক্টররা যত তাড়াতাড়ি বুঝবেন ততই মঙ্গল। দর্শকরাও ভাল অভিনয় দেখার সুযোগ পাবেন।" 

আরও পড়ুন: স্বামীর সঙ্গে সম্পর্কে ফাটলের জল্পনা সোহিনীর, বিচ্ছেদের পথে হাঁটবেন টেলি নায়িকা?

তিনি আরও লেখেন, "প্লিজ আমি এরকমটা একদমই বলতে চাইছি না যে যারা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তারা সবাই খুব বাজে অভিনেতা। ব্যাপারটা তা নয়। সমাজ মাধ্যমে জনপ্রিয় ইনফ্লুয়েন্সারদের মধ্যে অনেকেই আছেন যাঁরা দুর্দান্ত অভিনেতা। কিন্তু কেবল মাত্র একজন অভিনেতার সমাজ মাধ্যমে ফলোয়ার দেখে কাস্টিংয়ের প্রবণতাটা বন্ধ হওয়া দরকার। দুটো আলাদা মাধ্যম। একটায় ভাল মানেই, অন্যটায় ভাল হবে ব্যাপারটা এরকম নয়। অভিনয়ের ট্রেনিং সম্পূর্ণ আলাদা তার প্রতিফলনও আলাদা। তার ডিসিপ্লিন, মেধা, ডেডিকেশনের সাথে রিল বানানোর দক্ষতার কোনও সম্পর্ক যে নেই, তা বহুবার বহুভাবে বোঝা গেছে। কিন্তু তাও এই প্রবণতা থামছে না। এ খুবই বিপজ্জনক ব্যাপার।"

আরও পড়ুন: TRP List: জগদ্ধাত্রী না সূর্য- দীপা, টপার কোন মেগা? জানুন বাকিদের কেমন স্কোর

Advertisement

 ঊষসী যোগ করেন, "এর ফলে অভিনেতারা অভিনয় শেখার চাইতে বেশি মন দিচ্ছেন ফলোয়ার বানানো আর রিল বানানোয়। আর যাঁরা এতে বিশ্বাসী না হয়ে কেবল মন দিয়ে অভিনয় শিখছেন, তারা হয়ে যাচ্ছেন ব্রাত্য। এতে কার লাভ হচ্ছে? দর্শকের ও মন ভরেছে না। এরকম হতে থাকলে, একদিন কি এরকম আসবে যে, লোকে অভিনয় আর দেখবেই না খালি রিলস আর ইনস্টাগ্রাম দেখবে? আমার সত্যিই ভয় লাগছে।" 

 

 

আরও পড়ুন: সৌরসেনীর- নিখিলের ডেটিং গুঞ্জন, নায়িকার জন্মদিনে বিশেষ পোস্ট নুসরতের প্রাক্তনের

অভিনেত্রীর এই পোস্টে অনেকেই তাঁকে সমর্থন জানিয়েছেন। অনুগামী থেকে শুরু করে তারকারাও সহমত পোষণ করেছেন। তার মধ্যে অনেকেই জানিয়েছেন উষসীর অভিনয় তাঁরা কতটা মিস করেন। আসলে প্রায় আড়াই বছর ধরে প্রাইম টাইমে চলেছে তাঁর ধারাবাহিক 'শ্রীময়ী'। ধারাবাহিক শেষ হওয়ার পর ছোট পর্দায় এখনও দেখা যায়নি জুন আন্টিকে। 

 

Advertisement