scorecardresearch
 

কাজ না করলে কোভিড ছাড়াই মরব: অঞ্জন শ্রীবাস্তব

দুরদর্শন থেকে চলচ্চিত্র জগতের অন্যতম পরিচিত মুখ অঞ্জন শ্রীবাস্তব সরকারের কাছে অনুরোধ করলেন, যাতে কাজ করার অনুমতি দেওয়া হয়। না হলে তাঁর মতো অনেকেই কোভিড সংক্রমণ ছাড়াই হয়তো মরে যাবেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে মুম্বইয়ে শুটিং বন্ধ। এ অবস্থায় বহু শুটিং ইউনিট মুম্বই থেকে বাইরে গিয়ে শুটিংয়ের কাজ করছে।

অঞ্জন শ্রীবাস্তব অঞ্জন শ্রীবাস্তব
হাইলাইটস
  • ৭২ বছরের অঞ্জন বলেন, 'আমি আমার পুরো জীবনে শুধুমাত্র অভিনয়ই করেছি।
  • এখন যদি অভিনয় না করতে পারি তা হলে আর কী করব?

দুরদর্শন থেকে চলচ্চিত্র জগতের অন্যতম পরিচিত মুখ অঞ্জন শ্রীবাস্তব সরকারের কাছে অনুরোধ করলেন, যাতে কাজ করার অনুমতি দেওয়া হয়। না হলে তাঁর মতো অনেকেই কোভিড সংক্রমণ ছাড়াই হয়তো মরে যাবেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে মুম্বইয়ে শুটিং বন্ধ। এ অবস্থায় বহু শুটিং ইউনিট মুম্বই থেকে বাইরে গিয়ে শুটিংয়ের কাজ করছে। ইচ্ছে থাকলেও ধারাবাহিকের প্রবীণ অভিনেতাদের সেই ইউনিটে ঠাঁই হচ্ছে না। সে জন্যেই এমন অনুরোধ করলেন অঞ্জন।

সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে ৭২ বছরের অঞ্জন বলেন, 'আমি আমার পুরো জীবনে শুধুমাত্র অভিনয়ই করেছি। এখন যদি অভিনয় না করতে পারি তা হলে আর কী করব? যত দিন বেঁচে আছি, তত দিন কাজ করে যেতে চাই। যাঁরা কাজ করতে চান তাঁদের কাজের অনুমতি দেওয়া উচিত। যদি আমরা অভিনয় না করি তবে কোভিড সংক্রমণ ছাড়াই মরব। কেউ টাকার জন্য কাজ করেন, কেউ শিল্পের জন্য। আমি শুটিংয়ের সেটে ফিরতে মরিয়া। সরকার যখন অনুমতি দেবে এবং লকডাউন উঠবে তখনই কাজে ফিরব।'

 

তবে এ অবস্থা শুধু অঞ্জনের নয়, বহু সিরিয়ন শিল্পীরা শুটিংয়ে ফিরতে চান। অনেকের আর্থিক অবস্থা বেশ খারাপ হয়ে গিয়েছে করোনার লকডাউনে। তালিকায় রয়েছেন অনুপম শ্যাম, ভারতী আচরেকর, স্বাতী চিটনিস, ঘনশ্যাম নায়েক, অরবিন্দ বৈদ্য-এর মতো জনপ্রিয় নাম।