scorecardresearch
 

উপনির্বাচনে প্রার্থী কি তৃণা সাহা? প্রবল গুঞ্জন টলিপাড়ায়

খড়দহ কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা (Trina Saha)। রবিবারের সন্ধ্যা এই খবরে রীতিমতো হইচই পড়ে গিয়েছে টলি পাড়ায়। গত মাসে শেষ হওয়া বিধানসভা নির্বাচনের আগে টেলিভিশনের সেলেব কাপল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা তৃণমূলে (TMC) যোগ দিয়েছেন।

Advertisement
তৃণা - নীল তৃণা - নীল
হাইলাইটস
  • দ্বিতীয়বার তৃণার সামনে প্রার্থী হওয়ার সুযোগ দেখছেন অনেকে।
  • ড়দহ কেন্দ্রে তৃণমূল জয়লাভ করলেও বিজয়ী প্রার্থী কাজল সিনহা প্রায়ত হন ফল প্রকাশের আগেই।
  • ফলে সেই কেন্দ্রে উপনির্বাচন হবেই।

পশ্চিমবঙ্গ বিধানসভা উপনির্বাচনে (west bengal by election) খড়দহ কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ তৃণা সাহা (Trina Saha)। রবিবারের সন্ধ্যা এই খবরে রীতিমতো হইচই পড়ে গিয়েছে টলি পাড়ায়। গত মাসে শেষ হওয়া বিধানসভা নির্বাচনের আগে টেলিভিশনের সেলেব কাপল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা তৃণমূলে (TMC) যোগ দিয়েছেন। সে সময় অনেকেই ভেবেছিলেন টেলি পাড়ার দুই জনপ্রিয় মুখ এ বার প্রার্থী হতে চলেছেন বিধানসভায়। কিন্তু বাস্তবে তা হয়নি।

দ্বিতীয়বার তৃণার সামনে প্রার্থী হওয়ার সুযোগ দেখছেন অনেকে। খড়দহ কেন্দ্রে তৃণমূল জয়লাভ করলেও বিজয়ী প্রার্থী কাজল সিনহা প্রায়ত হন ফল প্রকাশের আগেই। ফলে সেই কেন্দ্রে উপনির্বাচন হবেই। এ ছাড়াও কিছু কেন্দ্রে উপনির্বাচন হবে। অনেকেই মনে করছেন, টেলিভিশনের জনপ্রিয়তাকে কাজে লাগাতে তৃণা সাহাকে প্রার্থী করা হবে। তবে এ নিয়ে কোনও মন্তব্য করেননি তৃণা। সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, শাসক দলের পক্ষ থেকে এখনও কোনও প্রস্তাব তাঁর কাছে আসেনি। এলে তিনি নিশ্চয়ই সংবাদ মাধ্যমে তা জানাবেন।

 

নীল এবং তৃণা মুখ্যমন্ত্রীর ঘনিষ্ট এ কথা সকলেই জানেন। সেলেব কাপলের বিয়েতেও তাঁদের আশীর্বাদ করতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তা ছাড়াও ২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচারেও দেখা গিয়েছে তাঁদের। প্রার্থী হওয়া নিয়ে যে কিছু ভাবছেন না, এ কথা স্পষ্ট জানিয়েছেন নীল ভট্টাচার্য। তিনি সংবাদমাধ্যমে জানান, প্রত্যক্ষ রাজনীতিতে যোগ দিলেও প্রার্থী হওয়া বা নির্বাচনে লড়া নিয়ে কোনও ভাবনা নেই তাঁর।

Advertisement

 

Advertisement