scorecardresearch
 
Advertisement
টেলিভিশন

২০২০: হিন্দি টেলিভিশনে ১০ সাড়া জাগানো খবর

1
  • 1/10

চলতি বছর ২১ নভেম্বর, ভরতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বাড়িতে তল্লাশি চালায় পুলিস। উদ্ধার হয় ৮৬.৫ গ্রাম গাঁজা। ভারতী এবং হর্ষকে NCB জিজ্ঞাসাবাদ করলে তাঁরা স্বীকার করেন মাদক সেবনের কথা। ২২ নভেম্বর গ্রেফতার হন ভারতী-হর্ষ। এরপর তাঁরা জামিন পান ম্যাজস্ট্রেট কোর্টে।
 

2
  • 2/10

বিনোদন জগতকে বিদায় জানিয়ে ২০  নভেম্বর সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস খানকে বিয়ে করেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী সানা খান। সানা খান সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন বিনোদন জগত থেকে তাঁর চলে যাওয়ার কথা। সানার বিয়ের ছবি ভাইরাল হয় সোশ্যাল সাইটে। 
 

3
  • 3/10

ছোট পর্দার অভিনেতা সমীর শর্মা প্রয়াত হন। ৫ অগাস্ট মুম্বইয়ের মালাদের বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সমীরকে। পুলিসের তদন্ত অনুসারে ৪৪ বছরের সমীর আত্মহত্যা করেছিলেন। 'দিল কে চাহাতা হ্যায়' দিয়ে তিনি তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন। 
 

Advertisement
4
  • 4/10

টিভি অভিনেত্রী দিব্যা ভাটনাগর ৩৪ বছর বয়সে কোভিডে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুর পরে তাঁর বন্ধু দেবলিনা ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় সরব হন দিব্যার স্বামী গগন গাবরুর বিরুদ্ধে। প্রয়াত অভিনেত্রীর ভয়েস রেকর্ডিং সহ নিজে ভিডিও করে সকলকে জানান দিব্যার মানসিক ও শারীরিক নির্যাতনের কথা। 
 

5
  • 5/10

এই বছর বেশ কিছু মেগা ধারাবাহিক বন্ধ হল। তার মধ্যে উল্লেখযোগ্য কসৌটি জিন্দেগি কে, ইয়ে রিশতে হ্যায় পেয়ার কে, পতিয়ালা বেবস, কাঁহা হাম কাঁহা তুম, নাগিন ৪ সহ আরও অনেক। 
 

6
  • 6/10

অভিনেত্রী শিল্পা শিন্দের দুই বছরের বিরতির পরে 'গ্যাংস অফ ফিল্মিস্তানি' দিয়ে টেলিভিশনে ফিরে আসার কথা ছিল। তবে শোয়ের প্রিমিয়ার হওয়ার আগেই শোয়ের নির্মাতা এবং সহশিল্পী সুনীল গ্রোভারের সঙ্গে মন কষাকষিতে এই শো ছাড়ার সিদ্ধান্ত নেন শিল্পা। 
 

7
  • 7/10

বালাজি মোশন পিকচারের ক্রিয়েটিভ প্রোডিউসার এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রুচিকা কাপুরের সঙ্গে শাহির শেখের বাগদান ঘোষণা এবং কিছুদিন পরই বিয়ে অবাক করে দিয়েছিল তাঁর অনুরাগীদের। 
 

Advertisement
8
  • 8/10

উড়ান অভিনেত্রী মালভী মলহোত্রা বড় বিপদ থেকে বাঁচেন। গত ২৬ অক্টোবর কফি শপের বাইরে কাঁকে ছুরি দিয়ে আঘাত করেন এক ব্যক্তি। আচমকাই কথা বলতে এসে বিয়ের প্রস্তাব দেন এবং ফেস বুকের বন্ধু বলে দাবি করেন। তাঁর সঙ্গে কথা বলতে আপত্তি জানালে ওই ব্যক্তি ছুরি দিয়ে আঘাত করে মালভীকে। অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন অভিনেত্রী। 
 

9
  • 9/10

XXX সিজন ২ ওয়েব সিরিজের বিরুদ্ধে আপত্তিকর দৃশ্যের জন্য এফআইআর হলে ভারতীয় সেনাবাহিনীর কাছে ক্ষমা চান একতা কাপুর। ওই দৃশ্য সিজন থেকে বাদও দেওয়া হয়েছিল। 
 

10
  • 10/10

লকডাউনে রমানন্দ সাগরের রামায়ণ পুনরায় টেলিকাস্ট করা হয়েছিল দুরদর্শনে। ২৮ মার্চ থেকে, ডিডি ন্যাশনাল-এ শুরু হয় রামায়ণ। ওই সময়ে ২.৬৮ বিলিয়ন ভিউয়ারশিপ হয়ে রেকর্ড করে রামায়ণ। 

Advertisement