scorecardresearch
 

TRP: বিয়েতেই ফের বাজিমাত! 'মোহর'কে পিছনে ফেলে 'খড়কুটো' এবার এগিয়ে

দীর্ঘ প্রসারিত বিয়ে বাড়ির পর্ব নিয়ে বহু সমালোচনার পরেও এই সপ্তাহের রেটিং চার্টে (TRP Rating Chart) ১ নম্বরে 'খড়কুটো' (Khorkuto)। অন্যদিকে স্টার জলসারই আরেক সিরিয়াল 'মোহর' (Mohor)-এও চলছিল বিয়ের পর্ব। এই মেগা রয়েছে রেটিংয়ে দ্বিতীয় স্থানে। 

Advertisement
 'মোহর'কে পিছনে ফেলে 'খড়কুটো' এবার এগিয়ে 'মোহর'কে পিছনে ফেলে 'খড়কুটো' এবার এগিয়ে
হাইলাইটস
  • ‘মোহর’কে টপকে প্রথম স্থানে ‘খড়কুটো’।
  • দুই চ্যানেলের হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই।
  • এক এক নম্বরের তফাতে এগিয়ে রয়েছে স্টার জলসা।

এক সপ্তাহের বেশি সময় ধরে চলছে সৌজন্য- গুনগুনের বিয়ে। বিয়ের কনে ও দীর্ঘ প্রসারিত বিয়ে বাড়ির পর্ব নিয়ে বহু সমালোচনার পরেও এই সপ্তাহের রেটিং চার্টে ১ নম্বরে 'খড়কুটো'। এই জনপ্রিয় মেগার প্রাপ্তি ১১.৮ রেটিং। অন্যদিকে স্টার জলসারই আরেক সিরিয়াল 'মোহর'-এও চলছিল বিয়ের পর্ব। এই মেগা রয়েছে রেটিংয়ে দ্বিতীয় স্থানে, পেয়েছে ১০.৯। 

গত সপ্তাহের মতো এইবারও তৃতীয় স্থানে জি বাংলার 'রানি রাসমণি' এবং চতুর্থ ' কৃষ্ণকলি'। হাড্ডাহাড্ডি লড়াইয়ে জনপ্রিয় এই দুই মেগা সিরিয়াল রেটিং চার্টে পেয়েছে যথাক্রমে ১০.৬ ও ১০.৪। 

আবার ৯.৩ নম্বর নিয়ে পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার মেগা 'শ্রীময়ী'‌। ৮.৪ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে 'যমুনা ঢাকি'।

আরও পড়ুন: নতুন মাইল ফলক ছুঁতে চলেছে রঙ্গবতী! সাফল্যে উচ্ছ্বসিত টিম

 অন্যান্য বারের থেকে অনেক কম রেটিং অর্থাৎ ৫.৫ পেয়েছে রিয়ালিটি শো 'দিদি নম্বর ১'। স্টার জলসার সিরিয়াল 'খেলাঘর' নতুন যাত্রা শুরু করলেও খুব একটা পিঁছিয়ে নেই স্কোর বোর্ডে। এই মেগা বাগিয়েছে ৭.৫। 

স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহে জোড় কদমে লড়াইয়ের পর এক নম্বরের তফাতে এগিয়ে রয়েছে প্রথম চ্যানেলটি। তারা রেটিং চার্টে পেয়েছে যথাক্রমে ৬৯৩ ও ৬৯২ নম্বর।

Advertisement