scorecardresearch
 
টলিউড

নিখিলের সঙ্গে বিচ্ছেদ ঘিরে রটনা ! এবার মুখ খুললেন নুসরত

নুসরত
  • 1/9

ব্যক্তিগত জীবন কিংবা রাজনীতি, বিগত কয়েকদিন বারবারই চর্চায় এসেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। তবুও অভিনেত্রী 'কেয়ার নট অ্যাটিটিউডেই' থাকতে পছন্দ করেন। তবে সম্প্রতি নুসরত ও তাঁর স্বামী নিখিলের বিবাহ বিচ্ছেদ নিয়ে চলছে জোড় জল্পনা।

নুসরত-নিখিল
  • 2/9

 ২০১৯ সালের জুলাই মাসে  দীর্ঘদিনের বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান।

নুসরত-নিখিল
  • 3/9

নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর থেকেই হিন্দু ও মুসলিমদের রোষানলে পড়তে হয়েছে তৃণমূলের সাংসদ নুসরত জাহানকে। কলকাতার রথযাত্রায় তাঁর উপস্থিতি থেকে সিঁদুর খেলা ধর্মীয় বিতর্কে জড়ান হয় তাঁর নাম। যদিও এসব নিয়ে বিশেষ চিন্তিত নন বসিরহাটের সাংসদ। 
 

নুসরত
  • 4/9

সম্প্রতি নুসরত জাহান গিয়েছেন রাজস্থানে। গত ২৯ ডিসেম্বর আজমের খাজা গরিব নওয়াজের মাজারে উপস্থিত হয়ে রাষ্ট্র ও দেশের অগ্রগতি ও সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য প্রার্থনা করেছেন তিনি। তিনি জানিয়েছেন এই মুহূর্তে তিনি বলিউড এবং হলিউডে পা রাখতে চান না কারণ বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি ভাল কাজ করছেন। 

যশ
  • 5/9

যদিও আজমের শরিফে তিনি একা যাননি। সঙ্গে গিয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত। দুজনের একসঙ্গে ছবি সোস্যাল পেজে না দিলেও আলাদা আলাদ শেয়ার করেছেন নিজেদের প্রোফাইলে। 
 

নুসরত-যশ
  • 6/9

পুজোর আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'SOS কলকাতা'-এ একসঙ্গে কাজ করেছিলেন যশ-নুসরত ও মিমি। তাঁর মধ্যে যশ ও নুসরতের বন্ধুত্ব অনেকটাই গভীর হয়েছে বলে শোনা যাচ্ছে। এই ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কের জল্পনা।

নুসরত-যশ
  • 7/9

নুসরত জাহান 'ক্যালকাতা টাইমস'কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন,"আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্যে নয়। আমাকে সব সময়ে বিচারের মুখোমুখি ঠিলে দেওয়া হয়েছে। তবে এবার আমি কোনও মন্তব্য করবো না। অভিনেত্রী হিসাবে আমার কাজের জন্যে কেবল আমাকে বিচার করতে পারেন তাছাড়া কিছু নয়। এটি ভাল, খারাপ বা কুরুচিপূর্ণ হোক, এটি আমার ব্যক্তিগত জীবন এবং আমি এটি কারও সঙ্গে শেয়ার করবো না।"

নুসরত-যশ
  • 8/9

অন্যদিকে যশ দাশগুপ্তের নুসরতের ব্যক্তিগত সমস্যা সম্পর্কে কোনও ধারণা নেই এবং তাঁদের একসঙ্গে রাজস্থান ভ্রমণের কথা উল্লেখ করেননি। তিনি বলেছেন, “আমি প্রতি বছর রোড ট্রিপে যাই এবং এবার আমি রাজস্থানে গিয়েছি। যে কেউ সেখানে ভ্রমণ করতে পারেন, তাই না? এবং যতদূর নুসরতের বিয়ের বিষয়,তাঁর ব্যক্তিগত সমস্যা সম্পর্কে আমার কোনও ধারণা নেই। দয়া করে এটি সম্পর্কে তাঁকেই জিজ্ঞাসা করুন।"

যশ- নুসরত
  • 9/9

যশ - নুসরতের এই মন্তব্যে তাঁদের সম্পর্কের জল্পনা আরও কিছুটা উস্কে দিয়েছে।