scorecardresearch
 

Nusrat Jahan: দু' মাসেই শেপে ফিরলেন নুসরত, বন্দনায় মাতলেন ভক্তরা

শ্রাবন্তী থেকে শুভশ্রী, শ্রীলেখা মিত্র-সহ বহু অভিনেত্রীকে সাম্প্রতিককালে চেহারা নিয়ে ট্রেলিংয়ের শিকার হতে হয়েছে। নুসরতও এর বাইরে ছিলেন না। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কুমন্তব্য করা হয়েছে বেশি। ছেলে ঈশানের (Yishaan) জন্মের পর থেকে জীবন পাল্টে গিয়েছে নুসরত জাহানের। আর এর মধ্যেই প্রায় আগের চেহারায় ফিরে গিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান

মা হয়েছেন অগাস্টের শেষ সপ্তাহে। অক্টোবর থেকে ফিরেছেন কাজে। আর এর মধ্যেই প্রায় আগের চেহারায় ফিরে গিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান  (Nusrat Jahan)। সম্প্রতি সোশাল মিডিয়ায় জিম আউটফিটে নিজের কিছু ছবি শেয়ার করেছেন নুসরত। যা দেখে তাঁর অনুরাগীরা রীতিমতো তাজ্জব। কমেন্ট বক্সে তাঁকে নিয়ে উড়ে এসেছে প্রশংসার বহু মন্তব্য।

শ্রাবন্তী থেকে শুভশ্রী, শ্রীলেখা মিত্র-সহ বহু অভিনেত্রীকে সাম্প্রতিককালে চেহারা নিয়ে ট্রেলিংয়ের শিকার হতে হয়েছে। নুসরতও এর বাইরে ছিলেন না। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কুমন্তব্য করা হয়েছে বেশি। ছেলে ঈশানের (Yishaan) জন্মের পর থেকে জীবন পাল্টে গিয়েছে নুসরত জাহানের (Nusrat Jahan). সদ্য মা হওয়ার অনুভূতি একমাত্র মায়েরাই জানেন। সেই ছোট্ট জীবনকে কেন্দ্র করেই তখন মায়ের জীবন আবর্তিত হতে থাকে। মাঝে কয়েক দিন সোশাল মিডিয়ায় দেখা না গেলেও, গত ৩০ অগাস্ট ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পর থেকে একের পর এক ছবি পোস্ট করছেন নায়িকা। এমনিতে সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন নুসরত। ছেলের সান্নিধ্যে জীবন রঙিন হয়ে উঠলেও একের পর এক মনোক্রোম ছবি পোস্ট করছেন নুসরত। সম্ভবত একটি সিরিজ হিসাবে এই ছবিগুলি তাঁর ফ্যানদের উপহার দিচ্ছেন। কিন্তু তাতে কুমন্তব্য থামছে না। ছবির কমেন্ট বক্সে একের পর এক কুমন্তব্য ধেয়ে এসেছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisement

প্রসঙ্গত, গত ৩০ অগাস্ট জন্মাষ্টমীর দিন ছেলে ঈশানকে (Yishaan) নিয়ে বাড়িতে ফিরেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। গত ২৬ অগাস্ট মধ্য কলকাতার বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নুসরত। ৪ দিন পর সপুত্র বাড়ি ফেরার অনুমতি দেওয়া হয় নুসরতকে। হাসপাতাল থেকে ঈশানকে কোলে নিয়ে বাইরে আসেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাঁরা পাশেই ছিলেন নায়িকা নুসরত। ফটোগ্রাফারদের উদ্দেশে হাতও নাড়েন তিনি। মুখে মাস্ক। ঈশানকে নিয়ে বাইরে আসেন যশ। চালকের পাশের আশনে বসেন নুসরত। তাঁর হাতে ছেলেকে দিয়ে গাড়িতে চালকের আসনে বসেন যশ নিজে। তার পর গাড়ি চালিয়ে হাসপাতাল থেকে বাড়ির উদ্দেশে রওনা হন।

মা হওয়ার দেড় মাসের মধ্যে কাজে ফিরেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। অক্টোবর মাস থেকেই পরিচালকদ্বয় সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ-র পরবর্তী ছবি জয় কালী কলকত্তেওয়ালি ছবির শুটিং করেছএন নুসরত। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে নুসরতকে। তবে এত দ্রুত নুসরত কাজে ফিরবেন তা ভাবতে পারেননি সুদেষ্ণা নিজেও। সংবাদ মাধ্যমে জানিয়েছেন, একটু দ্বিধা নিয়েই নুসরতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু নুসরত কাজে ফেরার বিষয়ে ভীষণ পজিটিভ।

 

Advertisement