scorecardresearch
 

tollywood actresses: কেউ ঠোঁট অপারেশন করে 'পাউট' লুক-কেউ বা ফর্সা, রাতারাতি ভোল বদলেছেন যে ৫ টলি নায়িকা

গ্ল্যামার দুনিয়ায় টিকে থাকতে হলে অভিনেত্রীদের অনেক কিছুই করতে হয়। শরীরচর্চা থেকে ডায়েট সবেতেই কড়া নজর রাখতে হয় তাঁদের। শুধু তাই নয়, অভিনেত্রীদের করতে হয় ত্বকের সম্পূর্ণ পরিচর্চা। এমনকী নিজেদের আরও সুন্দর করে গড়ে তুলতে একাধিক অভিনেত্রীদের দেখা গিয়েছে যে শরীরের অঙ্গ প্ল্যাস্টিক সার্জারী করিয়ে একেবারে নতুন রূপে নিজেদের গড়ে তুলেছেন।

Advertisement
মিমি চক্রবর্তী ও নুসরত জাহান মিমি চক্রবর্তী ও নুসরত জাহান
হাইলাইটস
  • গ্ল্যামার দুনিয়ায় টিকে থাকতে হলে অভিনেত্রীদের অনেক কিছুই করতে হয়।
  • শরীরচর্চা থেকে ডায়েট সবেতেই কড়া নজর রাখতে হয় তাঁদের।
  • এমনকী নিজেদের আরও সুন্দর করে গড়ে তুলতে একাধিক অভিনেত্রীদের দেখা গিয়েছে যে শরীরের অঙ্গ প্ল্যাস্টিক সার্জারী করিয়ে একেবারে নতুন রূপে নিজেদের গড়ে তুলেছেন

গ্ল্যামার দুনিয়ায় টিকে থাকতে হলে অভিনেত্রীদের অনেক কিছুই করতে হয়। শরীরচর্চা থেকে ডায়েট সবেতেই কড়া নজর রাখতে হয় তাঁদের। শুধু তাই নয়, অভিনেত্রীদের করতে হয় ত্বকের সম্পূর্ণ পরিচর্চা। এমনকী নিজেদের আরও সুন্দর করে গড়ে তুলতে একাধিক অভিনেত্রীদের দেখা গিয়েছে যে শরীরের অঙ্গ প্ল্যাস্টিক সার্জারী করিয়ে একেবারে নতুন রূপে নিজেদের গড়ে তুলেছেন। হলিউডে এই চল আগে শুরু হলেও তা বলিউডেও শুরু হয় এবং এখন টলিউডেও এই ট্রেন্ড কাজ করছে। টিনসেল টাউনের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরাও প্লাস্টিক সার্জারির মাধ্যমে বদলে ফেলছেন নিজের রূপ। এমনি কিছু অভিনেত্রীর নাম রয়েছে তালিকায়।

মিমি চক্রবর্তী

 

আরও পড়ুন: 'ডান্স বাংলা ডান্স'-এর সেই খুদে তাথৈকে মনে আছে? এখন কোথায় তিনি... দেখুন

মিমি চক্রবর্তী
টেলিভিশনের পর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। এরপর একাধিক সিনেমায় মিমিকে অভিনয় করতে দেখা যায়। নিজেকে আরও আকর্ষণীয় করে তুলতে অভিনেত্রী নিজের ঠোঁট ও চোয়াল বদল করে নেন। এই সব কিছুই করেছেন প্লাস্টিক সার্জারির মাধ্যমে। তবে এই কথা তিনি স্বীকার করেন না।

রাইমা সেন

 

আরও পড়ুন: বয়ফ্রেন্ডের সঙ্গে আদরে মাখামাখি, মেয়ের ছবি দেখে স্বস্তিকা বললেন...

রাইমা সেন
অভিনেত্রী রাইমা সেন হলেন ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের নাতনি। লিপ ফিলার্স করানোর খুব ইচ্ছে রয়েছে। অবশ্য তার আগে নিজের দাঁতের আকারে বেশ কিছু পরিবর্তন করে ফেলেছেন। এছাড়াও লেজারের দ্বারা হেয়ার রিমুভ করিয়েছেন।

নুসরত জাহান

আরও পড়ুন: হৈমন্তীকে নিয়ে অজানা তথ্য ফাঁস, কাঠের মিস্ত্রির মাধ্যমে নেমেছিলেন সিনেমায়

Advertisement

 

নুসরত জাহান 
টলিউড অভিনেত্রীর পাশাপাশি নুসরত জাহান বাংলা রাজনীতির অন্যতম বড় নাম। বহু ব্লকবাস্টার ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এখন লক্ষ্য করলে দেখা যাবে নুসরতের ঠোঁট আগের চেয়ে অনেকটাই মোটা হয়ে গিয়েছে। লিপ ফিলার্স-এর মাধ্যমে নিজের ঠোঁট মোটা করিয়েছেন তিনি।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায়

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
নুসরতের মতো সায়ন্তিকাও অভিনয়ের পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। কিন্তু নিজেকে সুন্দর করে তোলার ইচ্ছা ছিল তাঁরও। তাই লিপ ফিলার্স করিয়ে নিজের ঠোঁট মোটা করেছেন। এছাড়াও বহু মানুষের ধারণা, তিনি নাকি প্লাস্টিক সার্জারি করে কালো থেকে ফর্সাও হয়েছেন।  

শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

শুভশ্রী বন্দ্যোপাধ্য়ায়
বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার স্বামী হলেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে তিনিও নিজেকে সুন্দর করে তোলার জন্য সার্জারি করিয়েছেন। অনেকের ধারণা, তিনি মেলানিন থেরাপির মাধ্যমে নিজের গায়ের রঙ ফর্সা করেছেন এবং লিপ ফিলার্স করিয়ে ঠোঁট মোটা করিয়েছেন।  
 

Advertisement