scorecardresearch
 

Abir- Mimi New Film: প্রথমবার জুটিতে আবির- মিমি, পুজোয় আসছে নন্দিতা- শিবপ্রসাদের ছবি

Abir- Mimi New Film: নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরের ছবিতে এবার জুটি বাঁধছেন আবির- মিমি। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।

Advertisement
নতুন ছবি নিয়ে প্রস্তুতি শুরু আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীর (ছবি: সংগৃহীত) নতুন ছবি নিয়ে প্রস্তুতি শুরু আবির চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তীর (ছবি: সংগৃহীত)

'বোঝেনা সে বোঝেনা' ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন, তবে এখনও পর্যন্ত একে অপরের বিপরীতে দেখা যায়নি আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। দুই অভিনেতার অনুগামীদের মন খারাপ এবার ঘুচতে চলেছে। নন্দিতা রায়  (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprasad Mukherjee) পরের ছবিতে এবার জুটি বাঁধছেন আবির- মিমি। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে সব ঠিক থাকলে চলতি বছর পুজোয় মুক্তি পাবে ছবিটি। 

সাধারণত পুজোর ভিড়ে ছবি মুক্তি পায় না উইন্ডোজ প্রযোজনা সংস্থার। তবে এবার সে ছক ভেঙে পুজোয় ছবি আনার পরিকল্পনা পরিচালকদ্বয়ের। আসলে নতুন এই ছবির গল্পের সঙ্গে দুর্গাপুজোর একটি গুরুত্বপূর্ণ যোগসূত্র আছে। টলিপাড়ার সূত্র মারফত জানা যাচ্ছে, গোটা পশ্চিমবঙ্গকে নাড়িয়ে দিয়েছিল এরকম বাস্তব ঘটনার অনুপ্রেরণায় তৈরি হবে ছবিটি।

আরও পড়ুন:  সুস্মিতা সেনের হার্ট অ্যাটাক, কেমন আছেন প্রাক্তন মিস ইউনিভার্স?

আবির- মিমি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ও অনুসূয়া মজুমদারকে। দীর্ঘদিন পর বড় পর্দায় দেখা যাবে ভিক্টরকে। আগামী ১৫ মার্চ থেকে শ্যুটিং শুরু হওয়ার কথা নতুন এই ছবির। কলকাতায় সামান্য কিছু অংশের শ্যুটিং হবে। এছাড়া ধূলাগড়, বোলপুর ও বানতলার বিভিন্ন স্থান বেঁছে নেওয়া হয়েছে শ্যুটিং লোকেশন হিসাবে।   

 

 

আরও পড়ুন:  TRP: বিরাট চমক দিল 'নিম ফুলের মধু', টিআরপি-তে এবার সেরার সেরা কে?

প্রসঙ্গত, এর আগে নন্দিতা- শিবপ্রসাদ পরিচালিত ছবি 'পোস্ত'-তে অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। অন্যদিকে নন্দিতা -শিবপ্রসাদের প্রযোজনায়, অরিত্র মুখোপাধ্যায়ের 'ফাটাফাটি' ছবিতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। উইন্ডোজের ছবি মানেই, বাঙালি দর্শকদের অনেক প্রত্যাশা থাকে। নতুন এই ছবিতে আর কী কী চমক থাকে এবং পুজোয় অন্যান্য ছবির জোর টক্করের মাঝে সকলের মনে কতটা জায়গা করতে পারে, সেটাই এখন দেখার।

Advertisement

      

Advertisement