scorecardresearch
 

Sabyasachi Chowdhury: সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর ছড়ালে আইনি ব্যবস্থা, হুঁশিয়ারি বন্ধু সৌরভের

প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) বন্ধু সব্যসাচী চৌধুরীকে (Sabyasachi Chowdhury) নিয়ে ভুয়ো খবর ছড়ালে আইনি পদক্ষেপ নেওয়ার হুশিয়ারি দিলেন সৌরভ দাস (Actor Sourav Das)।

Advertisement
সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর ছড়ালে আইনি ব্যবস্থা সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর ছড়ালে আইনি ব্যবস্থা
হাইলাইটস
  • রবিবার প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা
  • খবর রটে অসুস্থ হয়ে পড়েছেন সব্যসাচী

প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) বন্ধু সব্যসাচী চৌধুরীকে (Sabyasachi Chowdhury) নিয়ে ভুয়ো খবর ছড়ালে আইনি পদক্ষেপ নেওয়ার হুশিয়ারি দিলেন সৌরভ দাস (Actor Sourav Das)। ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকেই সোশ্যাল ছড়িয়ে পড়েছে য়ে ঐন্দ্রিলা চলে যাওয়ার পরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সব্যসাচী। সেই দাবি খারিজ করে ফেসবুকে পোস্ট করেন সব্যসাচীর বন্ধু সৌরভ। তিনি জানালেন, সব্যসাচী সুস্থ আছেন।

ফেসবুকে সৌরভ লেখেন, 'সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। যারা ভুয়ো খবর ছড়াচ্ছে তারা অসুস্থ, বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্টটা নোংরা করছি না, যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। আমরা যে কোনও পোর্টাল থেকে আসা কোনও ভুয়ো খবরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। পরিবারগুলো শান্তিতে থাকুক।'

রবিবার ২০ নভেম্বর বেলা ১২টা ৫৯ নাগাদ প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা। রোগশয্যায় অতন্দ্র প্রহরীর মতো পাশে ছিলেন অভিনেত্রীর বন্ধু সব্যসাচী। তাই কম-বেশি সকলের উৎকণ্ঠা রয়েছে যে অভিনেতা কেমন আছেন? আর সেটার কারণে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর ছড়িয়ে পড়ছে। এবার সেই সব ভুয়ো খবরের দাবি উড়িয়ে সবকিছু পরিষ্কার করে দিলেন সৌরভ।

Advertisement