scorecardresearch
 

টলিউড

ভূতে ভয় শ্রাবন্তীর? সিক্রেট শেয়ার করলেন নায়িকা

25 May 2022

২৭ মে মুক্তি পাবে অয়ন দে পরিচালিত ছবি 'ভয় পেও না'। হরর- থ্রিলারধর্মী এই ছবিতে প্রথমবার জুটিতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ওম সাহানিকে। বাস্তবে ভূতে বিশ্বাসী শ্রাবন্তী? শ্যুটিংয়ের সময়ই বা কেমন অভিজ্ঞতা হল? রিল থেকে রিয়েল লাইফ নিয়ে আজতক বাংলার সঙ্গে খোলামেলা আড্ডায় পর্দার অনন্যা ওরফে শ্রাবন্তী।

সৃজিতের ছবিতে দেখা যাবে মিথিলাকে? যা বললেন পরিচালক...

25 May 2022

সম্প্রতি 'মন ২ পাইলট' সিরিজের মাধ্যমেই ভারতীয় ওটিটি দুনিয়ায় ডেবিউ করছেন রাফিয়াথ রশিদ মিথিলা।'বহ্নি' চরিত্রে তাঁর অভিনয় কেমন লেগেছে সৃজিত মুখোপাধ্যায়ের? জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালকের ছবিতে কবে দেখা যাবে পত্নী মিথিলাকে? আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে জানালেন সৃজিত।

সোহিনী সেনগুপ্ত, স্বাতীলেখা সেনগুপ্ত, সৌমিত্র চট্টোপাধ্যায় ও পৌলমী বসু

'মনেই হচ্ছে না যে ওঁরা নেই!' 'বেলা শুরু' যেন মাস্টার ক্লাস হয়েই থেকে যাবে পৌলমী-সোহিনীদের কাছে

25 May 2022

Bela Shuru: সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তবুও 'বেলা শুরু'- র পর্দায় তাঁরা যেন একেবারে জীবন্ত।সৌমিত্র কন্যা পৌলমী বসু ও স্বাতীলেখা কন্যা সোহিনী সেনগুপ্তর কেমন লাগল 'বেলা শুরু'?

অর্জুন- মধুরিমার অফস্ক্রিন রসায়ন কেমন? লেন্সবন্দী জুটির Exclusive আড্ডা

25 May 2022

দর্শকদের এক নিছক প্রেমের গল্প বলতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। কলেজ জীবন, প্রেম, সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' রয়েছে এছবিতে। একঝাঁক নতুন মুখ ও তরুণ প্রতিভা মিলে আসছে 'এক্স = প্রেম'(X Equals To Prem)। ছবিতে প্রথমবার জুটিতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী ও মধুরিমা বসাক। অর্ণব ও অদিতি চরিত্রে তাঁদের রসায়ন ইতিমধ্যে চোখে পড়েছে সকলের। তবে পর্দার পিছনে, বাস্তবে জুটির রসায়ন কেমন? আজতক বাংলার সঙ্গে দেওয়া এক্সক্লুসিভ আড্ডার মাঝে, লেন্সবন্দী হল সেই মুহূর্ত।

'বেলা শুরু'-র দৃশ্যে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত

প্রথম ৩ দিনে দেশে লক্ষ্মীলাভ ১.৪০ কোটি! এবার বিদেশেও মুক্তি পাচ্ছে 'বেলা শুরু'

24 May 2022

Bela Shuru Movie: 'বেলা শুরু' ঘিরে দর্শকদের উৎসাহ, অপেক্ষা ছিল অন্য মাত্রায়। আর সেই প্রমাণ মিলছে ছবির বক্স অফিস কালেকশন দেখে। দেশে দাপিয়ে রাজত্ব করার পাশাপাশি, এবার এই ছবি মুক্তি পেতে চলেছে বিদেশের একাধিক প্রেক্ষাগৃহে। 

মালদ্বীপ ভ্যাকেশনে বনি- কৌশানী! দেখুন জুটির বিশেষ মুহূর্তের PHOTOS

24 May 2022

Bonny Sengupta -Koushani Mukherjee in Maldives: বর্তমানে একসঙ্গে ছুটি কাটচ্ছেন টলিউড জুটি। ভ্যাকেশনের ডেস্টিনেশন হিসাবে বনি- কৌশানী বেছে নিয়েছেন মালদ্বীপ। দু'জনের সোশ্যাল পেজ ভরেছে বিশেষ মুহূর্তের ছবিতে।

নির্মল-বুড়ির লুকেই শহরের রাস্তায় প্রসেনজিৎ -দিতিপ্রিয়া!

24 May 2022

জিৎ ফিল্মওয়ার্কসের প্রযোজনায় শৌভিক কুন্ডুর পরিচালনায় আসছে 'আয় খুকু আয়'। মূলত মফস্বলের এক বাবা- মেয়ের ভালোবাসার বন্ধনের চিরন্তন গল্প বলবে এই ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। রবিবার অভিনব কায়দায় উত্তর কলকাতায় ছবির প্রচার করলেন নির্মল ও খুকু অর্থাৎ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে কলকাতার স্টার থিয়েটার হয়ে উঠেছিল একেবারে প্রসেনজিৎময়। সেখানেই একেবারে ছবির লুকে হাজির হলেন প্রসেনজিৎ -দিতিপ্রিয়া। রাস্তার দোকান থেকে নির্মল তার মেয়েকে কিনে দিলেন, পছন্দসই সানগ্লাস। ছবিতি মুক্তি পাবে ফাদার্স ডে-র দু'দিন আগে, আগামী ১৭ জুন।

আগামী ১৭ জুন মুক্তি পাবে 'ইস্কাবন'

মাওবাদীদের রাজনীতি ও প্রেমের গল্প! সামনে এলো 'ইস্কাবন' মুক্তির তারিখ

24 May 2022

Iskabon Movie: 'ইস্কাবন'-র শ্যুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে বেলপাহাড়ি, ধঙ্গিকুসুম, চিরুবোরা, ঘাগড়ার মতো এলাকা। এই সমস্ত এলাকা মাওবাদী আন্দোলন হত এবং এখনও বিএসএফ ক্যাম্প রয়েছে।

সোহিনী সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

সোহিনীর মুখে 'রগড়ে দেব' শুনে ফিরল পুরনো স্মৃতি, সংলাপের স্রষ্টা কে জানেন?

23 May 2022

গত কাল রবিবার মুক্তি পেয়েছে 'আয় খুকু আয়' ছবির অফিশিয়াল ট্রেলার। যেখানে বাবা-মেয়ের সম্পর্কের টানাপোড়েন বাদেও সাম্প্রতিক কালের রাজনীতির একটি প্রসঙ্গে চলেই আসছে। ছবিতে রাজনীতিবিদ পুতুলরানি বাগচীর ভূমিকায় দেখা যাবে সোহিনীকে। একটি অনুষ্ঠানে স্টেজেই নির্মল-রূপী প্রসেনজিৎকে সোহিনী বলেন, 'এই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, করে খাচ্ছ, করে খাও। বেশি কথা বললে না রগড়ে দেব।'

বেলাশুরু নিয়ে সৌমিত্র-স্বাতীলেখাকে অসাধারণ ট্রিবিউট আমুলের

বেলাশুরু নিয়ে সৌমিত্র-স্বাতীলেখাকে অসাধারণ ট্রিবিউট আমুলের

23 May 2022

প্রায় ৭ বছর অপেক্ষা করতে হয়েছে দর্শকদের। অবশেষে গত সপ্তাহে ২০ মে মুক্তি পেয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) অভিনীত শেষ ছবি বেলাশুরু (Belashuru). যা নিয়ে দেশের বড় ডেয়ারি ব্র্যান্ড আমুল (Amul) একটি অসাধারণ ট্রিবিউট দিয়েছে।

নিখোঁজ পোস্টারের পরেই সক্রিয় নুসরত?

নিখোঁজ পোস্টারের পরই সক্রিয় নুসরত, দিলেন এই বার্তা

22 May 2022

সোমবার দেগঙ্গার চাঁপাতলা এলাকায় যে পোস্টার পড়েছিল তাতে লেখা ছিল , নিখোঁজ সংবাদ, বসিরহাটের এমপি নিখোঁজ। সন্ধান চাই। সঙ্গে বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের ছবি। এই নিয়ে কম জলঘোলা হয়নি। তারপরেই ফের নুসরতের রাজনীতিতে সক্রিয় হওয়ার ইঙ্গিত পাওয়া গেল।