scorecardresearch
 

টলিউড

ক্যাক্টাসে সিধু-পটার রিইউনিয়ন

Exclusive: অফিসিয়ালি সিধু-পটা রিইউনিয়ন! নতুন মোড়কে আসছে ক্যাকটাস

25 Jan 2021

'সেই যে হলুদ পাখি' কিংবা 'বুদ্ধ হেসেছে' এই গানগুলি আবার সঙ্গীতপ্রিয় বাঙালিরা শুনতে পারবেন তাঁদের প্রিয় জুটির কাছ থেকে। সকলের মন খারাপ দূর করতে আরও একবার একসঙ্গে ফিরছেন সিধু (Sidhu) -পটা (Pota) জুটি। তাঁদের হাত ধরে আবার ফিরছে 'ক্যাকটাস' (Cactuss)! 

 মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)

প্রধানমন্ত্রীর সফরের পর ভিক্টোরিয়া চত্বরে ছড়িয়ে আবর্জনার স্তুপ, BJP-র সমালোচনায় মিমি

25 Jan 2021

গত ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির জন্মদিবসের অনুষ্ঠান ঘিরে চলছে নানা বিতর্ক। ইতিমধ্যে বিজেপি-তৃণমূল তরজা অব্যাহত। এদিনের অনুষ্ঠানে 'জয় শ্রীরাম' স্লোগান দেওয়া নিয়ে একেই চর্চা চলছে , তার ওপর যোগ হল আরও এক অভিযোগ। পরিবেশ দূষণের অভিযোগ তুললেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। 

একজোট হয়ে পথে নামছে টলিপাড়া

'হুমকি'-র সংস্কৃতি বাংলার ঐতিহ্য নয়!" এবার একজোট হয়ে পথে নামছে টলিপাড়া

25 Jan 2021

এবার একজোট হচ্ছে কলকাতা। বাংলার সংস্কৃতি, সম্মান ও বাংলাকে বাঁচাতে একত্রিত হবে টলি পাড়া। সম্প্রতি ঘটে যাওয়া কিছু ঘটনার প্রতিবাদেই জড়ো হবেন সকলে। 'গণধর্ষণ', 'খুন'-র মতো শব্দগুলি যেন অহরহ শোনা যাচ্ছে। ক্রমাগত হুমকি পেয়ে রীতিমতো বিধ্বস্ত শিল্পীদের একাংশ। সেই প্রতিবাদেই তাঁরা আজ সোচ্চার হবেন। 'রাতের চেয়ে অন্ধকার' এই পরিস্থিতি কাটিয়ে সুদিনের আশায়, সোমবার সকলে জড়ো হবেন মেট্রো চ্যানেলে, দুপুর ৩ টের সময়ে। 

 নুসরত ও নিখিল (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)

নিখিলের ইনস্টা পোস্ট, 'ঝড়ের মধ্যে শান্তি!' নুসরতকেই ইঙ্গিত?

25 Jan 2021

বিগত কয়েকদিন ধরেই সংবাদের শীর্ষে রয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হচ্ছেন তিনি। নুসরত ও তাঁর স্বামী নিখিলের (Nikhil Jain) বিবাহ বিচ্ছেদ ও তারই সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে চলছে জোড় জল্পনা। এবারে নিখিলের করা একটি পোস্ট দ্বন্দ্বে ফেলল নেটাগরিকদের।

অনুপম রায়ের কন্ঠে 'জল ফড়িং ২.০' এখন ট্রেন্ডিং

নতুন মোড়কে 'জল ফড়িং'! অনুপমের কন্ঠে 'প্রেম Tame'-র এই গান এখন ট্রেন্ডিং

24 Jan 2021

'জল ফড়িং' (Jawl Phoring) গানটি আজও সুপার ডুপার হিট। গানের কথা ও সুর অনুপম রায়ের (Anupam Roy) এবং গেয়েছিলেন শিলাজিৎ মজুমদার (Shilajit Majumdar)। ঠিক ৮ বছর পর আবারও সামনে এল 'জল ফড়িং'। তবে একেবারে নতুন মোড়কে। এবারে গানটি শোনা গেল অনুপম রায়ের কন্ঠে। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'প্রেম টেম'-র (Prem Tame) বিখ্যাত এই গানটির রিক্রিয়েট করেছেন অনুপম। এই মুহূর্তে গানটি ট্রেন্ডিং।

বিতর্ক বাড়ল অভিনেতা সৌরভ দাসের একটি ভিডিও নিয়ে।

'অশালীন' সৌরভ? ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক বাড়ল টলিউডে

23 Jan 2021

শুক্রবার যে ভিডিওটি ভাইরাল হয় সেখানে দেখা গিয়েছে সৌরভ এক মহিলাকে তাঁর বাঁ হাত দিয়ে জড়িয়ে ধরে বক্তৃতা দিচ্ছেন। শেষে মহিলার বুকের উপর হাত তুলেছেন এমনও অভিযোগ করছেন অনেকে। বিতর্ক বাড়তে যদিও সেই ভিডিওটি আর দেখা যাচ্ছে না।

বোল্ড লুকে 'সেন' বোনেরা! দেখুন রিয়া-রাইমার নতুন ফটোশ্যুট

22 Jan 2021

সাদা-কালো ছবিতে নজর কাড়লেন 'সেন' বোনেরা। অর্থাৎ অভিনেত্রী রাইমা সেন (Raima Sen) ও রিয়া সেন (Riya Sen)। সামনে এল তাঁদের লাস্যময়ী ফটোশ্যুটের কিছু ছবি।

টলিপাড়ার কোন ৫ উঠতি নায়িকা নজর কাড়ছেন দর্শকদের

22 Jan 2021

ওটিটি হোক কিংবা বড় পর্দা, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নজর কাড়ছেন বেশ কয়েকজন টলি অভিনেত্রী। তাঁরাই কি তাহলে টলিপাড়ার ভবিষ্যত মুখ? ছবিতে দেখুন পাঁচ নায়িকাদের (Tollywood Upcoming actresses)...

Tollywood Films 2021: পাইপলাইনে রয়েছে একগুচ্ছ বাংলা ছবির মুক্তি! দেখে নিন এক ঝলকে

21 Jan 2021

করোনা অতিমারীর জন্যে জন্য বিনোদন জগতে বিস্তর প্রভাব পড়েছে। যার জেরে বাক্সবন্দী হয়ে পড়ে আছে একগুচ্ছ বাংলা ছবি (Bengali Movie)। চলতি বছরে শুক্রবার মোট ৫৩ টি। এছাড়া রয়েছে বিশেষ কিছু উৎসবের দিন। তার মধ্যে তৈরি হবে নতুন ছবি। কীভাবে সামলাবে ইন্ডাস্ট্রি? আগের বছরের কোন ছবিগুলি এখনও মুক্তি বাকি রয়েছে, দেখে নিন এক নজরে।

Winter Fashion: একে অপরকে টেক্কা দিচ্ছেন টলি নায়িকারা! দেখুন এবারের ফ্যাশন ট্রেন্ড

21 Jan 2021

শীতকালটা (Winter) অনেকেরই প্রিয় ঋতু কারণ শীতে রকমারি ফ্যাশনেবল পোশাক পরা যায়। তারকাও এই শীতে যেন একে অপরকে টেক্কা দিচ্ছেন ফ্যাশনেবল উইন্টার কালেকশনে। এই শীতে দেখুন টলি নায়িকাদের (Tollywood Actress) ফ্যাশন ট্রেন্ড (Fashion Trend)।

ইউভানের প্রথম ফ্যামিলি ভ্যাকেশন! ছুটির মেজাজে রাজ-শুভশ্রীরা

21 Jan 2021

ব্যস্ততার মাঝে কিছুটা মুক্ত বাতাস নিতে ফ্যামিলি ভ্যাকেশনে (Family Vacation) গেলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Shubhashree Ganguly)। সঙ্গে রয়েছে সকলের আদরের জুনিয়ার চক্রবর্তীও। পরিবারের সঙ্গে ইউভানও (Yuvaan Chakraborty) গেছে ভ্যাকেশনে।