scorecardresearch
 
Advertisement

টলিউড

কাঞ্চন ও শ্রীময়ী (ছবি: ফেসবুক)

জুটিতে প্রথম আইবুড়োভাত খেলেন কাঞ্চন- শ্রীময়ী, কী কী ছিল মেনুতে?

29 Feb 2024

Kanchan- Sreemoyee Aiburobhaat: শেষ মুহূর্তের কেনাকাটা, ব্রাইডাল স্কিনকেয়ার, নেইল এক্সটেনশন ইত্যাদি সহ প্রস্তুতি চলছে একেবারে জোরকদমে। এর মধ্যেই শুরু হল আইবুড়োভাত খাওয়ার পালা। হবু বর- কনেকে একসঙ্গেই আইবুড়োভাত খাওয়ালেন তাঁদের কাছের মানুষেরা। 

দীপক চক্রবর্তী কেন চিরঞ্জিত হলেন? উত্তর দিলেন অভিনেতা

28 Feb 2024

দীপক চক্রবর্তী না চিরঞ্জিত, কোন নামটি বেশি পছন্দের ? উত্তর দিলেন অভিনেতা। তিনি জানালেন, দীপক তাঁর আসল সত্ত্বা। সিনেমার প্রয়োজনে চিরঞ্জিত হয়েছিলেন বা এখনও অভিনয় করলে সেই নামই ব্যবহার করেন। তিনি আরও জানান, দীপক হিসেবেই এমন কিছু ছবি বানাতে চান, যেগুলো তাঁর পছন্দের হবে।

পরিচালক হতে চেয়েছিলাম, দুর্ভাগ্যবশত অভিনেতা হয়েছি; কেন বললেন চিরঞ্জিত

28 Feb 2024

তিনি কোনওদিন অভিনেতা হতে চাননি। বরং পরিচালক হতে চেয়েছিলেন। সিনেমায় অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন কার্যত বাধ্য হয়ে। 'ব্যক্তিগত'-র  দ্বিতীয় পর্বে জানালেন অভিনেতা-বিধায়ক চিরঞ্জিত। তিনি বলেন, 'অভিনয়ে সবাই নামে। কেউ ওঠে না।'

প্রস্মিতা পাল

'সাজনা' থেকে 'দেখতে বউ বউ', আর কোন কোন গান গেয়েছেন অনুপমের হবু স্ত্রী

28 Feb 2024

Anupam Roy Marriage: আগামী ২ মার্চ আইনত ভাবে গায়ক অনুপম রায়ের (Anupam Roy)-এর স্ত্রী হবেন প্রস্মিতা পাল (Prashmita Paul)। তিনিও কিন্তু টলিউডের বেশ জনপ্রিয় একজন গায়িকা। বাংলা সিনেমা এবং সিরিয়ালে তাঁর অনেক জনপ্রিয় গান রয়েছে। আজকের এই প্রতিবেদনে জানুন অনুপম রায়ের তৃতীয় স্ত্রীর গাওয়া হিট গানের তালিকা।

অনুপম রায়

মার্চেই বিয়ে অনুপমের, এবার কত নম্বর হবে?

27 Feb 2024

Anupam Roy: ২ মার্চ বিয়ে করতে চলেছেন অনুপম রায়। পাত্রী টলিউডের গায়িকা প্রস্মিতা পাল। অনুপম-প্রস্মিতা আইনি বিয়ে সারবেন ২ মার্চ। আর ইতিমধ্যেই এই বিয়ে নিয়ে টলিপাড়ায় চর্চা চলছে জোরদার। তবে প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে গায়িকার এক চিকিৎসকের সঙ্গে বিয়ে হয়েছিল।

যা আছে তাই নিয়েই খুশি, যারা খুশি নয় তাদের ED-CBI ডাকছে; বিস্ফোরক চিরঞ্জিত

27 Feb 2024

তৃণমূল কংগ্রেসের একাধিক এমএলএ, এমপি-কে ED, CBI তলব করেছে। তবে তিনি একদশকেরও বেশি সময় বিধায়ক থাকলেও এখনও কোনও মামলায় জড়াননি। কেন ? উত্তর দিলেন চিরঞ্জিত। 'ব্যক্তিগত'-র দ্বিতীয় পর্বে বলেন, 'ঈশ্বর আমাকে যা দিয়েছে তা নিয়েই খুশি। আমার বাড়তি কোনও দাবি নেই। যাদের সেটা আছে তাদেরই হয়তো ED-CBI ডাকছে।'

নুসরত জাহান

কেন সন্দেশখালি যাচ্ছেন না? কারণ জানালেন MP নুসরত

27 Feb 2024

দক্ষিণ ২৪ পরগনার সন্দেশখালি নিয়ে এই মুহূর্তে আলোড়ন রাজ্য রাজনীতিতে। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওই অঞ্চলে। কিন্তু এলাকার সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান এখন কোথায়? তিনি কেন সন্দেশখালি নিয়ে কোনও কথা বলছেন না? সেখানে যাচ্ছেন না কেন? এই প্রশ্ন উঠছে বিভিন্ন সময়। এই নিয়ে আজতকের সামনে মুখ খুললেন তিনি। কেন যাচ্ছেন না সন্দেশখালি? তার উত্তরও দিয়েছেন তৃণমূলের তারকা সাংসদ।

প্রস্মিতা পাল

অনুপমের তিন নম্বর বিয়ে, প্রস্মিতার কত নম্বর? প্রথম স্বামী ছিলেন ডাক্তার

27 Feb 2024

Anupam-Prashmita Marriage: এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক অনুপম রায়। ২ মার্চ টলিউডের গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে আইনি বিয়ে সারবেন অনুপম। দীর্ঘদিন ধরেই গানের জগতে রয়েছেন প্রস্মিতা। অনুপমের সঙ্গে সেই সুবাদেই তাঁর আলাপ-পরিচয়। অনুপমের এটা তৃতীয় বিয়ে হলেও, প্রস্মিতার এটা দ্বিতীয় বিয়ে। এর আগেও গায়িকার বিয়ে হয়েছিল।

আবীর-ঋতাভরী

এবার পুজোয় শিবপ্রসাদ-নন্দিতার ফের থ্রিলার ছবি, সেই 'ফাটাফাটি' জুটি আবীর-ঋতাভরী

27 Feb 2024

Abir-Ritabhari: আরও একবার ফিরতে চলেছে আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীর জুটি। তাও আবার একই প্রযোজনা সংস্থার থ্রিলার ছবিতে। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের আগামী ছবি বহুরূপীর কাজ শুরু হতে চলেছে শীঘ্রই। এক সত্য ঘটনা অবলম্বনেই এই সিনেমা তৈরি হতে চলেছে। ইতিমধ্যেই উইন্ডোজ প্রোডাকশনের পক্ষ থেকে এই ছবির পোস্টার লঞ্চ করা হয়েছে।

অভিনয় করতে করতে রাজনীতিতে এলেন কেন? উত্তর দিলেন চিরঞ্জিত

26 Feb 2024

অঁভিনেতা হিসেবেই মানুষ তাঁকে চিনত। কিন্তু ২০১১ সাল থেকে সক্রিয় রাজনীতিতে নামেন। একাধিকবার বিধায়কও হয়েছেন রাজ্যের শাসক দলের টিকিটে। অভিনয় করতে করতে রাজনীতিতে কেন এলেন ? 'ব্যক্তিগত'-র দ্বিতীয় পর্বে জানিয়েছেন চিরঞ্জিত।

অনুপম রায়-প্রস্মিতা পাল

'অনুপমের সঙ্গে সম্পর্ক শুরু একবছর আগে', বিয়ে নিয়ে bangla.aajtak.in-কে কী বললেন প্রস্মিতা?

26 Feb 2024

Anupam Roy Marriage: বসন্ত এসে গেলো। অনুপমের মনেও বসন্তের রং লাগলো ফের। প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের চার মাসের মধ্যেই অনুপম রায়ও বিয়ে করতে চলেছেন। আর পাত্রী টলিপাড়ার চেনা গায়িকা প্রস্মিতা পাল। যিনি জনপ্রিয়তা পান বোঝে না সে বোঝে না সিনেমার সাজনা গানটি গেয়ে। আগামী ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় গায়িকা প্রস্মিতা পাল।

Advertisement