scorecardresearch
 
Advertisement

টলিউড

রুক্মিণীকে খুব শাসন করেন জিৎ? সত্যি ফাঁস করলেন নায়িকা, VIDEO

14 Jun 2024

খুশির ইদের দিন প্রকাশ্যে এসেছিল ছবির প্রথম লুক। এরপর থেকেই দর্শকের কৌতূহল- উৎসাহ ছিল চরমে। কথা হচ্ছে, সৌভিক কুন্ডু পরিচালিত সাই-ফাই কমেডি ছবি 'বুমেরাং' নিয়ে। ৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জিৎ- রুক্মিণী মৈত্রের নতুন এই ছবিতে। 'বুমেরাং'-এ বৈজ্ঞানিক সমর সেনের চরিত্রে রয়েছেন জিৎ। অন্যদিকে রুক্মিণী এই প্রথম অভিনয় করছেন দ্বৈত চরিত্রে। কতটা রাগী জিৎ? সেটে কি বকাঝকা করেছেন রুক্মিণীকে? bangla.aajtak.in-র সঙ্গে আড্ডার মাঝে সত্যি ফাঁস করলেন রুক্মিণী।

দুই সন্তানের সঙ্গে জিৎ ও মোহনা (ছবি: ফেসবুক)

ছেলের মুখ দেখালেন জিৎ, টলিপাড়ার নতুন স্টারকিডের নাম কী জানেন?

14 Jun 2024

Jeet: সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা- প্রযোজক। এতদিন সকলেরই অপেক্ষায় ছিলেন একরত্তির ঝলক পাওয়ার। অবশেষে সেই অপেক্ষা অবসান হল। 

দেব

টলিউড থেকে রাজনীতির শিরোনামে থাকেন দেব! সাংসদ- নায়কের পড়াশোনা কতদূর, জানেন?

13 Jun 2024

Tollywood Actor's Education: অনেকেরই অজানা বহু টলি অভিনেতা, অভিনয়ের পাশাপাশি শিক্ষাগত দিক দিয়েও বেশ এগিয়ে। আবার কারও ইন্ডাস্ট্রিতে আসাটাই ছিল স্বপ্ন, এজন্যে শিক্ষাগত যোগ্যতা খুব একটা বেশি না। 

ঋদ্ধিমা-গৌরবের জামাইষষ্ঠী

মাটন কষা থেকে পাবদার ঝাল, ঋদ্ধিমার বাবাই সব আয়োজন করেন গৌরবের জন্য

12 Jun 2024

Ridhima-Gaurav: জামাইষষ্ঠীর দিনটা বাবাজীবন ও তাঁদের শাশুড়ি মায়েদের জন্য। জামাইকে কীভাবে আদর-অ্যাপায়ন করবেন তা যেন ভেবেই পান না তাঁরা। আর জামাইও শাশুড়ি মাকে কী উপহার দেবেন তার খোঁজেই চলে দোকানে দোকানে ঢুঁ মারা। সাধারণ মানুষের সঙ্গে টলি সেলেবরাও এই জামাইষষ্ঠী পালন করছেন। সেই তালিকায় রয়েছে গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ।

সোহম চক্রবর্তী

সোহমের চড়-কাণ্ড গড়াল আদালতে, হাইকোর্টের দ্বারস্থ সেই রেস্তোরাঁর মালিক

12 Jun 2024

তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে হাইকোর্টে গেলেন রেস্তোরাঁ মালিক। শুক্রবার নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে মারধরের অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে আসে। এই ঘটনার পর থেকেই রেস্তোরাঁ মালিক আনিসুল ইসলাম ও তাঁর পরিবারের সদস্যদের হুমকির মুখে পড়তে হচ্ছে বলে অভিযোগ। 

ইশা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

অগোছালো বিছানায় ইশার ব্যক্তিগত মুহূর্ত, VIDEO

12 Jun 2024

Ishaa Saha: সারাবছর ব্যস্ততার মধ্যে দিয়েই কাটে টলিউড অভিনেত্রী ইশা সাহার। গ্ল্যামার দুনিয়ায় থাকলেও অভিনেত্রী সুযোগ পেলেই ল্যাদ খান বাড়িতে। আর সেই ল্যাদ খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা নিমেষে ভাইরাল। প্রসঙ্গত, সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই দাপট ইশার।

কাঞ্চন-শ্রীময়ী

কাঞ্চনের জামাইষষ্ঠী হবে রাতে? প্ল্যান জানালেন শ্রীময়ী

12 Jun 2024

Sreemoyee-Kanchan: টলিপাড়ার চর্চিত দম্পতি কাঞ্চন-শ্রীময়ী। সদ্য বিয়ে হয়েছে তাঁদের। আর বিয়ের পর এটাই প্রথম জামাইষষ্ঠী। শাশুড়ি মা ভেবেছিলেন সকাল থেকেই জামাই সেজে কঞ্চন আসবে আর তাঁকে আদরৃযত্ন করার কোনও ত্রুটি রাখবেন না শ্রীময়ীর মা। কিন্তু বাধ সাধল কাঞ্চনের কাজ। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর শ্যুটিং শুরু হয়েছে সোমবার থেকে।

দেবলীনা-গৌরবের জামাইষষ্ঠী

'জামাই' গৌরবের পাতে ৮ রকমের মাছ, আরও কী আয়োজন? দেবলীনা জানালেন...

12 Jun 2024

Devlina-Gourab: জামাইষষ্ঠী বলে কথা। ভোর থেকেই বাজারে-দোকানে জামাই আদরের শেষ মুহূর্তের তোড়জোড় করছেন শ্বশুরমশাই। আর বাড়িতে রান্নাঘরে সাতপদ রাঁধতে ব্যস্ত শাশুড়ি। মেয়ের কল্যাণ ও সুখের সংসারের জন্য সারাদিন শাশুড়ি মা উপোস করে জামাইয়ে খাওয়ানোর রীতি বহু বছর আগে থেকেই প্রচলিত। যদিও এখন বাড়িতে এই সব না করে রেস্তোরাঁ বা ফুড অ্যাপে খাবার আনিয়ে নেন।

বাস্তবে জিৎ বানাতে চান স্ত্রীয়ের রোবট, আর রুক্মিণী? মনের কথা শেয়ার করলেন জুটি

11 Jun 2024

খুশির ইদের দিন প্রকাশ্যে এসেছিল ছবির প্রথম লুক। এরপর থেকেই দর্শকের কৌতূহল- উৎসাহ ছিল চরমে। কথা হচ্ছে, সৌভিক কুন্ডু পরিচালিত সাই-ফাই কমেডি ছবি 'বুমেরাং' নিয়ে। ৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জিৎ- রুক্মিণী মৈত্রের নতুন এই ছবিতে। 'বুমেরাং'-এ বৈজ্ঞানিক সমর সেনের চরিত্রে রয়েছেন জিৎ। অন্যদিকে রুক্মিণী এই প্রথম অভিনয় করছেন দ্বৈত চরিত্রে। বাস্তবে সুযোগ পেলে, কার রোবট তৈরি করবেন জুটি? bangla.aajtak.in-র সঙ্গে খোলামেলা আড্ডার মাঝে শেয়ার করলেন জিৎ- রুক্মিণী।

'হিন্দির মতো বাংলাতেও দুর্দান্ত ওয়েব সিরিজ', সেগুলোর নাম জানালেন সোহিনী

11 Jun 2024

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্রমাগত ভাঙছে নায়ক-নায়িকা চরিত্রের প্য়াটার্ন। 'লার্জার দ্যান লাইফ' নায়ক চরিত্রের থেকে এখন অনেক বেশি জনপ্রিয়তা পাচ্ছে মাটির কাছাকাছি চরিত্রগুলো। বিশেষ করে হিন্দি ওয়েবসাইটে এই ভাঙা-গড়া দেখা যাচ্ছে। বাংলাতেও কি তেমন ওয়েব সিরিজ হচ্ছে? উত্তর দিলেন সোহিনী সেনগুপ্ত।

মদন মিত্র-সোহম-দেব

'ও নিতান্তই নিরীহ...' সোহমের দরাজ প্রশংসায় মদন, দেবকে 'দাদাগিরি' বন্ধের পরামর্শ

11 Jun 2024

বিধায়ক সোহমের রেস্তোরাঁ মালিককে চড় মারার বিতর্কে সরগরম রাজনীতি। নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে মারধরের অভিযোগ ওঠে তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। এই ঘটনার বিরুদ্ধে সরব হন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। সোহমের চড় মারার বিরোধিতা করে তিনি বলেন, 'এরকম আচরণ ভালো নয়'। দেবের এই মন্তব্যে তাঁকে পাল্টা আক্রমণ শানান কামারহাটির বিধায়ক মদন মিত্র।

Advertisement