scorecardresearch
 

মজা করে 'অশ্লীল' নাচ! কুকথায় ভরল মীরের কমেন্ট বক্স, Viral Video

শুধু এ রাজ্য বা দেশ নয়, সীমানা টপকে বিদেশের তাঁর ফ্যান ফলোইং রয়েছে। একবার তাঁর ফেসবুক পেজ ঘুরে এলেই ভালো বোঝা যাবে। তাঁর পোস্টই প্রায় ভাইরাল হয়। যেমনটা আজ মঙ্গলবার হয়েছে। ঘণ্টা পাঁচেক আগে একটি ভিডিও পোস্ট করেন মীর। যা নিয়ে তাঁর অনুরাগীদের একটা বড় অংশ বেজার ক্ষুব্ধ।

Advertisement
মীর মীর

সুবক্তা, অসাধারণ সঞ্চালক, দারুণ অভিনেতা, অনন্য সাধারণ বাচিক শিল্পী। সব মিলিয়ে এক বহুমুখী প্রতিভার নাম মীর আফসর আলি (Mir Afsar Ali). শুধু এ রাজ্য বা দেশ নয়, সীমানা টপকে বিদেশের তাঁর ফ্যান ফলোইং রয়েছে। একবার তাঁর ফেসবুক পেজ ঘুরে এলেই ভালো বোঝা যাবে। তাঁর পোস্টই প্রায় ভাইরাল হয়। যেমনটা আজ মঙ্গলবার হয়েছে। ঘণ্টা পাঁচেক আগে একটি ভিডিও পোস্ট করেন মীর। যা নিয়ে তাঁর অনুরাগীদের একটা বড় অংশ বেজার ক্ষুব্ধ।

মীর কোনও শুটিংয়ে ছিলেন। কাজের ফাঁকে হঠাৎই আশা ভোঁসলের কণ্ঠে অতি পরিচিত একটি বাংলা গানের সঙ্গে শুধুমাত্র নীল রঙের পাঞ্জাবী পরে নীচতে শুরু করেন। যাকে ইংরেজিতে সিডিউসিং ডান্স বলা যায়, অর্থাৎ যৌন উত্তেজনাপূর্ণ নাচ, অনেকা সে রকমই। মীরের কাণ্ডকারখানা দেখে যিনি ভিডিওটি শুট করছিলেন তিনি না হেসে থাকতে পারেননি। ভিডিওর ক্যাপশনে মীর লেখেন, 'Things to do when you’re bored while shooting… 😍 মাঝেমাঝে আমাদেরও একটু মজা করতে ইচ্ছে করে।' সঙ্গে হ্যাশট্যাগ ভীমরতি-ও যোগ করেন। গোটা বিষয়টা মজার ছলেই করা।

 

কিন্তু তার প্রতিক্রিয়া সোশাল মিডিয়ায় আসছে তা এক কথায় মীরের কাছেও নিশ্চয় অপ্রত্যাশিত। ভিডিওটি খুব ভালো ভাবে নেননি অনুরাগীরা। একজন লম্বা-চওড়া কমেন্টে লেখেন, 'মীর ভাই, বুদ্ধিবৃত্তিক উপায়ে মানুষকে আনন্দ দেওয়ার যে সক্ষমতা আপনি রাখেন, আপনার সেরেফ যে মিমিক্রি-ক্ষমতা, আপনার যে সুগভীর রসবোধ; তা দিয়েই আপনি সবাইকে আমৃত্যু মাতিয়ে রাখতে পারেন। আপনি দুই বাংলার সেরা উপস্থাপকদের একজন। এ ধরনের ভিডিওধারণ ব্যক্তিগত পর্যায়ে ঠিক আছে, নিজেরা নিজেরা মজা করার জন্য এসব করা যেতেই পারে। কিন্তু এমন বিবমিষা উদ্রেককারী ভিডিও জনসম্মুখে প্রকাশ করা আপনার জন্য একেবারেই নিষ্প্রয়োজন।'

Advertisement

আর একজন লেখেন, 'নিম্নমানের রসবোধ। এভাবে বাংলার শিল্পীরা বাংলার মান কে ছোট করবেন না। বাংলা সকলের তাই লিখতে বাধ্য হলাম।' ভিডিও দেখে স্যান্ডি সাহাও কমেন্ট করেন। লেখেন, 'মার্কেটে নতুন কম্পিটিশন এল যে।' তবে সবই যে নেগেটিভ কমেন্ট তা নয়। হাতে গোণা কয়েকটি কমেন্ট পজিটিভও এসেছে। সব মিলিয়ে মীরের মজা কিন্তু বেশিরভাগ মানুষই গ্রহণ করলেন না।

 

Advertisement