scorecardresearch
 

Koel Mallick: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

টলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। বাঙালি দর্শকদের কাছে অভিনেত্রীর কদর একেবারে অন্য জায়গায়। কমার্শিয়াল সিনেমা থেকে শুরু করে অন্য ধারার ছবি সবেতেই কোয়েলের অভিনয় প্রশংসিত। দেব, জিৎ, প্রসেনজিতের মতো সুপারস্টারদের সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে এক-দু বছর ধরে কোয়েলকে সেভাবে বড়পর্দায় দেখা যাচ্ছে না।

Advertisement
কোয়েল মল্লিক ও বাবা রঞ্জিত মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কোয়েল মল্লিক ও বাবা রঞ্জিত মল্লিক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক।
  • বাঙালি দর্শকদের কাছে অভিনেত্রীর কদর একেবারে অন্য জায়গায়
  • প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে এখন চুটিয়ে সংসার করলেও কোয়েল মল্লিকের প্রথম প্রেম কিন্তু অন্য একজন।

টলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন কোয়েল মল্লিক। বাঙালি দর্শকদের কাছে অভিনেত্রীর কদর একেবারে অন্য জায়গায়। কমার্শিয়াল সিনেমা থেকে শুরু করে অন্য ধারার ছবি সবেতেই কোয়েলের অভিনয় প্রশংসিত। দেব, জিৎ, প্রসেনজিতের মতো সুপারস্টারদের সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে এক-দু বছর ধরে কোয়েলকে সেভাবে বড়পর্দায় দেখা যাচ্ছে না। যদিও এতে জনপ্রিয়তা এক বিন্দু কমেনি অভিনেত্রীর। বরং বেড়েছে। কোয়েল মল্লিক সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় হয়েছেন। প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে এখন চুটিয়ে সংসার করলেও কোয়েল মল্লিকের প্রথম প্রেম কিন্তু অন্য একজন। 

কোয়েলের প্রেমে তাঁরই গৃহশিক্ষক
এক পুরনো সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর প্রথম ভালোবাসার কথা প্রকাশ্যে আনেন। অভিনেত্রী জানান যে অনেক ছোট বয়সেই তাঁর প্রেমের কাহিনি শুরু হয়। যখন অভিনেত্রী স্কুলে পড়তেন। তবে তাঁর প্রথম প্রেম কোনও নায়ক বা প্রযোজক নন, একজন শিক্ষক। কোয়েল জানিয়েছেন যে তাঁকে তাঁর সায়েন্স টিচার প্রেম নিবেদন করেছিলেন। তাঁর সায়েন্স টিচার তখন সবে কলেজ থেকে পাশ করেছেন এবং চাকরি খুঁজছেন। কিন্তু কোনও ভাবে তিনি কোয়েলকে পড়ানোর দায়িত্ব পেয়েছিলেন। একদিন পড়াতে এসে হঠাৎ নিজের মনের কথা বলে ফেলেছিলেন তিনি।

আরও পড়ুন: ডিভোর্স দিয়ে দ্বিতীয়বার বিয়ে করছেন আবীর? শোরগোল

 আরও পড়ুন: বিয়েটা বাঁচাতে চেয়েছিলেন নুসরত? যশের সঙ্গে ব্রেক-আপ হয়েই যাচ্ছিল...

ক্লাস সেভেনে পরার সময় কোয়েল প্রেমের প্রস্তাব পান
সেই সময় কোয়েল ক্লাস সেভেনে পড়তেন। সায়েন্স টিচার জানিয়েছিলেন যে পড়া শেষ করে তাঁর কিছু কথা রয়েছে কোয়েলের সঙ্গে। তারপর পড়া শেষ হওয়ার পর সায়েন্স টিচার কোয়েলকে প্রেম নিবেদন করেছিলেন। সাক্ষাৎকারে কোয়েল জানান যে সেই সব শুনে চমকে গিয়েছিলেন তিনি। এই বিষয়ে নিয়ে অভিনেত্রী তাঁর মাকেও জানিয়েছিলেন। এরপর তাঁর মা আর কখনও ওই শিক্ষককে পড়াতে আসতে দেননি। যদিও এই বিষয়ে নিয়ে বাবা রঞ্জিত মল্লিককে কখনও কিছু বলেননি অভিনেত্রী। তাই তিনি জানেন বাবা এই বিষয়টি জানতে পারলে কেমন প্রতিক্রিয়া দিতেন। যদিও তাঁর মা হয়তো বিষয়টা বাবাকে জানিয়েছিলেন। কিন্তু সেই সম্পর্কে তিনি কিছু জানেন না।

Advertisement

নিশপাল সিংয়ের সঙ্গে সংসার করছেন অভিনেত্রী
এরপর সিনেমায় অভিনয় করার সময়ই প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে জমিয়ে প্রেম করেন কোয়েল। তারপর কয়েক বছর প্রেম করার পর বাবাকে নিজের প্রেমের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। বাবা রাজি হওয়ার পর কোয়েল বিয়ে করেন নিশপাল সিংকে। তারপর কেটে গিয়েছে বহু বছর এখন এক সন্তানের মা তিনি। তাই সন্তানের কথা ভেবে সিনেমা দুনিয়া থেকে বিরতি নিতে হয়েছে তাঁকে। তবে খুব শীঘ্রই কোয়েল মল্লিককে দেখা যাবে নতুন কোনও সিনেমায়। দর্শকেরা সেই অপেক্ষাতেই রয়েছেন। 

Advertisement