scorecardresearch
 

Abir Chatterjee: ডিভোর্স দিয়ে দ্বিতীয়বার বিয়ে করছেন আবীর? শোরগোল

টলিউডে এখন বিয়ের ধুম পড়েছে। কেউ প্রথম বিয়ে করছেন আবার কেউ বা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। সম্প্রতি দ্বিতীয়ার বিয়ের পিঁড়িতে বসে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা সেনের সঙ্গে বিয়ে করে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে গায়ককে।

Advertisement
আবীর চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী আবীর চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী
হাইলাইটস
  • টলিউডে এখন বিয়ের ধুম পড়েছে।
  • কেউ প্রথম বিয়ে করছেন আবার কেউ বা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।
  • এবার দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন আবীর চট্টোপাধ্যায়

টলিউডে এখন বিয়ের ধুম পড়েছে। কেউ প্রথম বিয়ে করছেন আবার কেউ বা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। সম্প্রতি দ্বিতীয়ার বিয়ের পিঁড়িতে বসে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা সেনের সঙ্গে বিয়ে করে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে গায়ককে। শোনা যাচ্ছে এবার নাকি সেই পথেই হাঁটতে চলেছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। 

দ্বিতীয় বিয়ে নাকি আবীরের
আবীর চট্টোপাধ্যায়ের প্রথম স্ত্রীকে গোটা টলিউড খুব ভালো করে চেনেন। তার ওপর অভিনেতার প্রথম পক্ষের সন্তানও আছে। তারপরও আবীর দ্বিতীয় বার বিয়ের পরিকল্পনা করছেন। আর এই বিয়ের ঘটকালি করতে নেমেছেন পরিচালক অর্জুন দত্ত। বিষয়টা আসলে ঠিক কী বলুন তো? আসলে এই সবকিছুই কিন্তু বাস্তবে হচ্ছে না। যেটা হবে পুরোটাই সিনেমায়। যার পরিচালক অর্জুন দত্ত। 

আরও পড়ুন: চলছে বিতর্ক- আলোচনা, এর মাঝেই মধুচন্দ্রিমায় কোথায় যাবেন দুর্নিবার- মোহর?

অর্জুন দত্তের নতুন সিনেমা
অর্জুন দত্তের পরিচালনায় নতুন সিনেমায় দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। যেখানে তাঁর বিয়ে দেওয়া হবে। যদিও এ নিয়ে পরিচালক থেকে অভিনেতা কেউই কিছু বলেননি। সবাই মুখে কুলুপ এঁটে রয়েছেন। প্রাথমিকভাবে যে খবর পাওয়া যাচ্ছে তা হল পরিচালকের আগামী ছবির নাম ডিপ ফ্রিজ। সেখানেই অভিনয় করবেন আবীর। 

আবীরের বিপরীতে দুই অভিনেত্রী
আবীরের বিপরীতে দেখা যাবে দুই অভিনেত্রীকে। অভিনেতার প্রাক্তন স্ত্রীয়ের ভূমিকায় তনুশ্রীর নাম শোনা গেলেও বর্তমান স্ত্রী কে হবেন তা এখনও জানা যায়নি। এখানে দেখা যাবে প্রথম পক্ষের থেকে আবিরের একটি ছেলেও আছে। তবে পুরোটাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। সেই কারণে পরিচালক নিজেও এই মুহূর্তে কিছুই জানাতে নারাজ। কিন্তু সিনেমার নাম হঠাৎ ডিপ ফ্রিজ কেন? আসলে সম্পর্কে যখন আর কোনও টান থাকে না, অনুভূতি বরফের মতো ঠাণ্ডা হয়ে যায় তখনই সম্পর্কগুলোতে চিড় ধরে। যেমনটা ডিপ ফ্রিজে হয়ে থাকে। যেখানে শুধুই ঠাণ্ডা, আর কোনও কিছুই অনুভব করা যায় না। এই সিনেমায় সম্পর্কের বিভিন্ন স্তর উঠে আসবে পরতে পরতে। 

Advertisement

আরও পড়ুন: পাড়ার মাইকে 'তারস্বরে' হরিনাম সংকীর্তন কেন? বিরক্ত শ্রীলেখা

পয়লা বৈশাখের আগে শ্যুটিং শুরু
পরিচালক অর্জুন দত্ত এর আগেও দর্শকদের অব্যক্ত থেকে শ্রীমতী বেশ কিছু ভালো সিনেমা উপহার দিয়েছেন। যেখানে প্রাধান্য পেয়েছে সম্পর্কের টানাপোড়েন। এই সিনেমার শ্যুটিং পয়লা বৈশাখের আগেই শুরু হয়ে যাবে বলে জানা গিয়েছে। এখন আবীর তাঁর আগামী ছবি ফাটাফাটি-এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। এই সিনেমায় তাঁর বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। 

Advertisement