scorecardresearch
 

Nusrat Jahan: নুসরতের ভিডিওতে যশের পোষ্য! প্রকাশ্যে প্রেমের ঘোষণা?

রবিবার নুসরতের একটি পোস্ট কিন্তু অনেক কথা বলে দিল। সকলেই জানেন সারমেয়দের প্রতি যশের ভালোবাসার কথা। নিজেও একটি পোষ্যের আদর যত্ন করেন। তারই ঘুমের ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত। না বলেও অনেক কথা সেই স্টোরি বলে দিচ্ছে। রবিবার নুসরত নিজেও ফটোশুটের একটি রিল স্টোরি শেয়ার করেছেন। যার ক্যাপশনটিও বেশ চমৎকার।

Advertisement
যশ - নুসরত যশ - নুসরত
হাইলাইটস
  • রবিবার নুসরতের একটি পোস্ট কিন্তু অনেক কথা বলে দিল।
  • সকলেই জানেন সারমেয়দের প্রতি যশের ভালোবাসার কথা।
  • তারই ঘুমের ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে নানা জল্পনা এবং কুৎসায় মুখরিত অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) জীবন। জানা যাচ্ছে, বহু দিন ধরেই অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত একই সঙ্গে থাকছেন। কিন্তু কখনই দুজনেই কেউ এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। মাঝে মাঝে একই সঙ্গে ছবি আপলোড করেন সোশাল মিডিয়ায়। একে অপরের পোস্টে কমেন্ট এবং রিয়্যাকশন দেন। তবে সম্পর্ক নিয়ে বরাবরই স্পকটি নট।

রবিবার নুসরতের একটি পোস্ট কিন্তু অনেক কথা বলে দিল। সকলেই জানেন সারমেয়দের প্রতি যশের ভালোবাসার কথা। নিজেও একটি পোষ্যের আদর যত্ন করেন। তারই ঘুমের ভিডিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন নুসরত। না বলেও অনেক কথা সেই স্টোরি বলে দিচ্ছে। রবিবার নুসরত নিজেও ফটোশুটের একটি রিল স্টোরি শেয়ার করেছেন। যার ক্যাপশনটিও বেশ চমৎকার। নুসরত লেখেন, 'আমি ভালবাসা অনুভব করি। আমি ভালবাসায় বিশ্বাস করি। আমিই ভালবাসা।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

Advertisement

নুসরতের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। আর সেই ছবি সামনে আসতেই, ধীরে ধীরে নিজেই প্রকাশ করছেন বেবি বাম্পের ছবি। গত রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি। এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে বেছে নিয়েছেন অন্য পথ। গার্ডেনিংয়ে মন দিয়েছেন 'মম-টু-বি' নুসরত। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল পেজে।

 

Advertisement