scorecardresearch
 
 

Nusrat Jahan: Love Birds-এর ছবি! সম্পর্কের দিকেই ইঙ্গিত নুসরতের?

তাঁর নিজের সেলিব্রেশনের কোনও ছবি কিন্তু দেখা গেল। সাধারণত তিনি পরিবারের সঙ্গে ধুমধাম করে ঈদ উদযাপন করেন। গর্ভবতী হওয়ার কারণে হয়তো এবার নিজেকে উৎসব থেকে সরিয়ে রেখেছেন। তবে তাঁর একটি বুমেরাং ভিডিও নেটিজেনদের চোখ টানছে। ঈদের দিন বাড়িতে লাভ বার্ডস আঁকলেন নুসরত। ঈদের উপহার হিসাবে সেই ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী

নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • নায়িকার ভিডিওতে কোনও হুল্লোড়ের ছবি দেখা যায়নি।
  • তার বদলে একান্তে রং-তুলি নিয়ে ক্যানভাসে ফুটিয়ে তুলেছেন লাভ বার্ডস।
  • হঠাৎ ঈদের দিন লাভ বার্ডস কেন? এই প্রশ্ন করছেন নেটিজেনরা।

বুধবার সকল অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। প্রতি বছরের মতো এবারও তার অন্যথা হয়নি। তবে তাঁর নিজের সেলিব্রেশনের কোনও ছবি কিন্তু দেখা গেল। সাধারণত তিনি পরিবারের সঙ্গে ধুমধাম করে ঈদ উদযাপন করেন। গর্ভবতী হওয়ার কারণে হয়তো এবার নিজেকে উৎসব থেকে সরিয়ে রেখেছেন। তবে তাঁর একটি বুমেরাং ভিডিও নেটিজেনদের চোখ টানছে। ঈদের দিন বাড়িতে লাভ বার্ডস আঁকলেন নুসরত। ঈদের উপহার হিসাবে সেই ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী, যা নিয়ে অনেকের কটাক্ষ, নিজের সম্পর্কের দিকেই হয়তো ঈঙ্গিত করছেন নায়িকা।

নায়িকার ভিডিওতে কোনও হুল্লোড়ের ছবি দেখা যায়নি। তার বদলে একান্তে রং-তুলি নিয়ে ক্যানভাসে ফুটিয়ে তুলেছেন লাভ বার্ডস। হঠাৎ ঈদের দিন লাভ বার্ডস কেন? এই প্রশ্ন করছেন নেটিজেনরা। তবে কি ধীরে ধীরে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে নিজের সম্পর্কের কথা ইঙ্গিতে বোঝালেন নায়িকা? যথারীতি নেট মাধ্যমে তাঁকে ব্যক্তিগত আক্রমণ করে ধেয়ে এসেছে চোখা চোখা মন্তব্য।

এই ভিডিও পোস্ট করেন নুসরত

সোমবার ১৯ জুলাই সকালে কমলা রঙের অফ শোল্ডার পোশাকে কিছু ছবি পোস্ট করেন নায়িকা। তার ক্যাপশনে লেখেন, 'Hope everyone's time is as bright as my glow.' অর্থাৎ, আশা করি সকলের সময় আমার ঔজ্জ্বল্যের মতোই উজ্জ্বল। ফটোগ্রাফার সোমনাথ রায় ছবিগুলি তুলেছেন। পোশাক থেকে মেক-আপ আর্টিস্ট, সকলকে ক্রেডিট দিয়েছেন নিজের পোস্টে। সেখানেই কমেন্টে বহু মানুষ নেগেটিভ কমেন্টে ভরিয়েছেন। অনেকে অবশ্য নায়িকার তারিফও করেছেন।

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই।

নুসরতের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। আর সেই ছবি সামনে আসতেই, ধীরে ধীরে নিজেই প্রকাশ করছেন বেবি বাম্পের ছবি। গত রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি। এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে বেছে নিয়েছেন অন্য পথ। গার্ডেনিংয়ে মন দিয়েছেন 'মম-টু-বি' নুসরত। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল পেজে।