scorecardresearch
 

Nusrat Jahan: বেবি বাম্প নিয়ে প্রথম ছবি পোস্ট নুসরতের

ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। তবে এত দিন পর্যন্ত নিজে থেকে কোনও ছবি পোস্ট করেননি নুসরত। রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করলেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • এত দিন পর্যন্ত নিজে থেকে কোনও ছবি পোস্ট করেননি নুসরত।
  • রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করলেন তিনি।
  • মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি।

বেবি বাম্পের Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। তবে তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। তবে এত দিন পর্যন্ত নিজে থেকে কোনও ছবি পোস্ট করেননি নুসরত। রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করলেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি।

ছবির ক্যাপশনে নুসরত লিখিছেন, দয়া ব কিছু পাল্টে দেয়। (Kindness changes everything...) পোস্টের নীচে বহু পোস্টে নায়িকার সমালোচনা করে পোস্ট করেছেন বিভিন্ন ইউজার। নিখিলকে ব্যবহার করে কেমন লাগছে? বিশ্বাস ঘাতকতা করে কি পেলেন? দয়ার মানে অন্য কোনও সহকর্মীর সঙ্গে বিছানা ভাগ করা... ইত্যাদির মতো কমেন্টে ভরে গিয়েছে পোস্টের টাইমলাইন। নুসরত প্রথমবার বেবি বাম্পের সঙ্গে নিজের ছবি পোস্ট করলেন, স্বভাবতই তা নিয়ে সোশাল মিডিয়ায় প্রবল উৎসাহ।

বেবি বাম্পের এই ছবি প্রথম প্রকাশিত হয়।

বেবি বাম্প প্রকাশ্যে আসার আগে অনেকেই একে পাবলিসিটি স্টান্ট বলেছিলেন। অনেকে বলেছিলেন, আসন্ন সিনেমার প্রোমোশন করার জন্য এমন খবর ছড়াচ্ছএন নুসরত। তবে সে সমস্ত জল্পনার অবসান হয় প্রথম ছবি প্রকাশ্যে আসার পর। রবিবার নিজে গর্ভবতী হওয়ার ছবি পোস্ট করে সেই খবরে সিলমোহর লাগালেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisement

চলতি মাসের শুরু থেকেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতে চলেছেন নুসরত জাহান। তাঁর মা হওয়ার গুঞ্জন রীতিমতো ছড়িয়ে পড়ে টলিপাড়ার অন্দর থেকে শুরু করে নেটমাধ্যমে। নায়িকার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে শোনা যাচ্ছে 'যশরত' (Yashrat)-র জীবনে আসতে চলেছে নতুন অতিথি। শুধু তাই নয়, এই সুখবর তাঁরা নাকি পেয়েছেন মাস খানেক আগেই। এদিকে এই প্রসঙ্গে একেবারে মুখে কুলুপ এঁটেছেন যশ -নুসরত দু'জনেই। অন্যদিকে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানান এই ব্যাপারে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ছয়মাস তাঁরা আলাদা থাকেন ও কার্যত কোনও সম্পর্ক নেই। 

 

Advertisement