scorecardresearch
 
 

Srabanti Roshan: সোশাল দেয়ালেই প্রকাশ্যে ঝগড়া শ্রাবন্তী-রোশনের

সাংসারিক অশান্তির এক টুকরো ছবি সোশাল মিডিয়ায় প্রকাশ করেই ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং। সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার পাতার ইচ্ছে প্রকাশ করেছেন রোশন। তারই পরিপ্রেক্ষিতে খানিকটা তীর্যক ভাবেই শ্রাবন্তীর উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন রোশন। কিন্তু শ্রাবন্তীও পাল্টা জবাব দিয়েছেন একই ভঙ্গিতে।

রোশন-শ্রাবন্তী রোশন-শ্রাবন্তী
হাইলাইটস
  • সাংসারিক অশান্তির এক টুকরো ছবি সোশাল মিডিয়ায় প্রকাশ করেই ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং
  • খানিকটা তীর্যক ভাবেই শ্রাবন্তীর উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন রোশন।
  • শ্রাবন্তীও পাল্টা জবাব দিয়েছেন একই ভঙ্গিতে।

সাংসারিক অশান্তির এক টুকরো ছবি সোশাল মিডিয়ায় প্রকাশ করেই ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং। সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার পাতার ইচ্ছে প্রকাশ করেছেন রোশন। তারই পরিপ্রেক্ষিতে খানিকটা তীর্যক ভাবেই শ্রাবন্তীর উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন রোশন। শ্রাবন্তীও পাল্টা জবাব দিয়েছেন একই ভঙ্গিতে।

স্টোরিতে রোশন লেখেন, 'উইন উইন পরিস্থিতি তৈরি করলাম তোমার জন্য। তাও তুমি হারছ'। কোনও সন্দেহ নেই যে মন্তব্যের লক্ষ্য শ্রাবন্তী। স্টোরির দ্বিতীয় ভাগে আরও একটি ছবি শেয়ার করেন রোশান, যেখানে আদ্যোপান্ত ভুলে ভরা একটি মেসেজ লেখা ছিল। যার মূল বক্তব্য এটাই যে, সত্যিকারের সম্পর্কে ভুলত্রুটি সরিয়ে রেখে মনোমালিন্য ভুলে গিয়ে নতুন করে শুরু করতে হয়। এই বক্তব্যের উত্থাপন কেন, তা নতুন করে বলার প্রয়োজন নেই। ভুল-ত্রুটি সরিয়ে তিনি যে ফের একবার শ্রাবন্তীর কাছে ফিরতে চাইছেন তা স্পষ্ট করে দিয়েছেন এই বার্তায়। তবে ওয়াকিবহাল মহল বলছে, বিচ্ছেদ এবং সে সংক্রান্ত মামলা এড়াতে রোশন ফেরার পথ ধরতে চান।

তবে রোশনের মতোই একই ভাবে জবাব দিয়েছেন শ্রাবন্তী-ও। একটি ছবিতে তিনিও ঘুরিয়ে তীর্যক মন্তব্য ছুঁড়ে দিয়েছেন রোশনের জন্য। ছবিতে লেখা ছিল, 'কিছু মানুষ শুধুমাত্র এটা জানার জন্য তোমার খোঁজ করবে, যে তুমি এখনও ব্যর্থ হয়েছ কিনা। না, আমি আমি এখনও জিতছি।' জবাবটা যে দিনের আলোর মতো পরিষ্কার তা নিয়ে সন্দেহ নেই। তবে অনেকে একে কলতলার ঝগড়ার সঙ্গে তুলনা করছেন। সোশাল মিডিয়ায় দাম্পত্য সমস্যা এ ভাবে প্রকাশ করা অনেক ফ্যানই মানতে পারছেন না।

শেষ পর্যন্ত কী হয়, তা জানার জন্য একটু অপেক্ষা করতে হবে।