scorecardresearch
 

Srabanti Chatterjee: কনডোমে ভরে শ্রাবন্তীকে হৃদয় দিলেন রোশন?

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে রবিবার দুপুরে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা যাচ্ছে কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে।

Advertisement
তখন সুখের দিনে... শ্রাবন্তী-রোশন তখন সুখের দিনে... শ্রাবন্তী-রোশন
হাইলাইটস
  • টলি মহলে কান পাতলেই শোনা যাচ্ছে নতুন বয়ফ্রেন্ড ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়
  • তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) সম্পর্ক টিকিয়ে রাখতে চাইছেন।

একজন ফিরতে চাইছেন পুরনো সম্পর্কে। আর একজন নতুন সম্পর্কে থিতু হতে চাইছেন। একজন এখনও প্রাক্তন হয়ে যাননি। খাতায় কলমে এখনও বিচ্ছেদ হয়নি। কিন্তু টলি মহলে কান পাতলেই শোনা যাচ্ছে নতুন বয়ফ্রেন্ড ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee). কিন্তু তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) সম্পর্ক টিকিয়ে রাখতে চাইছেন।

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে রবিবার দুপুরে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা যাচ্ছে কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, 'এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।' এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন।

এই ছবি শেয়ার করেছেন রোশন

গত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে। নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা। জন্মদিনের কেক কেটে সকলকে খাইয়ে দেন অভিরূপ। আরও একটি বিষয় লক্ষ্যনীয় ছিল, অভিরূপ এবং শ্রাবন্তী দুজনেই কালো পোশাক পরে ছিলেন। শ্রাবন্তীর পরিবারেও এ নিয়ে খুশির হাওয়া।

Advertisement

কিছু দিন আগে শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সংসার পাতার ইচ্ছে প্রকাশ করেছেন রোশন। তারই পরিপ্রেক্ষিতে খানিকটা তীর্যক ভাবেই শ্রাবন্তীর উদ্দেশ্যে ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন রোশন। শ্রাবন্তীও পাল্টা জবাব দিয়েছেন একই ভঙ্গিতে। সাংসারিক ঝগড়ার ছবি তাঁরা প্রকাশ করে ফেলেন সোশাল দেয়ালে।

 

Advertisement